scorecardresearch
 

Devlina Kumar-Deb chandrima singha roy: শরীরচর্চা করতে সুদূর গোয়ায় পাড়ি, পিলাটে ফেস্টিভ্যালে দেবলীনা-দেবচন্দ্রিমা

টেলি দুনিয়ায় পরিচিত দুই মুখ দেবলীনা কুমার ও দেবচন্দ্রিমা সিংহ রায়। এঁদের দুজনকেই একসঙ্গে দেখা গিয়েছে সাহেবের চিঠি সিরিয়ালে। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। কিছুদিন আগেই দুজনে মিলে ঘুরে আসলেন শান্তিনিকেতন থেকে। কলকাতায় ফিরেই আবার পাড়ি দিলেন গোয়ার উদ্দেশ্যে।

Advertisement
দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দেবলীনা কুমার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গোয়াতে শুরু হয়েছে পিলাতে ফেস্টিভ্যাল
  • সেই ফেস্টিভ্যালে আমন্ত্রিত ছিলেন দেবলীনা কুমার
  • এঁদের দুজনকেই একসঙ্গে দেখা গিয়েছে সাহেবের চিঠি সিরিয়ালে

টেলি দুনিয়ায় পরিচিত দুই মুখ দেবলীনা কুমার ও দেবচন্দ্রিমা সিংহ রায়। এঁদের দুজনকেই একসঙ্গে দেখা গিয়েছে সাহেবের চিঠি সিরিয়ালে। তবে সিরিয়াল শেষ হয়ে গেলেও তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। কিছুদিন আগেই দুজনে মিলে ঘুরে আসলেন শান্তিনিকেতন থেকে। কলকাতায় ফিরেই আবার পাড়ি দিলেন গোয়ার উদ্দেশ্যে। যদিও গোয়ায় ঘুরতে নয়, বরং শরীরচর্চা করতেই গিয়েছেন এই দুই টেলি তারকা।

পিলাতে ফেস্টিভ্যালে দেবলীনা-দেবচন্দ্রিমা
গোয়াতে শুরু হয়েছে পিলাতে ফেস্টিভ্যাল। আর সেই ফেস্টিভ্যালে আমন্ত্রিত ছিলেন দেবলীনা কুমার। আর তাঁর সঙ্গে গিয়েছেন দেবচন্দ্রিমা। এই পিলাতে ফেস্টিভ্যালে নানান ধরনের পিলাতে শেখাচ্ছেন বলিউড সেলেব ট্রেনার ইয়াশমিন করাচিওয়ালা। দেবলীনা ও দেবচন্দ্রিমা তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পিলাতের একাধিক ভিডিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

 

আরও পড়ুন: Prosenjit daughter Prerana: বাবাকে ছাড়াই একা দিন কাটছে প্রসেনজিৎ-কন্যার, চিনে নিন প্রেরণাকে

গোয়ায় গিয়ে দারুণ এনজয় করলেন দুই তারকা
দুই বন্ধু মিলে গোয়ায় ঘুরতে গিয়েছেন আর সেখানে কি তাঁরা শুধুই শরীরচর্চা করে কাটাবেন তা কি করে হয়। জমিয়ে ঘুরে বেরিয়েছেন দেবচন্দ্রিমা ও দেবলীনা। কখনও কখনও দোলনায় দুলতে দেখা গিয়েছে এই দুই তারকাকে আবার কখনও বা শরীরচর্চায় মেতে উঠেছেন তাঁরা। শান্তিনিকেতনে গিয়েও দেবলীনা ও দেবচন্দ্রিমা সাইকেল নিয়ে গোটা শান্তিনিকেতন ঘুরে বেড়িয়েছেন। মূলতঃ সাহেবের চিঠি সিরিয়ালের মাধ্যমে এই দুই তারকার বন্ধুত্ব আরও গভীর হয়েছে। 

Advertisement

 

আরও পড়ুন: Dakghor series teaser: সুহোত্রর জন্য দিতিপ্রিয়ার চিঠি এল 'ডাকঘর'-এ, প্রকাশ্যে আগামী সিরিজের টিজার

ফিটনেস ফ্রিক দেবলীনা-দেবচন্দ্রিমা
দেবলীনাকে ফিটনেস ফ্রিক বলা চলে এককথায়। অভিনেত্রী প্রায়ই তাঁর শরীরচর্চার ভিডিও-ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। শুধু তাই নয়, দেবলীনা ও তাঁর স্বামী গৌরব একসঙ্গে সাইকেল চালিয়ে তাঁদের ভবানীপুরের বাড়ি থেকে নিউটাউনে চলে আসেন। অপরদিকে, দেবচন্দ্রিমাও নিজের ফিটনেস নিয়ে বেশ সচেতন। তাঁকেও জিম-যোগা এইসব করতে প্রায়ই দেখা যায়। 

গোয়ায় ফ্যাশনিস্তা দেবলীনা-দেবচন্দ্রিমা
গোয়ায় দেবলীনাকে দেখা গিয়েছে শর্টস ও কুরুশের কাজ করা ক্রপ টপে। এই পোশাকে দেবলীনাকে দারুণ লাস্যময়ী লাগছে। অভিনেত্রী তাঁর মেদহীন পেট ফ্লন্ট করতে ভোলেননি। অপরদিতে দেবচন্দ্রিমাকেও দেখা গিয়েছে স্টাইলিস্ট পোশাকে। সমুদ্রের ধারে দেবচন্দ্রিমাকে দেখা গিয়েছে মি টাইম কাটাতে।  

দেবলীনা কুমার গোয়াতে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

পিলাটে হল এক ধরনের শরীরচর্চা  
পিলাটে হল এক ধরনের শরীরচর্চার একটা প্রক্রিয়া। যা শরীরের শক্তি, স্থিতিশীলতাকে বাড়ায়। একাধিক বলিউড তারকা এই পিলাটে এক্সারসাইজ করতে ইয়াশমিন করাচিওয়ালার কাছে আসেন। সারা আলি খান, জাহ্নবী কাপুর, মালাইকা অরোরা সহ বহু অভিনেত্রী শরীরচর্চা হিসাবে এই পিলাটেকে বেছে নিয়েছেন। 

 

Advertisement