scorecardresearch
 

TRP Rating: মিঠাইয়ে মজে দর্শক মন, ক্রমশ পিছোচ্ছে খড়কুটো

গত সপ্তাহের মতো মিঠাইকেই সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা। ৮.৮ পয়েন্ট নিয়ে এ সপ্তাহে শীর্ষে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। দুই এবং তিন নম্বর স্থানেও জি বাংলার অপর দুই ধারাবাহিক অপরাজিতা অপু এবং কৃষ্ণকলি। এদের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৮.১ এবং ৭.৭।

Advertisement
আবার সেরা মিঠাই আবার সেরা মিঠাই
হাইলাইটস
  • গত সপ্তাহের মতোই মিঠাইকেই সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা
  • দুই এবং তিন নম্বর স্থানেও জি বাংলার অপর দুই ধারাবাহিক অপরাজিতা অপু এবং কৃষ্ণকলি
  • ৭.৬ পয়েন্ট পেয়ে চার নম্বরে উঠে এসেছে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী

গত সপ্তাহের মতো মিঠাইকেই সেরা বাংলা ধারাবাহিকের শিরোপা পরিয়ে দিলেন দর্শকরা। ৮.৮ পয়েন্ট নিয়ে এ সপ্তাহে শীর্ষে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। দুই এবং তিন নম্বর স্থানেও জি বাংলার অপর দুই ধারাবাহিক অপরাজিতা অপু এবং কৃষ্ণকলি। এদের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে ৮.১ এবং ৭.৭। ধারাবাহিকে অপুর বিয়ে নিয়ে সাংসারিক টানাপোড়েন টিআরপি ধরে রেখেছে। অন্য দিকে নিখিল এবং শ্যামার জীবনের নতুন নতুন মোচড় দর্শকদের পছন্দ হচ্ছে।

৭.৬ পয়েন্ট পেয়ে চার নম্বরে উঠে এসেছে স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী। এক সময় প্রথম তিনেই থাকত ধারবাহিকটি। ক্রমশ জনপ্রিয়তায় ভাঁটা পড়ে। ৭.৫ পয়েন্ট পেয়ে এ সপ্তাহে আরও একধাপ পিছিয়ে পিছিয়ে পাঁছ নম্বরে শেষ করেছে খড়কুটো। সৌজন্য এবং গুনগুনের কেমিস্ট্রি তার সঙ্গে মুখোপাধ্যায় পরিবারের রোজনামচা খানিকটা জনপ্রিয়তা হারিয়েছে। নেট পাড়াতেও বহু দর্শক খড়কুটোর চলন নিয়ে প্রশ্ন তুলেছেন। ধারাবাহিকের অন্যতম মূল চরিত্র গুনগুন-কে নিয়েও খানিকটা যেন বিরক্ত দর্শকদের একাংশ। এ দিকে ধারাবাহিকে মা হতে চলেছে মিষ্টি। তা নিয়ে মুখোপাধ্যায় পরিবারে খুশি হাওয়া। কিন্তু এত কিছু সত্ত্বেও রেটিং পয়েন্টে কোনও উন্নতি হয়নি।

এ সপ্তাহে যুগ্মভাবে ষষ্ঠ স্থানে রয়েছে জি বাংলার যমুনা ঢাকি এবং স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। এদের প্রাপ্ত নম্বর ৭.২। সাত নম্বরে রয়েছে রাণী রাসমণি (৬.৯)। ৬.৮ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক গঙ্গারাম। ৬.২ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে দেশের মাটি।  দশম স্থানে রয়েছে জি বাংলার জীবন সাথী (৬.০)।

এ সপ্তাহের সেরা চ্যানেলের শিরোপা পেল জি বাংলার মাথায়। টানা কয়েক মাস ধরে স্টার জলসা এক নম্বর চ্যানেলের খেতাব ধরে রেখেছিল। দুই চ্যানেলের প্রাপ্ত পয়েন্ট যথাক্রমে, ৬০৭ এবং ৫৯০।

Advertisement

 

Advertisement