scorecardresearch
 

TRP -Bangla Serial: ফের টপার 'ফুলকি'! গীতা- কথা- পর্ণারা কেমন স্কোর করল রেটিং চার্টে?

Bengali Serial BARC 2024 Week 39th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন। ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি। আজ, গুরুবারে সামনে এসেছে বাংলা টেলিভিশনের (Bangla Television) গত সপ্তাহের মার্কশিট। বাংলা টেলিভিশনে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। গত কয়েক সপ্তাহ ধরে বিরাট রদবদল হয়েছে রেটিং চার্টে। কোন মেগা কেমন স্কোর করল, জেনে নিন। 

চমক দিয়ে এবার বেঙ্গল টপার'ফুলকি'(Phulki)। এই মেগা পেয়েছে ৭.৩। দ্বিতীয় স্থানে 'গীতা এলএলবি'(Geeta LLB)-র ঝুলিতে ৭.১। এই সপ্তাহেও তৃতীয় 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)। এই মেগার প্রাপ্তি ৬.৮। ৬.৪ নম্বর পেয়ে চতুর্থ স্থান পেল 'কথা' (Kotha)। পঞ্চমে রয়েছে তিনটি ধারাবাহিক। 'উড়ান'(Udaan), 'শুভ বিবাহ'(Subho Bibaho) ও 'জগদ্ধাত্রী'(Jagaddhatri) পেয়েছে ৬.২।

ষষ্ঠ স্থানে যৌথভাবে রয়েছে দুটি মেগা। 'রোশনাই' (Roshnai) ও 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche), পেয়েছে ৬.১। সপ্তমে 'হরগৌরি পাইস হোটেল'-র ঝুলিতে ৫.২ রেটিং পয়েন্ট। অষ্টম স্থান দখল করেছে  'ডায়মন্ড দিদি জিন্দাবাদ'(Diamond Didi Zindabad), পেয়েছে ৫.০। নবম স্থানেও রয়েছে দুটি মেগা সিরিয়াল। 'বধুয়াঁ'(Bondhua) ও 'মিঠিঝোরা' (Mithijhora) যৌথভাবে পেয়েছে ৪.৯। দশম স্থান দখল করেছে 'কে প্রথম কাছে এসেছি'(Ke Prothom Kache Esechi)। এই ধরাবাহিক পেয়েছে ৪.৪।              
  
প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - গীতা এলএলবি (৭.৩) 

* দ্বিতীয় - ফুলকি (৭.১)

* তৃতীয় - নিম ফুলের মধু (৬.৯) 

* চতুর্থ - কথা (৬.৮)

* চতুর্থ - উড়ান (৬.৮)

* পঞ্চম - কোন গোপনে মন ভেসেছে (৬.৪)  

Advertisement

* ষষ্ঠ - জগদ্ধাত্রী (৬.৩)

* ষষ্ঠ - রোশনাই (৬.৩)

* সপ্তম - শুভ বিবাহ (৬.১)

* অষ্টম- বধুয়াঁ (৫.৯)   

* নবম - মিঠিঝোরা (৫.৪)
    
* দশম - ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.২) 

দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

 

Advertisement