scorecardresearch
 

'কী দেখাচ্ছেন?' Urfi Javed লেদার প্যান্টস-ব্রা পরে ফের ট্রোলড

Urfi Javed: ইন্সটাগ্রামে তাঁর ভিডিও দেখার পর বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা গিয়েছে। একজন ইউজার যেমন বলেছেন, আমি বুঝতেই পারছি না আপনি কাপড় কেন পরেছেন।

উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • ফ্যাশন দুনিয়ার নতুন নাম উরফি জাভেদ
  • তবে নিজের নতুন ভিডিও দেওয়ার পর আরও একবার ট্রোলড হলেন
  • পোশাক নিয়ে পরীক্ষা করা ছাড়েননি তিনি

Urfi Javed: ফ্যাশন দুনিয়ার নতুন নাম উরফি জাভেদ। বিষয়টিকে তিনি যেন নতুন ভাষা দিয়েছেন। তাঁকে যে কেবল বিকিনি এবং স্লিমস্যুটে দেখা যায়, তেমন নয়। শাড়িতেও দেখা গিয়েছে তাঁকে।

ফের ট্রোলড
তবে নিজের নতুন ছবি দেওয়ার পর আরও একবার ট্রোলড হলেন উরফি জাভেদ। এর আগেও হয়েছেন। ট্রোল হলেও পোশাক নিয়ে পরীক্ষা করা ছাড়েননি তিনি। 

আরও পড়ুন: সুব্রত-দৌত্যে কেটেছিল সত্যজিতের 'সোনার কেল্লা'র জট, আসুন জেনে নিই 

নয়া ভিডিও
ইন্সটাগ্রামে তাঁর ভিডিও দেখার পর বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা গিয়েছে। একজন ইউজার যেমন বলেছেন, আমি বুঝতেই পারছি না আপনি কাপড় কেন পরেছেন। বুঝলাম ফ্যাশন। তবে এটা যেন একটু বেশিই।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

আরও পড়ুন: দুনিয়ায় প্রথম! স্কুল পড়ুয়াদের ব্লাড ডোনার্স ক্লাব, নিউ ব্য়ারাকপুরে

সমালোচনা
একজন বলেছেন, কী দেখাচ্ছ। আর একজন বলেছেন, আরে ভগবান সময় খুব খারাপ। একজন অনেক কিছু বলে ফেলেছেন। তিনি লিখেছেন, ওয়েস্টার্ন পোশাকের নামে ময়লা করা হচ্ছে। কী দেখে ফেললাম। হায় রে...পরিবার থেকে আলাদা থাকার সবথেকে বড়ে কারণ সাফ সাফ দেখা যাচ্ছে। একজন আবার বলেছেন, নেকপিস দেখানোর জন্য সাধারণ পোশাকও পরা যেতে পারে।

আরও পড়ুন: 'কেন্দ্রীয় বাহিনীই চাই', কমিশনের ওপর চাপ বাড়িয়ে দাবি শুভেন্দুর

নিজের স্টাইল নিজেই করেন
উরফি জাভেদ নিজেই নিজের স্টাইলিস্ট। কীসে মানাবে, তা তিনি ভালই জানেন। আর বরাবর সেই মতোই সাজেন। 

urfi javed one

তিনি বেশ কয়েক বার সমালোচিতও হয়েছেন সাজপোশাকের জন্য। সেই সমালোচনায় দমে না গিয়ে তিনি নিত্যনতুন পরীক্ষা করে গিয়েছেন। ফের করলেন। 

আরও পড়ুন: কয়েনের ভাঁড়ার উপচে পড়ছে RBI-র, সামাল দিচ্ছে এই উপায়ে 

urfi javed two

চর্চা হয়
তাঁর পোশাক থেকে শুরু করে গয়না, ব্যাগ- সব কিছুই চর্চার বিষয় হয়ে ওঠে। তাঁর স্টাইল, সিজলিং আউটফিট কেউ ইগনোর করতে পারবে না।

আরও পড়ুন: রাওয়াতের মৃত্যুতে 'উল্লাস', লালবাজারের ধমকে ডিলিট Facebook পোস্ট

উরফি ইন্সটাগ্রামে নতুন একটি ভিডিও দিয়েছেন। দেখা যাচ্ছে, পরে রয়েছেন ব্রাউন রঙের লেদার প্যান্ট। তার সঙ্গে হলুদ রঙের ব্রা। আর যেন তার সঙ্গে ম্যাচিং করে ব্য়াগও নিয়েছেন তিনি। 

urfi javed two

নিজের নয়া এই লুকের জন্য গোয়ার লোকাল মার্কেট থেকে ট্রেন্ডিং নেকপিস কিনেছেন। তার ক্যাপশনে লিখেছেন, আমি এই অ্যামেজিং নেকপিস কিনেছি গোয়ার লোকাল মার্কেট থেকে। আপনারা একবার দেখুন। 

সেখানে উরফির মেক আপ বলতে দেখা যাচ্ছে, তিনি বেসকে গ্লসি রেখেছেন। ন্যুড পিঙ্ক গ্লসি লিপস্টিক লাগিয়েছেন। চোখে রয়েছে আইলাইনারও। তবে এমন নয় যে কেবল সমালোচনা জুটেছে. অনেকেই তাঁর এই লুকের প্রশংসাও করেছেন।

 

 
; ; ;