scorecardresearch
 

বন্ধ হল 'ফিরকি'-র শুটিং! তৃতীয় লিঙ্গ মানুষের গল্প দেখতে চাইছে না দর্শক

মঙ্গলবারই ছিল ফিরকি ধারাবাহিকের শেষ শুটিং। নতুন বছরের শুরুতেই শেষ সম্প্রচার এই ধারাবাহিকের। এক বছরের মধ্যেই কেন বন্ধ হল ফিরকি?

Advertisement
ফিরকি (ছবি-টুইটার) ফিরকি (ছবি-টুইটার)
হাইলাইটস
  • বন্ধ হচ্ছে জি বাংলার ধারাবাহিক 'ফিরকি'।
  • হঠাৎই এমন সিদ্ধান্তে অবাক কলাকুশলীরা।
  • ২ জানুয়ারি শেষ সম্প্রচার 'ফিরকি'-র।

মঙ্গলবারই ছিল ফিরকি ধারাবাহিকের শেষ শুটিং। নতুন বছরের শুরুতেই শেষ সম্প্রচার এই ধারাবাহিকের। এক বছরের মধ্যেই কেন বন্ধ হল ফিরকি?

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে জি বাংলায় শুরু হয়েছিল তৃতীয়লিঙ্গ মানুষের গল্প নিয়ে ধারাবাহিক ফিরকি। এক বছর ঘুরতে না ঘুরতেই সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত। হঠাৎই সিরিয়াল বন্ধের খবরে অবাক কলাকুশলীরা থেকে শুরু করে সকলেই। এমনকি মঙ্গলবারই ছিল শেষ শুটিং। 

FIRKI

ফিরকি আর তাঁর ট্রান্সজেন্ডার মায়ের গল্প ছিল এই ধারাবাহিকে। তৃতীয় লিঙ্গ মানুষের কথাকে ইউএসপি করেই শুরু হয়েছিল এই কাহিনি। কিন্তু এখন টিআরপি তালিকায় কোনও প্রভাব ফেলতে না পারায় সিরিয়াল বন্ধের সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, কলাকুশলীদের প্রযোজকের তরফ থেকে জানানো হয়েছে, চ্যানেল সার্ভে করে দেখা গেছে তৃতীয় লিঙ্গ মানুষের গল্প আর চাইছে না দর্শক। দর্শকই যেহেতু শেষ কথা, তাই সিরিয়ালটি বন্ধ করে দিচ্ছে চ্যানেল।

প্রথমদিকে ভালই এগোচ্ছিল ধারাবাহিকের গল্প। ফিরকির বিয়ে হয়ে যাওয়ার পর গল্পের গতিও খানিকটা ফ্যামিলি ড্রামায় চলে যায়। ফলে টিআরপি-তে ধাক্কা খায়। এরপর আবার গল্পের মোড় ঘুরতে আবার বাড়ে টিআরপি। ঠিক এই সময়ই চ্যানেলের সিদ্ধান্ত ধারাবাহিক বন্ধের। যে কোনও ধারাবাহিকই একটা না একটা সময় বন্ধ হবে, কিন্তু এত কম নোটিশে এমন হওয়ায় ক্ষোভ একাংশের। আগামী ২ জানুয়ারি শেষ সম্প্রচার বলে জানা যাচ্ছে। 

Advertisement