scorecardresearch
 

TRP Rating: ফের সেরা মিঠাই, প্রথম পাঁচে হাড্ডাহাড্ডি লড়াই

পর পর তিন সপ্তাহ জি বাংলার মিঠাইকেই সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা। ৯.৪ পয়েন্ট নিয়ে এ সপ্তাহে শীর্ষে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। দুই নম্বর স্থানে যুগ্ম ভাবে রয়েছে জি বাংলার অপর দুই ধারাবাহিক অপরাজিতা অপু এবং কৃষ্ণকলি। এদের প্রাপ্ত পয়েন্ট ৮.৬।

Advertisement
মিঠাই মিঠাই
হাইলাইটস
  • ৭.৪ পয়েন্ট পেয়ে তিন নম্বরে রয়েছে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো, জি বাংলার রাণী রাসমণি এবং যমুনা ঢাকি।
  • ৭.২ পয়েন্ট পেয়ে এ সপ্তাহেও চতুর্থ স্থানে শেষ করেছে শ্রীময়ী।

পর পর তিন সপ্তাহ জি বাংলার মিঠাইকেই সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা। ৯.৪ পয়েন্ট নিয়ে এ সপ্তাহে শীর্ষে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। দুই নম্বর স্থানে যুগ্ম ভাবে রয়েছে জি বাংলার অপর দুই ধারাবাহিক অপরাজিতা অপু এবং কৃষ্ণকলি। এদের প্রাপ্ত পয়েন্ট ৮.৬। ধারাবাহিকে অপুর বিয়ে নিয়ে সাংসারিক টানাপোড়েন টিআরপি ধরে রেখেছে। অন্য দিকে নিখিল এবং শ্যামার জীবনের নতুন নতুন মোচড় দর্শকদের পছন্দ হচ্ছে।

৭.৪ পয়েন্ট পেয়ে তিন নম্বরে রয়েছে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো, জি বাংলার রাণী রাসমণি এবং যমুনা ঢাকি। খড়কুটো ধারাবাহিকের সৌজন্য এবং গুনগুনের কেমিস্ট্রি তার সঙ্গে মুখোপাধ্যায় পরিবারের রোজনামচা খানিকটা জনপ্রিয়তা হারিয়েছে। নেট পাড়াতেও বহু দর্শক খড়কুটোর চলন নিয়ে প্রশ্ন তুলেছেন। ধারাবাহিকের অন্যতম মূল চরিত্র গুনগুন-কে নিয়েও খানিকটা যেন বিরক্ত দর্শকদের একাংশ। এ দিকে ধারাবাহিকে মা হতে চলেছে মিষ্টি। তা নিয়ে মুখোপাধ্যায় পরিবারে খুশি হাওয়া। কিন্তু এত কিছু সত্ত্বেও রেটিং পয়েন্টে কোনও উন্নতি হয়নি। ৭.২ পয়েন্ট পেয়ে এ সপ্তাহেও চতুর্থ স্থানে শেষ করেছে শ্রীময়ী। নতুন করে জনপ্রিয়তা বাড়ছে ধারাবাহিকটির।

৬.৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। ৬.৭ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে যুগ্মভাবে রয়েছে স্টার জলসার দুই ধারাবাহিক গঙ্গারাম এবং দেশের মাটি। ৫.৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক খেলাঘর। ৫.৩ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে জি বাংলার জীবনসাথী।  নবম স্থানে রয়েছে এ সপ্তাহের নতুন এন্ট্রি স্টার জলসার ধারাবাহিক বরণ। এর প্রাপ্ত নম্বর ৫.০। একই নম্বর নিয়ে রয়েছে জলসার আরও এক ধারাবাহিক গ্রামের রানি বিণীপানি। ৮.৭ নম্বর নিয়ে দশ স্থানেও যুগ্ম ভাবে রয়েছে স্টার জলসার ডিডিজে এবং জি বাংলার রিয়েলিটি শো সারেগামাপা।

Advertisement

মাত্র তিন পয়েন্টের ব্যবধানে এ সপ্তাহের সেরা চ্যানেলের শিরোপা পেল জি বাংলা। সামান্য পিছইয়ে স্টার জলসা। দুই চ্যানেলের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে, ৬০৫ এবং ৬০২।
 

Advertisement