scorecardresearch
 

বিগ বস ১৪: বিগ বসের থেকে শাস্তি পেল নিক্কি, অলি এবং রাহুল বৈদ্যকে

'বিগ বস ১৪'-র ৮২ তম দিনে আলোড়ন। বিগ বসের থেকে শাস্তি পেল নিকি তম্বোলি, রাহুল বৈদ্য এবং অলি গনি। সবশেষে প্রতিযোগীদের মন খুশিতে ভরে গেল পরিবারের কাছ থেকে ক্রিসমাসের উপহার হিসাবে চিঠি পেয়ে।

Advertisement
বিগ বস ১৪ বিগ বস ১৪
হাইলাইটস
  • বিগ বসের ঘরে রাহুল, ইজাজ, রুবিনার লড়াই।
  • নিক্কি, অলি, রাহুলকে জেলে পাঠায় বিগ বস।
  • ক্রিসমাস উপলক্ষ্যে পরিবারের তরফ থেকে চিঠি পায় সকলে।

বিগ বস ১৪-র ৮২ তম দিনে আলোড়ন। বিগ বসের থেকে শাস্তি পেল নিকি তম্বোলি, রাহুল বৈদ্য এবং অলি গনি। সবশেষে প্রতিযোগীদের মন খুশিতে ভরে গেল পরিবারের কাছ থেকে ক্রিসমাসের উপহার হিসাবে চিঠি পেয়ে।

একেবারে শেষ মুহূর্তে বিগ বস ১৪। এই পর্বে এসে যুক্তি-তর্ক এবং প্রচুর সংবেদনশীল মুহূর্ত তৈরি হল। বাড়ির সহকর্মীদের মধ্যে যখন মারামারি শুরু হয়েছিল, তখন ক্রিসমাস ঘরে আনন্দ নিয়ে আসে। এই পর্বের শুরুতেই আরশি খান, অলি গনিকে বোঝানোর চেষ্টা করে কেন সে বিকাশ গুপ্তকে অধিনায়ক হিসাবে বেছে নিয়েছে। নিক্কি তাম্বোলি, অলি গনি এবং রাহুল বৈদ্য এই তিনজনের মধ্যে থেকে দুইজনকে বেছে নিতে বলে বিগ বস। যাঁরা ফিরে যাবে বিগ বসের ঘর থেকে এবং তাঁদের বিগ বসের জেলে বন্দী করা হবে। পারস্পরিক সম্মতিতে এই বাছাইয়ের সুযোগ দেন বিগ বস। 

রাহুল, ইজাজ, রুবিনার লড়াই

নিকির ট্যানট্রমে অতিষ্ঠ হয়ে রাহুল রুবিনার সঙ্গে জড়িয়ে পড়ল বিতর্কে। সেইসময় সে বলেছিল যে তাঁর বদ্ধ জায়গায় ফোবিয়া রয়েছে। জ্যামসিন বলেন, রাহুল বাড়তি সুবিধা নিচ্ছে। তিনি বাইরে গিয়ে বাবা-মার সঙ্গে দেখা করেছেন। এইসময় ইজাজ রুবিনার বাকযুদ্ধ শুরু হয়। রুবিনার বিরুদ্ধে দল গঠনের অভিযোগ আনেন ইজাজ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

Advertisement

এই পর্বে ঘরের প্রতিযোগীরা নিজেদের মধ্যে বড় লাড়াইয়ে জড়িয়ে পড়েন। বিকাশ ইজাজকে বাড়িতে অশ্লীল কথা বলার জন্য অভিযুক্ত করেন। বিকাশ বলেন, "যতটা খারাপ তুমি, এমন খারাপ মানুষ আমি জীবনে দেখিনি। আমি তোমাকে জানি, তুমি যে পরিমান খারাপ কথা আমার সম্পর্কে বলেছ, তাতে তোমার মত খারাপ কেউ নেই।"

নিক্কি, অলি, রাহুলকে জেলে পাঠায় বিগ বস


এই বিশাল লড়াইয়ের পরে, বাড়ির সহকর্মীরা কোনও সিদ্ধান্তে আসতে পারেনি। ফলে বিগ বস ঘোষণা করেন তিনজনকেই বন্দী থাকতে হবে। প্রথমে, অলি এবং নিক্কি অস্বীকার করলেও পরে রাজি হন। পরের দিন, সকালে সকলে উঠে দেখে বাগনা সাজানো হয়েছে ক্রিসমাসের জন্য। সকলের মন ভরে ওঠে আনন্দে। 

ক্রিসমাস উপলক্ষ্যে চিঠি


বিগ বস ঘোষণা করে প্রতিযোগীদের পরবর্তী কাজ। প্রতিযোগীরা তাঁদের পরিবারের কাছ থেকে চিঠি পাবেন। তবে, যেহেতু অলি, রাহুল বৈদ্য এবং নিক্কি তাদের জেলের কাজ শেষ করেনি, তাঁরা তাঁদের চিঠি পাবেন না। প্রথম পোস্টম্যানের কাজ করেন ইজাজ। জ্যাসমিনকে চিঠি দেন তিনি। চিঠি পড়ার সময় চোখের জল ধরে রাখতে পারেন না জ্যাসমিন। এমনভাবে প্রত্যেকেই চিঠি পান পরিবারের কাছ থেকে। রাখি সাওয়ান্ত চিঠি পান স্বামীর কাছ থেকে। চিঠিতে রাখির স্বামী তাঁকে মেরি ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁকে খেলায় মনোনিবেশ করতে বলেছেন। 

Advertisement