scorecardresearch
 

Tele Actress Susmita Dey: জন্মদিনেই কি পেলেন বিয়ের প্রস্তাব? ভিডিও পোস্ট হতেই নেটিজেনদের প্রশ্ন 'পঞ্চমী'কে

সম্প্রতি অভিনেত্রীর জন্মদিন ছিল। আর সেই জন্মদিনেই প্রেমিক অনির্বাণের কাছ থেকে পেলেন দারুণ এক প্রস্তাব। ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে সেই প্রস্তাব দিয়েই ফেললেন সুস্মিতাকে। আর জন্মদিনের দিন এমন উপহার পেয়ে খুবই খুশি সুস্মিতা।

Advertisement
পঞ্চমী সিরিয়ালে সুস্মিতা দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পঞ্চমী সিরিয়ালে সুস্মিতা দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • 'অপরাজিতা অপু' সিরিয়ালেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে চলে যান টেলি অভিনেত্রী সুস্মিতা দে। বর্তমানে তিনি 'পঞ্চমী' সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করছেন
  • সম্প্রতি অভিনেত্রীর জন্মদিন ছিল। আর সেই জন্মদিনেই প্রেমিক অনির্বাণের কাছ থেকে পেলেন দারুণ এক প্রস্তাব।
  • গতবছরই নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন অভিনেত্রী। সুস্মিতার প্রেমিক অনির্বাণ যদিও এই টেলিভিন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন।

'অপরাজিতা অপু' সিরিয়ালেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে চলে যান টেলি অভিনেত্রী সুস্মিতা দে। বর্তমানে তিনি 'পঞ্চমী' সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি অভিনেত্রীর জন্মদিন ছিল। আর সেই জন্মদিনেই প্রেমিক অনির্বাণের কাছ থেকে পেলেন দারুণ এক প্রস্তাব। ফিল্মি কায়দায় হাঁটু মুড়ে বসে সেই প্রস্তাব দিয়েই ফেললেন সুস্মিতাকে। আর জন্মদিনের দিন এমন উপহার পেয়ে খুবই খুশি সুস্মিতা। 

সুস্মিতা-অনির্বাণ সম্পর্ক
টলিউড বা টেলি জগতে এখন খুব কম তারকাই রয়েছেন যাঁরা নিজেদের সম্পর্কে গোপনে রাখেন। স্বস্তিকা-শোভন, মানালী-অভিমন্যু, নীল-তৃণা , গৌরব-দেবলীনা, ত্বরিতা-সৌরভ এঁরা প্রত্যেকেই তাঁদের সম্পর্ক নিয়ে যথেষ্ট খোলামেলা। সেই তালিকা থেকে বাদ নেই টেলি অভিনেত্রী সুস্মিতা দে-এর নামও। গত ২৭ জানুয়ারি জন্মদিন ছিল সুস্মিতার আর সেই উপলক্ষ্যে ছোটখাটো জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল। আর সেখানেই প্রেমিক অনির্বাণের তরফ থেকে অভিনব এই উপহার পেয়ে খুব উচ্ছাসিত অভিনেত্রী। 

আরও পড়ুন: নববর্ষে আবার বড় পর্দায় একেন বাবু, এবারের ডেস্টিনেশন রাজস্থান

জন্মদিনে আইফোন পেলেন প্রেমিকের থেকে
সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা দে। সেই ভিডিওতে দেখা গিয়েছে, সুস্মিতা দে-এর প্রেমিক অনির্বাণ রায় হাঁটুমুড়ে  বসে অভিনেত্রীকে আইফোন উপহার দেন। আর সেই উপহার হাতে পেয়ে হাসি ধরে না অভিনেত্রীর মুখে। তবে পুরো ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে সুস্মিতা এই প্ল্যানের কিছুই জানতেন না। যদিও অনেকে এই ভিডিওর প্রথম দিকটা দেখে ভেবেছিলেন হয়ত বিয়ের জন্য প্রস্তাব দিচ্ছেন অনির্বাণ। কিন্তু না সেটা আসলে নয়। আইফোন হাতে পেয়ে বেশ খুশি অভিনেত্রী। নিজের হাতে আইফোনের প্যাক খোলেন তিনি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Advertisement

কেমন সেজেছিলেন সুস্মিতা
মূলতঃ পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়েই এই জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন সুস্মিতা দে। জন্মদিনের দিন অভিনেত্রী পরেছিলেন রূপোলী রঙের লহেঙ্গা-চোলি ও মাথায় গোলাপের ফুল দিয়ে চুল খোলা রেখেছিলেন, মেকআপ ছিল খুব হালকা। খুব স্নিগ্ধ লাগছিল অভিনেত্রীকে।

অভিনেত্রী সুস্মিতার জন্মদিনে অনির্বাণের সঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

গতবছরই সম্পর্কের কথা ঘোষণা করেন সুস্মিতা
গতবছরই নিজেদের সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন অভিনেত্রী। সুস্মিতার প্রেমিক অনির্বাণ যদিও এই টেলিভিন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। তিনি মার্কেটিং পেশার সঙ্গে যুক্ত রয়েছেন। সুস্মিতার সঙ্গে অনির্বাণের সম্পর্ক বেশ পুরনো। তবে তা প্রকাশ্যে এসেছে গত বছর। সুস্মিতা ও অনির্বাণ দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের কাটানো মুহূর্ত ভাগ করে নেন সকলের সঙ্গে। তবে এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন সুস্মিতা। কেরিয়ারে আরও একটু সফলতা পাওয়ার পরই ভাবনা-চিন্তা করবেন। 

অনির্বাণ-সুস্মিতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

'পঞ্চমী' সিরিয়ালে প্রধান চরিত্রে সুস্মিতা দে
সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত অভিনীত নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ দর্শকদের বেশ পছন্দ হয়েছে বলে জানা যাচ্ছে। নাগদেবতা ও তার অলৌকিক ক্ষমতাই এই ধারাবাহিকের প্রেক্ষাপট। এই গল্প দর্শকের কাছে খুব একটা নতুন নয়, কিন্তু তাতেও জনপ্রিয়তায় খুব একটা ভাটা পড়েনি। 'অপরাজিতা অপু'-এর পর সুস্মিতা দেকে দেখা যায় বৌমা একঘরে। কিন্তু তিনমাসের মাথায় এই সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ফলে অভিনেত্রী বেশ কষ্ট পেয়েছিলেন। তবে ফের 'পঞ্চমী'তে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আনন্দিত অভিনেত্রী।   

Advertisement