scorecardresearch
 

মিমির ভালো লাগে ঝাড়ু দিতে, পার্নো মাজেন বাসন! জানতেন?

'মার ঝাড়ু মার ঝাড়ু মেরে ঝেঁটিয়ে বিদেয় কর...' মর্জিনা আবদুল্লা ছবির এই গান টলিউড সুন্দরী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জীবনের থিম সং হতে পারে। কেন? কারণ তিনি ঘর ঝাঁড়পোছ করতে ভীষণ পছন্দ করেন। ন্যাশনাল টিভিতে দাঁঢ়িয়ে এ কথা স্বীকার করেছেন খোদ অভিনেত্রী। অন্য দিকে অভিনেত্রী পার্নো মিত্র-র (Parno Mitra) জীবনে বাসনের টুং টাং শব্দ বেশ মধুর সঙ্গীতের সৃষ্টি করে।

Advertisement
মিমি - পার্নো মিমি - পার্নো

'মার ঝাড়ু মার ঝাড়ু মেরে ঝেঁটিয়ে বিদেয় কর...' মর্জিনা আবদুল্লা ছবির এই গান টলিউড সুন্দরী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জীবনের থিম সং হতে পারে। কেন? কারণ তিনি ঘর ঝাঁড়পোছ করতে ভীষণ পছন্দ করেন। ন্যাশনাল টিভিতে দাঁঢ়িয়ে এ কথা স্বীকার করেছেন খোদ অভিনেত্রী। অন্য দিকে অভিনেত্রী পার্নো মিত্র-র (Parno Mitra) জীবনে বাসনের টুং টাং শব্দ বেশ মধুর সঙ্গীতের সৃষ্টি করে। কারণ তিনি নাকি বাসন মাজতে খুব ভালোবাসেন! এ কথাও নিজ মুখেই স্বীকার করলেন পার্নো।

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান-এ এ সপ্তাহে জমজমাট পর্ব উপভোগ করবেন দর্শকরা। যেখানে টলিউডের ৪ জন অভিনেত্রীর উপস্থিতি শো-এর জেল্লা বাড়ানোর পাশাপাশি দর্শকদের সামনে তুলে ধরবেন নানা অজানা তথ্য। যা শুনলে রীতিমতো চমকে যাবেন সবাই। মিমি পার্নো তো থাকবেনই, তার সঙ্গে থাকবেন তনুশ্রী চক্রবর্তী এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর শো-এর জনপ্রিয় সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় অবশ্যই থাকবেন।

 

রচনার প্রশ্নে একের পর এক অভাবনীয় উত্তর দেন মিমি। ছোটবেলা থেকে বড় বেলা। কলেজ, পড়াশোনা, মডেলিং, সিনেমা সব নিয়েই অকপট ছিলেন অভিনেত্রী। ছোটবেলা থেকে অন্যকে সাহায্য করা ছিল স্বভাব। সেটাই হয়তো এখন এসে ভোটে দাঁড়ানো এবং জনসাধারণের জন্য কিছু করার অনুপ্রেরণা হয়ে উঠেছে। একই সঙ্গে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যয় তাঁকে যোগ্য মনে করেছিলেন। তাই তাঁর অনুরোধ মিমির পক্ষে উপেক্ষা করা সম্ভব হয়নি।

পার্নো অকপটে জানিয়েছেন বিয়ে করতে কেন ভয় লাগে তাঁরা। ২০১৩ সালে বাবা প্রয়াত হয়েছেন। মা দীর্ঘ দিন শয্যাশায়ী। ফলে মায়ের জন্য দিনের বেশিরভাগ সময় নিয়োজিত তাঁর। তৃতীয় ব্যক্তি এর মাঝে কেমন রিয়্যাক্ট করবেন সে সম্পর্কে কোনও ধারণা নেই। তাই বিয়েতে একটু ব্যাকফুটে। তবে বাসন মাজতে বেশ ভালো লাগে তাঁর। আজ রবিবার সন্ধ্যায় এই এপিসোড আপনারা দেখতে পারেন টিভির পর্দায়।

Advertisement

 

Advertisement