scorecardresearch
 

TRP রেটিংয়ে 'কৃষ্ণকলি' সেরা! জোরদার টক্কর 'খড়কুটো', 'রাসমণি'-র

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় বাংলা ধারাবাহিকগুলির মধ্যে। গত বছরের শেষের দিকে একই সঙ্গে একাধিক সিরিয়ালে চলছিল বিয়ের পর্ব। দীর্ঘ প্রসারিত এই বিয়ের পর্বগুলো রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছিল। এরপর বিয়ে বাড়ি থেকে গল্প কিছুটা অন্য দিকে এগিয়েছে। তাই টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে। রেটিং চার্টে ১ নম্বরে  'কৃষ্ণকলি' (Krishnokoli)।

Advertisement
TRP রেটিংয়ে জোরদার টক্কর বাংলা ধারাবাহিকগুলির TRP রেটিংয়ে জোরদার টক্কর বাংলা ধারাবাহিকগুলির
হাইলাইটস
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় বাংলা সিরিয়ালগুলির মধ্যে।
  • প্রথম তিনে 'কৃষ্ণকলি','খড়কুটো', 'রাসমণি'।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। গত বছরের শেষের দিকে একই সঙ্গে একাধিক সিরিয়ালে চলছিল বিয়ের পর্ব। দীর্ঘ প্রসারিত এই বিয়ের পর্বগুলো রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছিল। এরপর বিয়ে বাড়ি থেকে গল্প কিছুটা অন্য দিকে এগিয়েছে। তাই টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে। রেটিং চার্টে ১ নম্বরে  'কৃষ্ণকলি' (Krishnokoli)। এই জনপ্রিয় মেগার প্রাপ্তি ১১.৮। দ্বিতীয় স্থানে স্টার জলসার মেগা  সিরিয়াল 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ১০.৮ এবং তৃতীয় স্থানে 'করুণাময়ী রানী রাসমণি' (Korunamoyee Rani Rasmoni) পেয়েছে ১০.৪। 

'কৃষ্ণকলি'-তে ১৮ বছর পর চৌধুরী পরিবারে ফিরেছেন শ্যামা। সে যে অনুরাধা নয়, তাঁদের বাড়ির ছোট বউ শ্যামা তা সম্প্রতি জানতে পেরেছে সকলে। তবুও এখনও স্মৃতিশক্তি ফেরেনি শ্যামার।এই টানটান উত্তেজনায় 'কৃষ্ণকলি'-কে প্রথম স্থান থেকে সরাতে পারেনি কেউ। এদিকে 'খরকুটো'-তে গুনগুন আর বাবিনের আড়ি-ভাবের মধ্যে হঠাৎ করেই পটকা ও বাবিনের মান অভিমান পর্ব চলছে। তাতে দর্শকেরা নিজেদের মতামত জানানো শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়। স্টার জলসার আরেক জনপ্রিয় সিরিয়াল মোহর রয়েছে চতুর্থ স্থানে, পেয়েছে ১০.২ নম্বর‌। এরপরে পঞ্চম স্থানে 'যমুনা ঢাকি'-র প্রাপ্ত নম্বর ৯.২। 

আরও পড়ুন: একই মঞ্চে ৫ টলি নায়িকা! জমজমাট 'দিদি নং ১'-র বিশেষ পর্ব

দুই চ্যানেলের নতুন সিরিয়ালগুলির মধ্যে 'মিঠাই' ৭.৯, 'দেশের মাটি' ৭.৫ এবং 'গঙ্গারাম'-র প্রাপ্ত নম্বর ৬.২। 

এদিকে অনেকটা পিছিয়ে রয়েছে রিয়েলিটি শোগুলি। জি বাংলা 'সারেগামাপা'-র প্রাপ্ত নম্বর ৭.৮ এবং স্টার জলসার 'ডান্স ডান্স জুনিয়ার'-র প্রাপ্ত নম্বর ৬.৮। এদিকে 'দিদি নম্বর ১' পেয়েছে  ৪.৫। টিআরপিতে পারফরম্যান্স খুবই খারাপ রান্নার শোগুলিরও। 'রান্নাঘর' পেয়েছে ১.৫ এবং 'রান্নাবান্না'  পেয়েছে ০.৩। 

Advertisement

আরও পড়ুন: EXCLUSIVE: "স্পষ্ট কথা যে বলবে সেই টার্গেট হবে!" দমবন্ধ পরিস্থিতি থেকে রাজনীতি, আজতক বাংলায় অকপট সায়নী

স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর বেশ অনেকটাই তফাৎ রয়েছে দুই চ্যানেলের মধ্যে। এগিয়ে রয়েছে স্টার জলসা ৭১৬ নম্বরে। জি বাংলা-র প্রাপ্ত ৬৮৩ নম্বর।

Advertisement