scorecardresearch
 

TRP -Bangla Serial: টানটান লড়াই মেগা সিরিয়ালের মধ্যে, টিআরপি-তে প্রথম দশে কারা?

Bengali Serial BARC 2024 Week 32nd TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
বাংলা সিরিয়ালের রেটিং চার্ট বাংলা সিরিয়ালের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন। ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি। গুরুবারে সামনে এসেছে বাংলা টেলিভিশনের (Bangla Television) গত সপ্তাহের মার্কশিট। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। কোন মেগা কেমন স্কোর করল, জেনে নিন। 

চমক দিয়ে এবার বাংলার টপার 'গীতা এলএলবি'(Geeta LLB)। এই মেগার ঝুলিতে ৭.০ রেটিং পয়েন্ট। দ্বিতীয় স্থানে র‍য়েছে দুটি মেগা। 'নিম ফুলের মধু'(Neem Phuler Modhu) ও 'ফুলকি'(Phulki) যৌভাবে পেয়েছে ৬.৮। তৃতীয় স্থানে উঠে এসেছে 'কথা'(Kotha),পেয়েছে ৬.৬। চতুর্থ হয়েছে 'উড়ান' (Udaan)। পেয়েছে ৬.৫ রেটিং পয়েন্ট। পঞ্চমেও যৌথভাবে স্থান পেয়েছে দুটি মেগা। 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche) ও 'জগদ্ধাত্রী'(Jagaddhatri) পেয়েছে ৬.৪। 

ষষ্ঠ স্থানে রয়েছে 'শুভ বিবাহ'(Subho Bibaho), পেয়েছে ৬.৩।  সপ্তমে 'রোশনাই'-র প্রাপ্তি ৬.০। অষ্টমে রয়েছে 'বধুয়াঁ' (Bondhua), পেয়েছে ৫.৭  নম্বর। নবম স্থানে 'মিঠিঝোরা' (Mithijhora), পেয়েছে ৫.৬ এবং দশমে 'ডায়মন্ড দিদি জিন্দাবাদ'(Diamond Didi Zindabad)-র ঝুলিতে ৫.১। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - গীতা এলএলবি (৭.০)

* দ্বিতীয় - নিম ফুলের মধু (৬.৮)  

* দ্বিতীয় - ফুলকি (৬.৮)

* তৃতীয় - কথা (৬.৬)

* চতুর্থ - উড়ান (৬.৫)

* পঞ্চম - কোন গোপনে মন ভেসেছে (৬.৪)  

* পঞ্চম - জগদ্ধাত্রী (৬.৪)

* ষষ্ঠ - শুভ বিবাহ (৬.৩)

* সপ্তম - রোশনাই (৬.০)

* অষ্টম- বধুয়াঁ (৫.৭)

Advertisement

 * নবম- মিঠিঝোরা (৫.৬)
 
 * দশম - ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.১)
 
দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

 

Advertisement