scorecardresearch
 

Manali Manisha Dey: বিয়ের দুবছর পরও হানিমুন হয়নি, প্রকাশ্যেই স্বামীকে হুমকি জনপ্রিয় অভিনেত্রীর

২০২০ সালে ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন বিয়ে করেন মানালি। পাত্র ফিল্ম জগতের অতি পরিচিত এক মানুষ অভিমন্যু মুখোপাধ্য়ায়। পেশায় তিনি পরিচালক। করোনা পরিস্থিতির মধ্যে অভিনেত্রী খুবই ঘরোয়াভাবে আইনি মতে এই বিয়ে সারেন। কিন্তু দু'বছর বিয়ে হয়ে যাওয়ার পরও মানালি-অভিমন্যু মধুচন্দ্রিমায় এখনও যেতে পারেননি।

Advertisement
মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিয়ের দু'বছর পরও অভিনেত্রী মধুচন্দ্রিমায় যেতে পারেননি। আর সেই দুঃখের কথাই ব্যক্ত করলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে।
  • ২০২০ সালে ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন বিয়ে করেন মানালি। পাত্র ফিল্ম জগতের অতি পরিচিত এক মানুষ অভিমন্যু মুখোপাধ্য়ায়।
  • কিন্তু দু'বছর বিয়ে হয়ে যাওয়ার পরও মানালি-অভিমন্যু মধুচন্দ্রিমায় এখনও যেতে পারেননি। অভিমন্যু এখনও মানালির সেই ইচ্ছে পূরণ করতে পারেননি।

টেলিভিশন থেকে সিনেমা এবং ওয়েব সিরিজ সবেতেই সমানভাবে রাজত্ব করছেন এই অভিনেত্রী। তাঁর মিষ্টি মুখ ও চুলবুলি স্বভাবের কারণে তাঁকে সকলেই পছন্দ করেন। কথা হচ্ছে টেলিভিশন ইন্ডাস্ট্রির নায়িকা মানালি দে-কে নিয়ে। কিন্তু অভিনেত্রী এখন চরম সঙ্কটের মধ্যে পড়েছেন। বিয়ের দু'বছর পরও অভিনেত্রী মধুচন্দ্রিমায় যেতে পারেননি। আর সেই দুঃখের কথাই ব্যক্ত করলেন দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে।

করোনা কালে বিয়ে মানালি-অভিমন্যুর
২০২০ সালে ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন বিয়ে করেন মানালি। পাত্র ফিল্ম জগতের অতি পরিচিত এক মানুষ অভিমন্যু মুখোপাধ্য়ায়। পেশায় তিনি পরিচালক। করোনা পরিস্থিতির মধ্যে অভিনেত্রী খুবই ঘরোয়াভাবে আইনি মতে এই বিয়ে সারেন। কিন্তু দু'বছর বিয়ে হয়ে যাওয়ার পরও মানালি-অভিমন্যু মধুচন্দ্রিমায় এখনও যেতে পারেননি। অভিমন্যু এখনও মানালির সেই ইচ্ছে পূরণ করতে পারেননি। দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে সেই দুঃখের কথা জানিয়েছেন অভিনেত্রী। 

রচনা বন্দ্যোপাধ্যায়ের কাছে দুঃখ প্রকাশ
বিয়ের পর প্রত্যেক নবদম্পতি নিজেদের মতো সময় কাটাতে যায় মধুচন্দ্রিমায়। আর সেটাই স্বাভাবিক। কিন্তু করোনা পরিস্থিতি থাকার কারণে মানালির ভাগ্যে তা ঘটেনি। এরপর দুজনের ব্যস্ততম জীবন শুরু হয়ে যায় আর তা দেখতে দেখতে দুবছর কেটে গেলেও এখনও অভিমন্যু মানালিকে মধুচন্দ্রিমায় নিয়ে যেতে পারেননি। রচনা বন্দ্যোপাধ্যায়কে সেই অভিযোগ করতে গিয়ে মানালি বলেন, “আমার শাশুড়িমা বলেন নিজেরা বেরিয়ে যাও। আমিও ঠিক করেছি, ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে দাঁড়িয়ে বলছি, এই বছরের মধ্যে যদি মধুচন্দ্রিমায় না যাই তা হলে আমি আমার বন্ধুদের সঙ্গেই ঘুরতে চলে যাব।”

দ্বিতীয় বিয়ে অভিনেত্রীর
প্রসঙ্গত, মানালির এটা দ্বিতীয় বিয়ে। গায়ক সপ্তকের সঙ্গে প্রথম বিয়ে করেছিলেন অভিনেত্রী। ভালোবেসে বিয়ে করলেও পরে সেই বিয়ে ভেঙে চলে আসেন মানালি। এরপরই অভিমন্যুর সঙ্গে পরিচয়, প্রেম ও অবশেষে বিয়ে। তাঁদের বিবাহিত জীবন খুবই সুখের। 

Advertisement

আরও পড়ুন: Roosha Chatterjee: বিয়ের পিঁড়িতে রুশা, বধূর সাজে কেমন লাগছিল অভিনেত্রীকে? দেখুন

ব্যস্ততা বেড়েছে মানালি-অভিমন্যুর
বেশ কয়েক বছর ধরে দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন মানালি দে। বউ কথা কও-এর মৌরি থেকে প্রাক্তন, গোত্র সবেতেই অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতা দেখিয়েছেন। কিছুদিন আগেই শেষ হয়েছে মানালি অভিনীত সিরিয়াল ‘ধুলোকণা।’ শুধু তাই নয়, হইচইতে মুক্তি পেয়েছে মানালি অভিনীত ‘ইন্দু ২’। কয়েক মাস আগে মহরত হয়েছে অভিমন্যুর নতুন ছবি ‘কীর্তন’-এর।  এখন কয়েক দিনের বিরতি। সিনেমা-সিরিয়াল-ওয়েব সিরিজের ব্যস্ততার মাঝে কিছুতেই সময় করে উঠতে পারছেন না মানালি ও অভিমন্যু। আর তাই রচনা বন্দ্যোপাধ্যায় পরিবার পরিকল্পনা নিয়ে প্রশ্ন করলে রীতিমতো অভিমানের সুরে অভিনেত্রীকে বলতে শোনা যায়, “দিদি, তুমি পরিবার পরিকল্পনার কথা বলছ, বিয়ের দু’বছর কেটে গেলেও এখনও মধুচন্দ্রিমায় যেতে পারলাম না। বরের সঙ্গে হাত ধরে সমুদ্র দেখলাম না, সেখানে আর কী পরিকল্পনা করব!”      
 

Advertisement