scorecardresearch
 

TRP -Bangla Serial: এসে গেছে বাংলা সিরিয়ালের রেটিং চার্ট! এবার বেঙ্গল টপার কোন মেগা?

Bengali Serial BARC 2024 Week 16th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
বাংলা ধারাবাহিকের রেটিং বাংলা ধারাবাহিকের রেটিং

Bengali Serial BARC TRP List: ২০২৪-র শুরু থেকেই বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই।  সাধারণত বৃহস্পতিবার করেই প্রকাশ্যে আসে ছোট পর্দার রিপোর্ট কার্ড। সামনে এল বাংলা সিরিয়ালের নতুন মার্কশিট। ইতিমধ্যেই আসন্ন নির্বাচনের দামামা বেজে গেছে। সেই সঙ্গে চলছে আইপিএল। যার প্রভাব রেটিং চার্টেও পড়েছে। এই সপ্তাহে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে টিআরপি-তে। জানুন, এবার কোন মেগা কেমন স্কোর করল। 

ট্র্যাক পরিবর্তন করেও এবার বেঙ্গল টপার 'নিম ফুলের মধু'(Neem Phuler Modhu)। এই মেগার প্রাপ্তি ৭.৯। দ্বিতীয় স্থানে 'ফুলকি'(Phulki), পেয়েছে ৭.৬। তৃতীয় স্থানে 'জগদ্ধাত্রী' পেয়েছে ৭.৩। চতুর্থ 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)-র প্রাপ্তি  ৬.৯। পঞ্চমে 'গীতা এলএলবি'(Geeta LLB)। এই মেগার ঝুলিতে ৬.৮।  

ষষ্ঠ স্থানে 'কথা' (Kotha)। এই মেগার ঝুলিতে ৬.৩। সপ্তমে 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa) -র প্রাপ্তি ৫.৮। অষ্টমে 'জল থই থই ভালোবাসা' (Jol Thoi Thoi Bhalobasa)। এই মেগার ঝুলিতে ৫.৭। নবম স্থানে 'অষ্টমী' (Ashtomi)  পেয়েছে ৫.৪।  দশমে 'বঁধুয়া' (Badhua)-র প্রাপ্তি ৫.৩ ।    
 
প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - নিম ফুলের মধু (৭.৯)
 
 * দ্বিতীয় - ফুলকি  (৭.৬)

 * তৃতীয় - জগদ্ধাত্রী (৭.৩) 

 * চতুর্থ - কোন গোপনে মন ভেসেছে (৬.৯)

 * পঞ্চম- গীতা এলএলবি (৬.৮)

 * ষষ্ঠ - কথা (৬.৩)

 * সপ্তম - অনুরাগের ছোঁয়া (৫.৮)
 
 * অষ্টম- জল থই থই ভালোবাসা (৫.৭)

 * নবম- অষ্টমী (৫.৪) 

 * দশম- বঁধুয়া (৫.৩)

দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

Advertisement


 

TAGS:
Advertisement