scorecardresearch
 

TRP -Bangla Serial: হাড্ডাহাড্ডি লড়াই জগদ্ধাত্রী- গীতার মধ্যে! সেরা দশে কোন কোন মেগা?

Bengali Serial BARC 2024 Week 5th TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
রেটিং চার্ট রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: এসে গেছে বাংলা সিরিয়ালের নতুন মার্কশিট। ২০২৪ শুরু থেকেই বাংলা টেলিভিশনে (Bengali Television) চলছে জোরদার লড়াই।  গত কয়েক সপ্তাহ ধরে টিআরপি-তে বিপুল রদবদল দেখা যাচ্ছে। এই সপ্তাহে বেশ কিছুটা পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। জানুন, এবার কোন মেগা কেমন স্কোর করল।

এই সপ্তাহেও শীর্ষ স্থান থেকে কেউ সরাতে পারেনি 'জগদ্ধাত্রী'(Jagadhhatri)-কে। এই মেগার ঝুলিতে  ৮.৭। দ্বিতীয় স্থান বহাল 'ফুলকি'(Phulki)-র, পেয়েছে ৮.১। সেই সঙ্গে দ্বিতীয় স্থানেই রয়েছে আরও এক মেগা। একধাপ উঠে 'গীতা এলএলবি'(Geeta LLB)-ও রয়েছে দ্বিতীয় স্থানে এবং পেয়েছে ৮.১। এবার তৃতীয় 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)-র, পেয়েছে ৭.৮। চতুর্থ স্থানে 'অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa), পেয়েছে ৭.২। প্রথমবার সেরা দশে উঠে এল নতুন ধারাবাহিক কথা (Kotha)। এই মেগা রয়েছে পঞ্চম স্থানে এবং পেয়েছে ৭.১।

ষষ্ঠ স্থানে রয়েছে দুটি মেগা। 'কোন গোপনে মন ভেসেছে'(Kon Gopone Mon Bheseche) ও 'সন্ধ্যাতারা'(Sandhyatara)-র ঝুলিতে ৬.৯। সপ্তমে 'কার কাছে কি মনের কথা' (Kar KAche Koi Moner Kotha), পেয়েছে ৬.৭। অষ্টম স্থানে 'লভ বিয়ে আজকাল'(Love Biye Aajkal), পেয়েছে ৬.৬ রেটিং পয়েন্ট। নবমে রয়েছে দুটি ধারাবাহিক। 'জল থই থই ভালোবাসা' (Jol Thoi Thoi Bhalobasa) ও 'তোমাদের রাণী'(Tomader Rani)। এই দুই মেগার ঝুলিতে ৬.৫। অন্যসিকে দশম স্থান পেল 'তুমি আশেপাশে থাকলে' (Tumi Ashe Pashe Thakey), প্রাপ্তি ৬.১।      
 
প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

 * প্রথম - জগদ্ধাত্রী (৮.৭) 

 * দ্বিতীয় - ফুলকি  (৮.১)

 * দ্বিতীয় - গীতা এলএলবি (৮.১)

 * তৃতীয় - নিম ফুলের মধু (৭.৮)
 
 * চতুর্থ - অনুরাগের ছোঁয়া (৭.২)

Advertisement

 * পঞ্চম - কথা (৭.১)

* ষষ্ঠ - কোন গোপনে মন ভেসেছে (৬.৯)
 
 * ষষ্ঠ - সন্ধ্যাতারা (৬.৯)

 * সপ্তম - কার কাছে কই মনের কথা (৬.৭)

 * অষ্টম- লভ বিয়ে আজকাল (৬.৬)

 * নবম- তোমাদের রাণী (৬.৫) 

 * নবম- জল থই থই ভালোবাসা (৬.৫)

 * দশম - তুমি আশেপাশে থাকলে (৬.১)   

দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি মেগা। এই হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাঝে, টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে।  

 

Advertisement