scorecardresearch
 

Koneenica Banerjee: মেরুদণ্ডে যন্ত্রণা, অস্ত্রোপচারের জন্য চেন্নাই উড়ে গেলেন কণীনিকা

অভিনেত্রী এদিন সোশাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে লিখেছেন, "সকলকে খুব মিস করব... এইমাত্র চেন্নাই পৌঁছলাম। আশা করছি সবকিছু ঠিকঠাক হবে... আবার ফিরব তোদের মাঝে।" সূত্রের খবর, মেরুদণ্ডে দিনকয়েক ধরেই অসহ্য ব্যথা অনুভব করছিলেন। ডাক্তার অস্ত্রোপচারের উপদেশ দেন। চেন্নাইতে তাঁর মেরুদণ্ডের অস্ত্রোপচার হবে।

Advertisement
কণীনিকা বন্দ্যোপাধ্যায় কণীনিকা বন্দ্যোপাধ্যায়

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক 'আয় তবে সহচরী' (Aye Tobe Sohochori)-তে আর দেখা যাবে না কণীনিকা বন্দ্যোপাধ্যায়কে (Koneenica Banerjee)? সম্প্রতি, ধারাবাহিকের প্রোমো ও অভিনেত্রীর পোস্ট সেরকমই কিছু ইঙ্গিত দিচ্ছে। তবে, জানা গিয়েছে, ধারাবাহিক থেকে আপাতত কয়েকদিনের বিরতি নিয়েছেন অভিনেত্রী। কণীনিকার শরীর ভালো নেই। চিকিৎসার জন্য সম্প্রতি চেন্নাই (Chennai) উড়ে গিয়েছেন অস্ত্রোপচারের জন্য।

অভিনেত্রী এদিন সোশাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে লিখেছেন, "সকলকে খুব মিস করব... এইমাত্র চেন্নাই পৌঁছলাম। আশা করছি সবকিছু ঠিকঠাক হবে... আবার ফিরব তোদের মাঝে।" সূত্রের খবর, মেরুদণ্ডে দিনকয়েক ধরেই অসহ্য ব্যথা অনুভব করছিলেন। ডাক্তার অস্ত্রোপচারের উপদেশ দেন। চেন্নাইতে তাঁর মেরুদণ্ডের অস্ত্রোপচার হবে। অস্ত্রোপচারের পর বেশ কয়েকদিনের বিশ্রামেও থাকতে হবে তাঁকে।

 

‘ধিঙ্গি’র হাতে সংসারের গুরু দায়িত্ব তুলে দিয়ে চেন্নাই যাচ্ছে সহচরী। সোনা দাদুর চিকিৎসার জন্যই সহচরী শহর ছাড়ছে-এমনটাই দেখানো হয়েছে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’তে। শুক্রবার রাতে এই এপিসোড দেখবার পর থেকে অনুরাগীদের মনে একটা খটকা লাগছিল, তবে কি সিরিয়াল থেকে দিন কয়েকের বিরতি নিচ্ছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়? কবে আবার শ্যুটিং সেটে ফিরবেন? সে বিষয়ে তিনি সংবাদ মাধ্যমে জানান, ‘আমি তো এখন উঠে দাঁড়াতেই পারছি না, শ্যুটিং-এর কথা কী ভাবব! অন্তত দিন ১৫-২০ তো বিশ্রাম নিতেই হবে।’

শুধু কণীনিকা নন, তাঁর অসংখ্য অনুরাগী এবং শুভানুধ্যায়ীরাও প্রার্থনা করছেন অভিনেত্রী যেন যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে ওঠেন। আবার প্রিয় ধারাবাহিকে অভিনয়ের জাদু ছড়িয়ে দিন।

 

Advertisement