scorecardresearch
 

প্রাক্তন ও বর্তমান মিলেমিশে! ভরত কলের দুই স্ত্রী কাজ করছেন একসঙ্গে

সামনে এগিয়ে যাওয়াই জীবন। আর কাজ ও ব্যক্তিগত জীবন আলাদা রাখা পেশাদারি পরিচয়। এবিষয়টি আবারও প্রমাণ করে দিলেন দুই টেলি অভিনেত্রী অনুশ্রী দাস (Anushree Das) ও জয়শ্রী মুখার্জি কল Jayashree Mukherjee Kaul)। এই মুহূর্তে স্টার জলসার দুই শীর্ষ সিরিয়ালেই জায়ের ভূমিকায় অভিনয় করছেন তাঁরা দুজনে। এদিকে একজন অভিনেতা ভরত কলের (Bharat Kaul) প্রাক্তন ও আরেকজন বর্তমান স্ত্রী।

Advertisement
অনুশ্রী, ভরত ও জয়শ্রী অনুশ্রী, ভরত ও জয়শ্রী
হাইলাইটস
  • প্রাক্তন ও বর্তমান মিলেমিশে এক সঙ্গেই কাজ করছেন।
  • ভরত কলের দুই স্ত্রী কাজ করছেন একইসঙ্গে।
  • অনুশ্রী ও জয়শ্রীর অনস্ক্রিন কেমিস্ট্রিও ধরা পড়ে সর্বদা।

 

সামনে এগিয়ে যাওয়াই জীবন। আর কাজ ও ব্যক্তিগত জীবন আলাদা রাখা পেশাদারি পরিচয়। এবিষয়টি আবারও প্রমাণ করে দিলেন দুই টেলি অভিনেত্রী অনুশ্রী দাস (Anushree Das) ও জয়শ্রী মুখার্জি কল Jayashree Mukherjee Kaul)। এই মুহূর্তে স্টার জলসার দুই শীর্ষ সিরিয়ালেই জায়ের ভূমিকায় অভিনয় করছেন তাঁরা দুজনে। এদিকে একজন অভিনেতা ভরত কলের (Bharat Kaul) প্রাক্তন ও আরেকজন বর্তমান স্ত্রী। সিরিয়ালের প্রায়শই ধরা পড়েন একই ফ্রেমে। 

অনুশ্রী-জয়শ্রী

একসময়ের ইন্ডাস্ট্রিতে ক্যাসানোভা বলে ডাকা হতো অভিনেতা ভরত কলকে। নব্বইয়ের দশক থেকে অভিনয় শুরু এবং কাজের পাশাপাশি সম্পর্কে জড়িয়েছেন একাধিক অভিনেত্রীর সঙ্গে। অভিনেত্রী অনুশ্রী দাস ছিলেন ভারত কলের প্রথম স্ত্রী। একসঙ্গে বহু টেলিছবিতে অভিনয় করেছিলেন তাঁরা দুজনে। এরপর তাঁর সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পর মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন ভরত। মুম্বইয়ে গিয়ে নাগিন অভিনেত্রী সায়ন্তনী ঘোষের সঙ্গে 'লিভ ইন' সম্পর্কে ছিলেন দীর্ঘদিন। এরপর ধরা পড়ে তাঁর ক্রনিক মাইলয়েড লিউকেমিয়া। 

আরও পড়ুন: সামনেই বিয়ে! আইবুড়ো ভাতের আয়োজন হল 'ব্রাইড টু বি' তৃণার

জীবনের অনেক খারাপ সময় কাটিয়ে ফের নতুন করে জীবন শুরুর সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত। অভিনেত্রী জয়শ্রী মুখার্জির সঙ্গে বিয়ে করেন ভরত। 'রাজযোটক', 'আপনজন'-র মতো মেগা সিরিয়াল থেকেই তাঁদের সম্পর্ক এবং এরপর ভরত ও জয়শ্রীর ঘরে আসে একটি ফুটফুটে কন্যা সন্তান। 

মেয়ের সঙ্গে ভরত ও জয়শ্রী

এ ছিল ব্যক্তিগত জীবনের গল্প। এবার আসা যাক শ্যুটিং ফ্লোরের গল্পে। স্টার জলসার দুই জনপ্রিয় সিরিয়াল 'খড়কুড়ো' ও 'মোহর' বিগত কয়েক সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থানের জন্যে একে অপরকে টেক্কা দিচ্ছে। আর এই দুই সিরিয়ালে জায়ের ভূমিকায় অভিনয় করছেন ভরত কলের প্রাক্তন ও বর্তমান স্ত্রী।

Advertisement

আরও পড়ুন: মোহর-শঙ্খর ফুলসজ্জায় ব্যাকগ্রাউন্ডে বাজছে রবীন্দ্রসঙ্গীত! ইন্টারনেটে নিন্দা

দুটো সিরিয়ালের গল্পই পরিবার কেন্দ্রিক। তাই পরিবারের সব সদস্য বিশেষত বাড়ির বউয়েরা থাকেন মিলেমিশে। অনুশ্রী ও জয়শ্রী দু'জনকেই প্রায়শই দেখা যায় একই ফ্রেমে। এমনকি ধরা পড়ে তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি।

অনুশ্রী-জয়শ্রী

শোনা যায় অনুশ্রী-জয়শ্রীর ক্যামেরার বাইরের সম্পর্কও যথেষ্ট সাবলীল ও ভাল। দুজনেই যথেষ্ট পেশাদার। আর এই দুই সতীনের মধ্যে কার্যত বোনের (পর্দায়) মতো সম্পর্ক গড়েছিলেন চিত্রনাট্য লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। পর্দার চরিত্রগুলির মধ্যে ভাঙা ও জোড়ার দায়িত্ব যিনি নেন, তিনিই দায়িত্ব নিয়েছিলেন রিয়েল লাইফ সতীনদের মেলাতে।

Advertisement