scorecardresearch
 

'রান্নাবান্না'-তে পৌষ পার্বণ উৎসব নিয়ে আসছেন অপরাজিতা, থাকবে সুস্বাদু সব রেসিপি

খাদ্যরসিক বাঙালিদের জন্যে নতুন বছরে স্টার জলসার রান্নার শো 'রান্নাবন্না' (Rannabanna) নিয়ে আসছে নিত্য নতুন ও ঐতিহ্যশালী খাবার। অনুষ্ঠানের সঞ্চালিকা অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) নিয়ে আসবেন পৌষ পার্বণের (Poush Parbon) বিশেষ পর্ব। থাকবে রকমারি পিঠে ও মিষ্টির রেসিপি (Recipe)।

Advertisement
'রান্নাবান্না'-এ পৌষ পার্বণ উৎসবে অপরাজিতা ও রক্তিম 'রান্নাবান্না'-এ পৌষ পার্বণ উৎসবে অপরাজিতা ও রক্তিম
হাইলাইটস
  • সামনেই পৌষ পার্বণ উৎসব।
  • 'রান্নাবান্না'-তে আসছে বিশেষ পর্ব।
  • থাকবে সুস্বাদু সব রেসিপি।

খাদ্যরসিক বাঙালিদের জন্যে নতুন বছরে স্টার জলসার রান্নার শো 'রান্নাবন্না' (Rannabanna) নিয়ে আসছে অসাধারণ স্বাদযুক্ত নিত্য নতুন ও ঐতিহ্যশালী খাবার। এক মাস ধরে কার্যত চলবে 'ফুড কার্নিভাল'। শীতকাল মানেই আনন্দ,উৎসব এবং রকমারী খাবার। অতিমারী এবং চারিদিকে ঘটে যাওয়া বিভিন্ন মর্মান্তিক ঘটনা আমাদের আনন্দে অনেকটা ভাটা ফেলেছে। তবে ২০২১ সালে মন খারাপ বাঙালিদের কিছুটা বিনোদন ও আনন্দ দিতে স্টার জলসা পরিচালিত রান্নার অনুষ্ঠান, 'ফরচুন রান্নাবান্না'-তে  এক মাসব্যাপী জীভে জল আনা সব রেসিপি থাকছে দর্শকদের জন্যে।

পৌষ পার্বণ উৎসব

বাঙালির এক গুরুত্বপূর্ণ উৎসব পৌষ পার্বণের আসতে আর হাতে গোনা দিন বাকি। তাই সেই কথা মাথায় রেখেই এই রান্নার শোতে হতে শুরু হবে 'পিঠে পার্বণ' স্পেশাল পর্ব। ঘরে বসেই এবার ঐতিহ্যশালী বিভিন্ন পিঠের রেসিপি শেখার সুযোগ পাবেন ভোজনপ্রিয়রা। অনুষ্ঠানের সঞ্চালিকা অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), চিরাচরিত এই মিষ্টিগুলিতে নতুন স্বাদ আনতে ছড়িয়ে দেবেন আধুনিক টুইস্ট। 

পৌষ পার্বণ উৎসব

থাকবে মতি পিঠে, গোলাপ পিঠে, মুগ দালের ভাজা পিঠে, চকো পাটিস্যাপ্টা, গোকুল পিঠের মতো এবং আরও অনেক সুস্বাদু মিষ্টি। পিঠে পার্বণ সপ্তাহটি আগামী ১১ থেকে ১৬ জানুয়ারী সম্প্রচারিত হবে। 

পৌষ পার্বণ উৎসব

তবে শুধু এখানেই শেষ নয় 'রান্নাবান্না'-তে গোটা মাসের আগামী সপ্তাহগুলিতে থাকবে বিশেষ পর্ব। পিঠের পরের সপ্তাহগুলিতে থাকছে 'ঘটি বনাম বাঙাল' খাবার, শাশুড়ি- বৌমা বিশেষ পর্ব। এমনকি প্রজাতন্ত্র দিবস ও সরস্বতী পূজা উদযাপনের জন্যে অতিথি হয়ে আসবেন তারকারা। 

পৌষ পার্বণ উৎসব

উৎসবের আমেজে গা ভাসিয়েই প্রতি সোমবার থেকে শনিবার দুপুর ১২.৩০-তে স্টার জলসায় দেখা যাবে এই পর্বগুলি। 

Advertisement

Advertisement