scorecardresearch
 

TRP List Bangla Serial: টপার শিমুল, পর্ণা! 'অনুরাগের ছোঁয়া', 'জগদ্ধাত্রী'-দের রেটিং কত?

Bengali Serial BARC 2023 Week 45 TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
রেটিং চার্ট রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই। ক্রিকেট বিশ্বকাপ চলছে, ফলে কম হচ্ছে সব মেগার নম্বর। গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তে বিপুল রদবদল দেখা যাচ্ছে। এই সপ্তাহেও বিরাট পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। সামনে এল মেগা সিরিয়ালের আগের সপ্তাহের মার্কশিট। জানুন কোন মেগা কেমন স্কোর করেছে।      

চমক দিয়ে ফের প্রথমবার শীর্ষ স্থানে 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। তবে এবার একা নয়, এই মেগার সঙ্গে বেঙ্গল টপার হয়েছে আরও এক মেগা-'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)। দুই ধারাবাহিকের ঝুলিতে ৭.৯ রেটিং পয়েন্ট। দ্বিতীয় 'ফুলকি'(Phulki) পেয়েছে ৭.৮। এবারও তৃতীয় 'জগদ্ধাত্রী'(Jagadhhatri)-র প্রাপ্তি ৭.৭। ফের চতুর্থ স্থান পেয়েছে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa), পেয়েছে ৭.০ নম্বর। অনেকটা এগিয়ে পঞ্চমে সন্ধ্যাতারা' (Sandhyatara)-র প্রাপ্তি ৬.৪।

এই সপ্তাহে অনেকটা এগিয়ে ষষ্ঠ স্থান পেয়েছে 'তোমাদের রাণী' (Tomader Rani)। এই মেগার ঝুলিতে ৬.৩ নম্বর। সপ্তমে রয়েছে তিন মেগা। 'রাঙা বউ' (Ranga Bou), 'তুঁতে' (Tunte) এবং 'লভ বিয়ে আজকাল'(Love Biye Aajkal) পেয়েছে ৬.২। অষ্টমেও রয়েছে দুটি ধারাবাহিক। 'ইচ্ছে পুতুল' (Icche Putul) ও 'জল থই থই ভালোবাসা' (Jol Thoi Thoi Bhalobasa)-র প্রাপ্তি ৬.১। নবম স্থানে 'হরগৌরী পাইস হোটেল' (Horogouri Pice Hotel) -র ঝুলিতে ৫.৯। চমক দিয়ে দশম স্থানে 'তুমি আশেপাশে থাকলে' (Tumi Ashe Pashe Thakley) ও 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' (Komola O Shriman Prithwiraj)। দুই মেগা পেয়েছে ৫.২। 

আরও পড়ুন

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - কার কাছে কই মনের কথা (৭.৯)

 * প্রথম - নিম ফুলের মধু (৭.৯) 

Advertisement

 * দ্বিতীয় - ফুলকি  (৭.৮)

 * তৃতীয় - জগদ্ধাত্রী (৭.৭) 

 * চতুর্থ - অনুরাগের ছোঁয়া (৭.০)  

 * পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৪) 

 * ষষ্ঠ - তোমাদের রাণী (৬.৩)   

 * সপ্তম - লভ বিয়ে আজকাল (৬.২)  

 * সপ্তম - রাঙা বউ (৬.২) 

 * সপ্তম - তুঁতে (৬.২) 
 
 * অষ্টম - জল থই থই ভালোবাসা (৬.১)

 * অষ্টম - ইচ্ছে পুতুল (৬.১)

 * নবম - হরগৌরী পাইস হোটেল (৫.৯)   

 * দশম - তুমি আশেপাশে থাকলে (৫.২) 

 * দশম - কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৫.২) 
 
দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও একাধিক নতুন ধারাবাহিক। চলছে উৎসবের মরসুম। বলাই বাহুল্য এর জেরে রেটিং চার্টে বিপুল প্রভাব পড়েছে। আগামী সপ্তাহে সেরা  টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

 

Advertisement