scorecardresearch
 
টলিউড

কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকে টলি সেলেবরা! জানুন তাঁদের হাল হকিকত

কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে বৈঠকে টলি সেলেবরা
  • 1/11

সোমবার কেন্দ্রীয় মন্ত্রী  ও বিজেপি নেতাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানে দেখা গেল বাংলার টলি জগতের বিখ্যাত তারকাদের। কে নেই সেখানে, আবির চট্টোপাধ্যায়, ঋতুপর্না সেনগুপ্ত থেকে শুরু করে গায়ক রশিদ খান। এই অনুষ্ঠানেই ছিলেন বাবুল সুপ্রিয়, রূপা গঙ্গোপাধ্যায়, স্বপন দাশগুপ্ত মতো বিজেপি নেতা-নেত্রীরাও।  প্রথম সারির এই টলি তারকাদের হাল হকিকত দেখে নিন এক নজরে।
 

অরিন্দম শীল
  • 2/11

অরিন্দম শীল

ভোট জিততে গ্ল্যামারও যে এখন বড় ভরসা রাজনৈতিক শিবিরগুলির তৎপরতা যেন সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। এই আবহে কয়েকদিন ধরেই আবর্তিত হচ্ছে পরিচালক অরিন্দম শীলের নাম। একদা বামঘনিষ্ঠ অরিন্দম মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় আসার পর হয়েছিলেন দিদির কাছের লোক। এবার দলবদলের হাওয়ায় নাকি তিনি ফের শিবির বদল করতে চলেছেন এমন কানাঘুষো কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল। সোমবার সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করা একটি ছবি সেই জল্পনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। পদ্ম শিবিরের নেতা শঙ্কুদেব পণ্ডার  সঙ্গে অরিন্দমের সেই ছবি এখন বঙ্গ রাজনীতিতে জোর আলোচনার বিষয়। প্রসঙ্গত, কিছুদিন আগেও অভিনেতা ও বর্তমানে বিজেপি কর্মী রুদ্রনীল ঘোষও কিছিদিন আগেই অরিন্দমের নাম নেওয়ায় জল্পনা ছড়িয়েছিল। 

* পরিচালকের হাতে রয়েছে এই মুহূর্তে মূলত দুটি কাজ। 'মায়াকুমারী' ও 'তীরন্দাজ শবর'।

অনীক দত্ত
  • 3/11

অনীক দত্ত

পরিচালক অনীক দত্ত যে বাম সমর্থক তা কারও অজানা নয়। তাঁর 'ভবিষ্যতের ভূত' ছবিটিতে পলিটিকাল বিদ্রুপ থাকায় ছবিতে নামিয়ে দেওয়া হয়েছিল। পরে দীর্ঘ প্রতিবাদের পর ফের হলে চলে এই ছবি। এছাড়াও যাদবপুরে বামেদের শ্রমজীবী ক্যান্টিনে অনীক নিয়মিত মুখ। বিভিন্ন প্রাসঙ্গিক বিষয়ে তাঁকে মুখ খুলতে দেখা গেছে বিভিন্ন মাধ্যমে।

* অনীক দত্ত পরিচালিত এখন অবধি সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'বরুণবাবুর বন্ধু'। ছবিটি দর্শকদের যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনয় করেছিলেন।
 

সৃজিত মুখাার্জি
  • 4/11

সৃজিত মুখাার্জি


তৃণমূল ঘনিষ্ঠ বলেই শোনা যায় পরিচালক সৃজিত মুখাার্জিকে। যদিও কোনও দলীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করেননি তিনি।

 
* সৃজিতের পাইপলাইনে রয়েছে বেশ কয়েকটি কাজ। 'কাকাবাবুর প্রত্যাবর্তন' মুক্তির অপেক্ষায়।  তাঁর নতুন ওয়েব সিরিজ 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'-র শেষ পর্যায়ের কাজ চলছে। 
 

কৌশিক গাঙ্গুলী
  • 5/11

কৌশিক গাঙ্গুলী

পরিচালক কৌশিক গাঙ্গুলীকে সরাসরি রাজনৈতিক মতামত প্রকাশ করতে দেখা যায়নি। 

* সম্প্রতি বলিউডে ডেবিউ করছেন তিনি 'মনোহর পান্ডে' ছবির মাধ্যমে। এছাড়াও তাঁর 'লক্ষ্মী ছেলে'- ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। 

ঋতুপর্ণা সেনগুপ্ত
  • 6/11

ঋতুপর্ণা সেনগুপ্ত

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তৃণমূল ঘনিষ্ঠ বলেই জানা যায়। এর আগে রোজভ্যালি কাণ্ডেও নাম জড়িয়েছিল অভিনেত্রীর। 

* কিছুদিন আগেই তিনি, সানি রায়ের পরিচালনায় 'সল্ট' ছবির শ্যুটিং সেরে এলেন দার্জিলিং থেকে। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।
 

আবির চট্টোপাধ্যায়
  • 7/11

আবির চট্টোপাধ্যায়


টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে আবির চট্টোপাধ্যায় অন্যতম। রাজনীতি থেকে বরাবর দূরে থাক্তেই দেখা গেছে তাঁকে। চলচ্চিত্র উৎসব বা কোনও সরকারি অনুষ্ঠানে আবিরকে দেখা গেলেও দলীয় অনুষ্ঠানে নৈব নৈব চঃ। 

* এই মুহূর্তে জনপ্রিয় গানের রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করছেন আবির। এছাড়াও শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে'-ছবিতে কাজ করছেন। এই মাসেই মুক্তি পেয়েছে তাঁর ছবি 'ডিকশনারি'।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়
  • 8/11

শিবপ্রসাদ মুখোপাধ্যায়

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল সায়েন্সের ছাত্র ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। শোনা যায় সেই সময়ে বাম ছাত্র রাজনীতির সমর্থন করতেন তিনি। তাঁর রাজনৈতিক আদর্শ এখনও পর্যন্ত সেভাবে প্রকাশ পায়নি। 

* শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায় পরিচালিত ছবি 'বেলা শুরু', দর্শকদের বহু প্রতীক্ষিত। এছাড়াও রয়েছে বেশ কয়েকটি কাজ। শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে'-ছবিতে কাজ করছেন তিনি।
 

রুদ্রনীল ঘোষ
  • 9/11

রুদ্রনীল ঘোষ


কিছুদিন আগেই বিজেপি-তে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। এর আগেই তৃণমূল কর্মী রুদ্রনীল হঠাৎই 'বেসুরো' হন। এই নিয়ে চলেছে বহু জল্পনা ও আলোচনা। ছাত্র জীবনে অবশ্য বাম রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এই মুহূর্তে খবরের শিরোনামে থাকেন রুদ্রনীল।

* বর্তমানে শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে'-ছবিতে কাজ করছেন তিনি। 

তনুশ্রী চক্রবর্তী 
  • 10/11

তনুশ্রী চক্রবর্তী 

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী সরাসরি তৃণমূল - কংগ্রেসের সমর্থক। ২০১৯ সালে বিষ্ণুপুরে তৃণমূলের সমর্থনে র‍্যালিতেও দেখা গেছে তাঁকে। শুধু তাই নয় তৃণমূলের আরও একাধিক অনুষ্ঠানেও সামিল হয়েছিলেন তনুশ্রী।

* তনুশ্রী চক্রবর্তীও বর্তমানে শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে'-ছবিতে কাজ করছেন। এছাড়া অতনু রায় চৌধুরীর ছবি 'টনিক'-এ দেবের সঙ্গে তাঁকে দেখা যাবে।
 

পাওলি দাম  
  • 11/11

পাওলি দাম  

এখনও পর্যন্ত রাজনীতির রংয়ের সঙ্গে নাম জড়ায়নি অভিনেত্রী পাওলি দামের।

* ইন্দ্রানী চক্রবর্তীর ‘ছাদ’ছবিতে রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে পাওলিকে।