scorecardresearch
 

Neel Bhattacharya-Trina Saha: নীল-তৃণা ডিভোর্সের পথে নাকি? তৃণার রিলস-এ 'রহস্য'

টলিউড তথা টেলি ইন্ডাস্ট্রিতে দম্পতি হিসাবে তৃণা সাহা ও নীল ভট্টাচার্য বেশ জনপ্রিয়। তাঁদের দশ বছরের প্রেম পরিণতি পায় ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে। সোশ্যাল মিডিয়াতেও এই জুটি খুবই সক্রিয় থাকেন। কিন্তু বেশ কিছুমাস যাবৎ তৃণা ও নীলকে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি। এমনকী তৃণার জন্মদিনও নীলকে সেভাবে ঘটা করে তা পালন করতেও দেখা যায়নি। দুই তারকার সুখের সংসারে নাকি চিড় ধরেছে বলেই শোনা যাচ্ছে।

Advertisement
নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড তথা টেলি ইন্ডাস্ট্রিতে দম্পতি হিসাবে তৃণা সাহা ও নীল ভট্টাচার্য বেশ জনপ্রিয়।
  • দুই তারকার সুখের সংসারে নাকি চিড় ধরেছে বলেই শোনা যাচ্ছে।
  • সপ্তাহের প্রথমদিনই তৃণা সাহার ছোট্ট রিলস আবারও নীল-তৃণার ডিভোর্সের গুজবকে উস্কানি দিয়ে দিল।

টলিউড তথা টেলি ইন্ডাস্ট্রিতে দম্পতি হিসাবে তৃণা সাহা ও নীল ভট্টাচার্য বেশ জনপ্রিয়। তাঁদের দশ বছরের প্রেম পরিণতি পায় ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে। সোশ্যাল মিডিয়াতেও এই জুটি খুবই সক্রিয় থাকেন। কিন্তু বেশ কিছুমাস যাবৎ তৃণা ও নীলকে একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি। এমনকী তৃণার জন্মদিনও নীলকে সেভাবে ঘটা করে তা পালন করতেও দেখা যায়নি। দুই তারকার সুখের সংসারে নাকি চিড় ধরেছে বলেই শোনা যাচ্ছে। বিগত কয়েক দিনে এ হেন গুঞ্জনেই উত্তাল চারদিক। যদিও সম্প্রতি তৃণা সাহা এই ডিভোর্সের গুজব নিয়ে মুখ খুলেছেন। কিন্তু তাতেও পুরো বিষয়টি ঠিক হজম হচ্ছে না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। 

তৃণার রিলস কি নীলকে খোঁচা মেরে
সপ্তাহের প্রথমদিনই তৃণা সাহার ছোট্ট রিলস আবারও নীল-তৃণার ডিভোর্সের গুজবকে উস্কানি দিয়ে দিল। এদিন তৃণা তাঁর ইনস্টাগ্রামে একটি রিলস বানিয়ে পোস্ট করেন। যেখানে তৃণা চোখে কাজল দিচ্ছেন আর ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে, অব তুঝে দেখনে কা ভি মন নেহি করতা। এর জবাবে খুবই হালকাভাবে তৃণাকে বলতে শোনা যায়, তো রহনে দো ফির। এই রিলস সামনে আসার পর ফের তাঁর ও নীলের বিচ্ছেদ নিয়ে প্রশ্ন উঠে এল। এটা কি তবে নীলকে খোঁচা মেরে এই রিলস বানিয়েছেন তৃণা? সেরকমই ইঙ্গিত পাওয়া যাচ্ছে এই রিলসে। এর আগেও তৃণা আর একটি রিলস পোস্ট করেন যেখানে তিনি কলা সিনেমার জনপ্রিয় গান ঘোড়ে পে কিউ সওয়ার গানে রিলস তৈরি করেন। এইসব দেখে নেটিজেনদের মনে হচ্ছে নীল-তৃণীর দাম্পত্য জীবনে ভাঁটা পড়েছে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

Advertisement

নীলও ছবি দিচ্ছেন না তৃণার সঙ্গে
অপরদিকে নীলকেও একা বা তাঁর সহ-অভিনেতাদের নিয়ে রিলস বানাতে দেখা গিয়েছে। দুজনের কোনও ছবিও একসঙ্গে দেখা যায়নি সাম্প্রতিককালে। সুতরাং যতই তাঁরা দাবী করুক যে তাঁদের দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক আছে, তা এইসব দেখে একবারের জন্যও মনে হচ্ছে না। 

নীল-তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

তৃণা মুখ খুলেছিলেন ডিভোর্স প্রসঙ্গে
ডিভোর্স প্রসঙ্গে এর আগেই তৃণা স্পষ্ট করে বলেছিলেন যে সোশ্যাল মিডিয়ায় ছবি দেওয়া না দেওয়াকে আমি সম্পর্ক ঠিক রাখার মাপকাঠি বলে মনে করি না। তিনি ও নীল নাকি ঠিক করেছেন যে তাঁরা বেশ কিছুমাস একসঙ্গে ছবি দেবেন না। তাঁদের সম্পর্ক ভালো আছে। তাঁরাও সুখে আছেন। নিছক একসঙ্গে ছবি না দেওয়ায় এত চর্চা দেখে অবাক হচ্ছেন তৃণা।

আরও পড়ুন: নীলের সঙ্গে দাম্পত্য জীবনে চিড়? ডিভোর্সের গুজব নিয়ে যা বললেন তৃণা সাহা 

নীল-তৃণার কেরিয়ার এখন উচ্চে
এখন নীল ও তৃণার কেরিয়ার উচ্চ আকাশে। তৃণাকে অভিনয় করতে দেখা যাবে বালিঝড় সিরিয়ালে। এখানে তৃণার চরিত্রের নাম ঝোরো। এছাড়াও হইচইতে আসতে চলেছে তৃণার গভীর জলের মাছ সিরিজ। সেটা নিয়েও দারুণ উৎসাহিত অভিনেত্রী। অপরদিকে নীল অভিনয় করছেন বাংলা মিডিয়াম সিরিয়ালে, যেখানে নীলের বিপরীতে রয়েছেন তিয়াসা।      

Advertisement