scorecardresearch
 

সৌজন্যকে চুমু গুনগুনের! ঝগড়া মিটে গেল?

'সৌগুন' রসায়নে মজেছে দর্শক। ফুলসজ্জার রাতে সৌজন্যর গালে চুমু এঁকে দিলেন গুনগুন।

Advertisement
খড়কুটো খড়কুটো
হাইলাইটস
  • 'খড়কুটো'-তে নতুন মোড়।
  • ফুলসজ্জার রাতে এ কী করল গুনগুন?
  • এবার কী হবে?

'সৌগুন' রসায়নে মজেছে দর্শক। ফুলসজ্জার রাতে সৌজন্যর গালে চুমু এঁকে দিলেন গুনগুন। 

বিয়ের অনুষ্ঠান বাজিমাত করে দিয়েছে মেগা ধারাবাহিক খড়কুটো। পর পর দুবার সেরার সেরা। গত সপ্তাহে ১১.৮। চলতি সপ্তাহে ১১.৩ পেয়ে আবার সেরা। এরপর কী হবে? শুরু হয়ে যাবে কি ফ্যামিলি ড্রামা? না.... প্রোমোতো তা বলছে না। চ্যানেলের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে নতুন প্রোমো।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

ফুলসজ্জার রাতে সৌজন্য তো অবাক। হল টা কী মেয়ের? ওদিকে বাধ্য ছাত্রীর মত পটকা, দাদাভাই, বৌদি যা যা শিখিয়ে দিয়েছে, গুনগুন তেমনটাই করেছে। সৌজন্যর গালে এঁকে দিয়েছে চুমু। ব্যস.... কী হবে এরপর? 

গুনগুনের অতি নাটকীতায় যতই ঝড় উঠুক নেটমহলে। অন্যদের পিছনে ফেলে দিয়ে ড্রইংরুমে রম রম করে চলছে খড়কুটো। গত সপ্তাহে সবাইকে পিছনে ফেলে টিআরপি তালিকার একেবারে শীর্ষে ছিল স্টার জলসার এই ধারাবাহিক। চলতি সপ্তাহতেও সেরা। একসপ্তাহের বেশি সময় ধরে চলছে সৌজন্য আর গুনগুনের বিয়ের অনুষ্ঠান। একদিকে যেমন বেশ কিছু দর্শক এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ, অন্যদিকে গুনগুন অর্থাৎ তৃণা সাহার অতি 'ন্যাকামি' নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই। 

শুরু থেকেই বেশ জনপ্রিয় খড়কুটো। শুধুমাত্র বাড়ির গিন্নীরাই দেখছেন না, এই সিরিয়াল ভাল লেগেছে নতুন প্রজন্মেরও। তথাকথিত ভিলেন, চক্রান্ত, অন্দরমহলের কূটকচালি, একাধিক বিয়ের কাহিনিকে দশ গোল দিয়েছে এই মেগা ধারাবাহিক। বিয়ের পর কোন দিকে মোড় নেবে 'খড়কুটো' সেটাই দেখার। 

Advertisement

Advertisement