scorecardresearch
 

করোনা আক্রান্ত সারেগামাপা-র চার বিচারক

শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কক্করের দেহে করোনা হানা। সুস্থ রয়েছেন ইমন চক্রবর্তী, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায়। ইমন ও রাঘবের জ্বর ছাড়া আর কোনও সমস্যা নেই।

Advertisement
নভেম্বরে শোয়ের শুটিং ঘিরে অনিশ্চয়তা দানা বেঁধেছে। নভেম্বরে শোয়ের শুটিং ঘিরে অনিশ্চয়তা দানা বেঁধেছে।
হাইলাইটস
  • করোনা আক্রান্ত শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কক্কর
  • প্রশ্ন উঠছে শুটিং ফ্লোরের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে
  • নভেম্বরে শোয়ের শুটিং ঘিরে অনিশ্চয়তা দানা বেঁধেছে

জনপ্রিয় রিয়্যালিটি শো সারেগামাপা-র চার বিচারক এবার করোনা আক্রান্ত। শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং আকৃতি কক্করের দেহে করোনা হানা। সুস্থ রয়েছেন ইমন চক্রবর্তী, জয় সরকার, রাঘব চট্টোপাধ্যায়। ইমন ও রাঘবের জ্বর ছাড়া আর কোনও সমস্যা নেই। এই কারণেই নভেম্বরে শোয়ের শুটিং ঘিরে অনিশ্চয়তা দানা বেঁধেছে। 

করোনা নেগেটিভ শোয়ের সঞ্চালক অভিনেতা আবির চট্টোপাধ্যায়। সূত্রের খবর, তিনি নাকি নিজের উদ্যোগেই তিনদিন অন্তর করোনা পরীক্ষা করিয়ে থাকেন। কোনওরকম প্রমোশনেও যাচ্ছেন না আবির। অন্যদিকে, শরীরচর্চা করে নিজেকে সুস্থ রাখছেন জয় সরকার। ইমন চক্রবর্তী দুদিন আগেই নিজের ফ্ল্যাটে আড়ম্বরহীন বাগদান সেরে ফেললেন। 

তবে একসঙ্গে চারজন বিচারক করোনা আক্রান্ত হওয়ায় প্রশ্নের মুখে শুটিং ফ্লোরে স্বাস্থ্যবিধি। যদিও শুটিংয়ের আগে ও পরে নিয়ম মেনে স্যানিটাইজেশন হয়। ফ্লোরেও মেনে চলা হয় কোভিড প্রোটোকল। গায়ক শ্রীকান্ত আচার্যের কোনও রকম উপসর্গ ছিল না। কিন্তু ক্লান্তি ছিলই। সে কারণেই চিকিৎসকের পরামর্শ মতো কোভিড পরীক্ষা করান এবং ১৬ অক্টোবর ফল পজিটিভ আসে। 

অন্যদিকে, জ্বর, শরীরে ব্যাথা ও দুবর্লতা গ্রাস করেছিল মনোময়কে। করোনা পরীক্ষা করেন সপরিবারে। অবশেষে সবার করোনা পজিটিভ আসে। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন প্রত্যেকে। সূত্রের খবর, হোম কোয়ারেন্টাইনে রয়েছেন মিকা সিং ও আকৃতি কক্কর। তবে কীভাবে একই ফ্লোরে চারজন একসঙ্গে কোভিডে আক্রান্ত হলেন তা নিয়ে চিন্তার ভাঁজ টলিপাড়ায়। 

ফ্লোরের স্যানিটাইজেশন আরও জোরদার করার কথা বলছেন অনেকেই। রিয়্যালিটি শোয়ের কোভিড হানা কিছুটা হলেও চিন্তায় ফেলেছে টলিউডকে। আর শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisement