scorecardresearch
 

Mukesh Khanna Controversy: 'কোনও মেয়ে যদি সেক্স করতে চায়, বুঝবেন সে যৌনকর্মী', মুকেশের বয়ানে তোলপাড় নেট

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ক্লিপে মুকেশ খান্না বলেছেন – 'যদি কোনও মেয়ে কোনও ছেলেকে বলে যে আমি তোমার সঙ্গে সেক্স করতে চাই, সেই মেয়েটি দেহ ব্যবসা করছে। কারণ সভ্য সমাজের কোনও মেয়ে কখনও এমন নির্লজ্জ কাজ করবে না। যদি সে করে তাহলে সে সভ্য সমাজের অন্তর্ভুক্ত নয়। এটাই তার ব্যবসা। এতে অংশগ্রহণ করবেন না।

Advertisement
মুকেশ খান্না মুকেশ খান্না

প্রবীণ অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna) তার বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়শই খবরে থাকেন। প্রায় প্রতিদিনই তাঁকে ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়। আবারও মানুষের নিশানায় মুকেশ খান্না। সম্প্রতি একটি ইউটিউব ভিডিওতে মেয়েদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন মুকেশ। যা একটি বড় বিষয় হয়ে দাঁড়িয়েছে এবং অভিনেতাকে প্রচণ্ডভাবে ট্রোল করা হচ্ছে।


মুকেশ খান্নার ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ক্লিপে মুকেশ খান্না বলেছেন – 'যদি কোনও মেয়ে কোনও ছেলেকে বলে যে আমি তোমার সঙ্গে সেক্স করতে চাই, সেই মেয়েটি দেহ ব্যবসা করছে। কারণ সভ্য সমাজের কোনও মেয়ে কখনও এমন নির্লজ্জ কাজ করবে না। যদি সে করে তাহলে সে সভ্য সমাজের অন্তর্ভুক্ত নয়। এটাই তার ব্যবসা। এতে অংশগ্রহণ করবেন না। তাই বলছি এই ধরনের মেয়েদের এড়িয়ে চলুন।' মুকেশ খান্নার এই বক্তব্য নিয়ে তোলপাড় শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে 'সরি শক্তিমান' লিখছেন মানুষ।

 


ট্রোলড হচ্ছেন মুকেশ খান্না

ব্যবহারকারীরা অভিনেতার এই মন্তব্য অত্যন্ত হীন বলে মনে করছেন। অনেকে মুকেশ খান্নাকে জিজ্ঞাসা করেন – ছেলেরা যদি এমন দাবি করে, তবে তাকে কী বলবেন? অন্য ব্যক্তি লিখেছেন- গোঁড়ামি জীবিত থাকুক। আর একজন লিখেছেন- শক্তিমান যখন বৃদ্ধ বয়সে উন্মাদ হয়ে ওঠেন। মুকেশ খান্না ইউটিউবে ভীষ্ম ইন্টারন্যাশনাল চ্যানেল চালান। তার প্রায় ১১ লক্ষ সাবস্ক্রাইবার রয়েছে। ইউটিউবে এই ভিডিওটি শেয়ার করে মুকেশ খান্না জানিয়েছেন কোন ধরনের মেয়েদের থেকে দূরে থাকা উচিত। তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় একটি র‌্যাকেট চলছে যেখানে মেয়েদের প্রোফাইল থেকে মেসেজ আসে, তার পর তারা আপনাকে প্রলোভন দেখিয়ে ব্ল্যাকমেইল করে।

Advertisement

মুকেশ খান্না বলেছেন যে তিনি হোয়াটসঅ্যাপেও এমন মেসেজ পান যাতে লেখা হয় হাই, আমি আপনার সঙ্গে কথা বলতে চাই। এমন মেয়েরা থাকলে বুঝবেন আমাদের সমাজ কতটা অধঃপতন হচ্ছে।

মুকেশ খান্নার ওয়র্কফ্রন্ট সম্পর্কে বলতে গেলে, তিনি দীর্ঘদিন ধরে টিভি শো বা চলচ্চিত্রে সক্রিয় নন। তিনি ওয়েবে দ্য মুকেশ খান্না শো করেন। এর প্রযোজকও তিনি। তিনি মহাভারত, শক্তিমান, ওয়ারিশ, বিশ্বামিত্র, মহাযোধ, চন্দ্রকান্তার মতো হিট শোতে অভিনয় করেছেন।

 

Advertisement