scorecardresearch
 

Video: 'জুতোপেটা' জুন আন্টি! দেখুন সোশালে ভাইরাল মজার ভিডিও

অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সরাসরি জুতো না পেলেও টিভিস্ক্রিনে জুতোর বাড়ি পেলেন। এই ভিডিওটাকে তিনি তাঁর অভিনয়ের পুরস্কার হিসাবে সযতনে আর্কাইভে সেভ করে রাখতে পারেন উষসী। তাঁর অভিনয় দেখে যে এ ভাবে মানুষ প্রতিক্রিয়া দিতে পারেন সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।

শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টি-র ভূমিকায় ঊষসী শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টি-র ভূমিকায় ঊষসী
হাইলাইটস
  • নীলকর সাহেবের ভূমিকায় গিরিশ ঘোষের অভিনয় দেখে দর্শকাসন থেকে জুতো ছুঁড়ে মেরেছিলেন ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর
  • অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সরাসরি জুতো না পেলেও টিভিস্ক্রিনে জুতোর বাড়ি পেলেন।
  • এই ভিডিওটি তাঁর অভিনয়ের পুরস্কার হিসাবে সযতনে আর্কাইভে সেভ করে রাখতে পারেন উষসী

দীনবন্ধু মিত্রের লেখা নীলদর্পণ নাটকে নীলকর সাহেবের ভূমিকায় গিরিশ ঘোষের অভিনয় দেখে দর্শকাসন থেকে জুতো ছুঁড়ে মেরেছিলেন ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর। সেই জুতোটি সযতনে তুলে রেখেছিলেন নাটকের সম্রাট। তিনি বহুবার বলেছিলেন ওটাই ছিল তাঁর জীবনের শ্রেষ্ঠ পুরষ্কার। অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সরাসরি জুতো না পেলেও টিভিস্ক্রিনে জুতোর বাড়ি পেলেন। এই ভিডিওটি তাঁর অভিনয়ের পুরস্কার হিসাবে সযতনে আর্কাইভে সেভ করে রাখতে পারেন উষসী। তাঁর অভিনয় দেখে যে এ ভাবে মানুষ প্রতিক্রিয়া দিতে পারেন সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।

ঘটনা প্রকাশ পেয়েছে একটি ভিডিওতে। যা সোশাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। শ্রীময়ী ধারাবাহিক দেখার সময় উত্তেজিত হয়ে কখও রিমোট কনট্রোল দিয়ে, কখনও মেঝেতে পড়ে থাকা চটি তুলে টিভির স্ক্রিনেই জুন আন্টি এবং তাঁর প্রাক্তন স্বামী অনিন্দ্য-কে পেটাচ্ছেন এক ভদ্রমহিলা। এত তন্ময় হয়ে তিনি ধারাবাহিক দেখছিলেন যে বাহ্য জ্ঞান ছিল না যেন। জুন আন্টির নেগেটিভ চরিত্রের অভিনয়ে তিনি খানিকটা ভেসেই গিয়েছেন।

 

এই ঘটনা ক্যামেরাবন্দি করেছেন তাঁর ছেলে। সোশাল মিডিয়ায় ভিডিয়োটি শেয়ার করে তিনি লিখেছেন ‘তেমন কিছু না। জুন আন্টির অভিনয় দেখে মা একটু উত্তেজিত হয়ে গিয়েছিল’। ঘটনাটি এতটাই মজার যে ভিডিও রেকর্ড করার সময় তাঁর ছেলেও হাসি চেপে রাখতে পারেননি। পোস্টের কমেন্ট সেকশনে বহু মজার কমেন্টও করেছেন অনেকে।