scorecardresearch
 

TRP: নয়া রেকর্ড 'মিঠাই'-র! চমক দিয়ে জোর টক্কর যমুনা- সর্বজয়ার

Bengali Serial BARC 43rd Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবার আরও জোরদার টক্কর দুই চ্যানেলে।

Bengali Serial BARC TRP List:বৃহস্পতিবার মানেই টেলিভিশনের দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। কিন্তু গত সপ্তাহে সেদিন মেলেনি রেটিং কার্ড। চলতি সপ্তাহের একেবারের শুরুতে সোমবার প্রকাশ্যে এই ৪৩ তম সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহেও রেটিং চার্টে একে অপরকে জোরদার টেক্কা দিয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। বিপুল পরিবর্তন এসেছে নতুন এই তালিকায় ধারাবাহিকগুলির স্থান। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন ধারাবাহিক রয়েছে কোন স্থানে।   

দীর্ঘ তেত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-কে কেউ সরাতে পারেনি শীর্ষ স্থান থেকে। এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই' -র প্রাপ্তি ১১.১। এবারও দ্বিতীয় স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে, ৮.৮ নম্বর। চমক দিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে 'সর্বজয়া' (Sharbojoya),পেয়েছে ৮.৪। এই সপ্তাহে চতুর্থ স্থানে নেমেছে 'উমা' (Uma), পেয়েছে  ৮.১ নম্বর। 

যৌথ পঞ্চম স্থানে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo) ও 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র প্রাপ্ত নম্বর ৭.৯। একধাপ উঠে ষষ্ঠ স্থানে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে ৭.১। সপ্তম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun)-র,  প্রাপ্ত নম্বর ৭.০। অষ্টম স্থানে উঠে এসে 'শ্রীময়ী' (Shreemoyee),পেয়েছে ৬.১ নম্বর। যৌথ নবমে আছে  'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) এবং 'কড়ি খেলা' (Kori Khela)। এই দুই মেগার প্রাপ্তি ৬.৭। দশম স্থানে নেমে  'খড়কুটো' (Khorkuto)-র প্রাপ্তি ৬.৪। 

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১১.১)  

* দ্বিতীয় -  যমুনা ঢাকি (৮.৮) 

* তৃতীয় - সর্বজয়া (৮.৪)  

Advertisement

* চতুর্থ-  উমা (৮.১) 

* পঞ্চম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৯)

* পঞ্চম - অপরাজিতা অপু (৭.৯)

*  ষষ্ঠ -  ধুলোকণা (৭.১) 

* সপ্তম - মন ফাগুন(৭.০)   

* অষ্টম - শ্রীময়ী  (৬.৯) 

* নবম - এই পথ যদি না শেষ হয় (৬.৭)

* নবম - করি খেলা (৬.৭) 

দশম - খড়কুটো  (৬.৪) 

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' শীর্ষস্থান ধরে রাখতে পেরেছে, পেয়েছে ৬.৮ নম্বর। 'ডান্স বাংলা ডান্স'-এর নম্বর বেশ কিছুটা কমে হয়েছে ৫.৪ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' পেয়েছে ৩.৭ নম্বর।  

এই সপ্তাহের রেটিং চার্টে প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর বেড়েছে। তুলনামূলক খারাপ স্কোর 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'উমা', 'শ্রীময়ী'-এর। খারাপ স্কোর বহাল 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth), 'কৃষ্ণকলি' (Krishnokoli)', 'গঙ্গারাম' (Gangaram) খেলাঘর' (Khelaghor), 'জীবন সাথী ' (Jibon Sathi),'বরণ'(Boron) ও 'দেশের মাটি' (Desher Mati)-র । এদিকে চমক দিয়ে ফের এগিয়েছে 'সর্বজয়া'।  

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে, এই সপ্তাহে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে রয়েছে একেবারে সামান্য পার্থক্য। স্টার জলসার সংগৃহীত ৬০৯ পয়েন্ট। সেখানে জি বাংলা পেয়েছে ৬০৭ পয়েন্ট। উৎসবের সময়কালে, স্কোর অনেকটাই পরিবর্তন হয়েছিল রেটিং চার্টে। একাধিক ধারাবাহিকে এখনও রয়েছে উৎসবের আবহ। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী রেটিং চার্ট দেখে। 

 

Advertisement