scorecardresearch
 

TRP -Bangla Serial: সেরা দশে বড় চমক! বেঙ্গল টপার কোন ধারাবাহিক?

Bengali Serial BARC 2024 Week 3rd TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: ২০২৪ শুরুর পর থেকেই বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই।  গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তে বিপুল রদবদল দেখা যাচ্ছে। এই সপ্তাহে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। জানুন, এবার কোন মেগা কেমন স্কোর করল।

শীর্ষ স্থান থেকে কেউ সরাতে পারেনি 'জগদ্ধাত্রী'(Jagadhhatri)-কে। এই মেগার ঝুলিতে  ৯.১। দ্বিতীয় স্থানে উঠে 'ফুলকি'(Phulki)-র প্রাপ্তি ৮.২। চমক দিয়ে এবার তৃতীয় 'গীতা এলএলবি' (Geeta LLB), পেয়েছে ৮.১। চতুর্থ 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)-র, পেয়েছে ৮.০।  বহুদিন পর পঞ্চমে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) পেয়েছে ৭.৫। যৌথভাবে ষষ্ঠ স্থানে 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha) ও 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche)। এই দুই ধারাবাহিক পেয়েছে ৭.০। 
  
সপ্তমে রয়েছে দুটি মেগা। 'সন্ধ্যাতারা'(Sandhyatara) ও 'লভ বিয়ে আজকাল' (Love Biye Aajkal) দুটি মেগা যৌথভাবে পেয়েছে ৬.৮। অষ্টমে 'তোমাদের রাণী'(Tomader Rani)। এই ধারাবাহিক পেয়েছে ৬.৭। নবমে 'জল থই থই ভালোবাসা' (Jol Thoi Thoi Bhalobasa)-র ঝুলিতে ৬.২। দশমে 'তুমি আশেপাশে থাকলে' (Tumi Ashe Pashe Thakey)-র প্রাপ্তি ৬.২।     
 
প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - জগদ্ধাত্রী (৯.১) 

 * দ্বিতীয় - ফুলকি  (৮.২)  

 * তৃতীয় - গীতা এলএলবি (৮.১)
 
 * চতুর্থ - নিম ফুলের মধু (৮.০)

 * পঞ্চম - অনুরাগের ছোঁয়া (৭.৫)

 * ষষ্ঠ - কোন গোপনে মন ভেসেছে (৭.০)

 * ষষ্ঠ - কার কাছে কই মনের কথা (৭.০)
 
 * সপ্তম - লভ বিয়ে আজকাল (৬.৮)

Advertisement

 * সপ্তম- সন্ধ্যাতারা (৬.৮) 

 * অষ্টম- তোমাদের রাণী (৬.৭) 
 
 * নবম- জল থই থই ভালোবাসা (৬.৮)

 * দশম - তুমি আশেপাশে থাকলে (৬.২)   
 
আসছে একাধিক নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি। দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, নতুন বছরে সেরা  টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  


 

Advertisement