scorecardresearch
 

June Aunty: 'জেল খেটে' ফিরলেন 'জুন আন্টি' TRP ফেরানোই কারণ?

সাময়িক বিরতি কাটিয়ে ফের একবার স্ক্রিনে ফিরলেন ঊষসী। স্ক্রিপ্টের কারণে তিনি মাঝে ২ মাস জেলে কাটিয়েছেন। তার পর ফের স্বমহিমায় ধারাবাহিকে জায়গা করে নিয়েছেন। সংবাদমাধ্যমেকে উষসী জানিয়েছেন, ফেরাটা সময়ের অপেক্ষা ছিল। স্ক্রিপ্টের প্রয়োজনে পর্দা থেকে দূরে ছিলেন। তবে আবার ফিরেছেন। আপাতত শুটিং বন্ধ। শুরু হলে তিনি যে থাকবেন তা পরিষ্কার হয়ে গিয়েছে।

Advertisement
ঊষসী চক্রবর্তী ঊষসী চক্রবর্তী
হাইলাইটস
  • জেলে থেকে কি জুন আন্টির কোনও পরিবর্তন হয়েছে?
  • তা নিয়ে অবশ্য কিছু খোলসা করেননি অভিনেত্রী।
  • তুরুপের তাস আগে থেকে দেখিয়ে দিলে কী ভাবে চলবে।

বাংলা ধারাবাহিকে খলনায়িকাও যে এমন জনপ্রিয় হতে পারেন তা প্রথম দেখালেন ঊষসী চক্রবর্তী। শ্রীয়মী ধারাবাহিকে তাঁর জুন আন্টির চরিত্র এতটাই জনপ্রিয় যে তা নিয়ে মিমের শিকার হয়েছিলেন স্বয়ং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নাগরিতকত্ব আইন নিয়ে কলকাতায় যখন তুমুল আন্দোলন চলছে, সে সময় অমিত শাহকে কটাক্ষ করে পোস্টারে লেখা হয়েছিল, 'অমিত কাকু, তুমি জুন আন্টির থেকেও থারাপ।' পরবর্তী কালে যা জায়গা করে নেয় সোশাল দেয়ালেও।

সাময়িক বিরতি কাটিয়ে ফের একবার স্ক্রিনে ফিরলেন ঊষসী। স্ক্রিপ্টের কারণে তিনি মাঝে ২ মাস জেলে কাটিয়েছেন। তার পর ফের স্বমহিমায় ধারাবাহিকে জায়গা করে নিয়েছেন। সংবাদমাধ্যমেকে উষসী জানিয়েছেন, ফেরাটা সময়ের অপেক্ষা ছিল। স্ক্রিপ্টের প্রয়োজনে পর্দা থেকে দূরে ছিলেন। তবে আবার ফিরেছেন। আপাতত শুটিং বন্ধ। শুরু হলে তিনি যে থাকবেন তা পরিষ্কার হয়ে গিয়েছে। জেলে থেকে কি জুন আন্টির কোনও পরিবর্তন হয়েছে? তা নিয়ে অবশ্য কিছু খোলসা করেননি অভিনেত্রী। তুরুপের তাস আগে থেকে দেখিয়ে দিলে কী ভাবে চলবে। তবে কয়েক দিন শুটিং করার পর এ নিয়ে এখনও নাকি কিছু বুঝতে পারেননি ঊষসী।

 

দর্শক থেকে ওয়াকিবহাল মহল, সকলেই বলছেন, ধারাবাহিকের টি আর পি ক্রমশ কমছিল। তার জন্যই জুন আন্টিকে ফেরত আনতে হল নির্মাতাদের। প্লটে আরও টুইস্ট আনতে এবং গল্পকে আরও টানটান করতেই এই পদক্ষেপ। তবে তাঁর অনুপস্থিতিতে সিরিয়ালের জনপ্রিয়তা কমেছে এ কথা মানতে নারাজ উষসী। এর পুরো কৃতিত্ব তিনি স্ক্রিপ্ট, ধারাবাহিকের কিছু 'অসধারণ অভিনেতা অভিনেত্রীদের' সঙ্গে ভাগ করে নিতে চান। তাঁকে যে ঊষসী বাদ দিয়ে অনেকে জুন আন্টি হিসাবেই ডেকে ফেলেন সেটা কমপ্লিমেন্ট হিসাবেই দেখেন।

নিজের নাম বাদ দিয়ে অভিনীত চরিত্রের নামে পরিচয় লাভ করা এটা যে কোনও অভিনেতা অভিনেত্রীর কাছে স্বপ্ন। আপাতত সে স্বপ্ন বহু দিন আগেই পূরণ হয়ে গিয়েছে ঊষসীর।

Advertisement

 

Advertisement