scorecardresearch
 

Tonni Laha Roy: 'দিদি নম্বর ১'-এ তন্বীর গায়ে টিকটিকি! ভয়ে অভিনেত্রীর কাণ্ড দেখে হেসে খুন সকলে

Tonni Laha Roy: সম্প্রতি 'দিদি নম্বর ১'-এ প্রতিযোগী হয়ে গিয়েছিলেন জুটি। ঘটল নানা মজার ঘটনা। ফাঁস হল অজানা সিক্রেটস। ঠিক কী কী ঘটেছে? 

Advertisement
অভিনেত্রী তন্বী লাহা রায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী তন্বী লাহা রায় (ছবি: ফেসবুক)

শীঘ্রই শেষ হতে চলেছে এক সময়ে দীর্ঘদিন টিআরপি (TRP)-তে শীর্ষে থাকা বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। ধারাবাহিকে মিঠাই -সিড, শ্রী -রাতুল, নীপা -রুদ্র জুটির মতো আরও একটি জুটি কিন্তু খুবই জনপ্রিয়। তা হল তোর্সা ও সোম, অর্থাৎ অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার (Dhrubojyoti Sarkar) ও তন্বী লাহা রায়ের (Tonni Laha Roy) জুটি। 

এই জুটির ফ্যানেরদের সংখ্যাও নেহাতই কম না, আর সে প্রমাণ ধ্রুব- তন্বীর ফ্যান ক্লাব ও সোশ্যাল পেজ দেখে। অন্যান্য তারকা জুটির মতো তাঁদেরও একত্রে নাম হয়েছে- 'সোর্সা', 'সোমসা'। সম্প্রতি 'দিদি নম্বর ১'-এ প্রতিযোগী হয়ে গিয়েছিলেন জুটি। ঘটল নানা মজার ঘটনা। ফাঁস হল অজানা সিক্রেটস। ঠিক কী কী ঘটেছে? 

'দিদি নম্বর ১'-র সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, "পর্দায় দু'জনে সব সময় ঝগড়া করো, বাস্তবে কেমন?" এই প্রশ্ন শুনে হেসে ধ্রুবর উত্তর, "মেকআপ রুমে আমরা সব সময় মজা করি। কোনও না কোনও কারণে অ্যাকশন বলার আগে হো হো হা হা শুরু হয়। এরকম আরও ব্যাপার আছে, সব বলব কিসে ভয় পায়...।" 

আরও পড়ুন

এই কথা শুনে রচনা জিজ্ঞেস করে তন্বী কিসে ভয় পায়? কথা বলতে বলতে মজা করে তন্বীর কাঁধের উপর একটি খেলনা টিকটিকি রেখে দেয় ধ্রুব। প্রথমে না বুঝতে পারলেও, পরে দেখতে পেয়ে চিৎকার করে এক লাফে পোর্ডিয়াম থেকে স্টেজের মাঝখানে চলে যায় পর্দার তোর্সা। পরে অবশ্য নিজেই লজ্জা পেয়ে যায়, এই মজায় নিজের কাণ্ডকারখানা দেখে। হেসে খুন বাকি তারকা প্রতিযোগীরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

 

প্রসঙ্গত, শুরুতে ধূসর হলেও, ক্রমে ইতিবাচক চরিত্র দেখা যায় দু'জনের। জুটিকে দেখে নেটিজেনদের অনেকেই ভাবতে শুরু করেছিলেন, বাস্তবেও সম্পর্কে রয়েছেন তাঁরা। নিজেদের সোশ্যাল পেজে একসঙ্গে ছবি শেয়ার করেন ধ্রুব- তন্বী। ট্রেন্ডিং সব গানে জমিয়ে নেচে একাধিক ইন্সটা রিলস শেয়ার করেছেন দু'জনেই। আর সেখানে ধরা পড়ছে তাঁদের দারুণ রসায়ন। যা দেখে এক প্রকার চক্ষু ছানাবড়া নেটিজেনদের।

 

Advertisement