scorecardresearch
 

Raj-Subhasree-Yuvaan: খুদে ডিরেক্টর? 'আবার প্রলয়'-এর শ্যুটিং তদারকি, রাজের কোলে ঘুরলেন ইউভানও

মা-বাবা দুজনেই যখন বাংলা সিনেমার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত, সেখানে বাদ যায় কি করে তাঁদের পুত্র ইউভান। এর আগেও অনেক ছোট বয়সে ইউভানকে দেখা গিয়েছিল রাজের সিনেমার শুটিংয়ে। সেই সময় ইউভান মাইক নিয়ে খেলা করছিল। এবার আবার প্রলয় সিরিজের সেটে বাবার কোলে চেপে খানিকক্ষণ শ্যুটিংয়ের তদারকি করলেন।

Advertisement
রাজ চক্রবর্তীর কোলে খুদে ইউভান, সঙ্গে রয়েছেন শুভশ্রী ছবি সৌজন্য: ফেসবুক রাজ চক্রবর্তীর কোলে খুদে ইউভান, সঙ্গে রয়েছেন শুভশ্রী ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • এবার পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে ফিরছে 'আবার প্রলয়'। তবে তা বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ।
  • সোমবার থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। আর এই প্রথমবার শ্যুটিং ফ্লোরে দেখা গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে।
  • এবার দশ বছর পর প্রলয়-এর সিক্যুয়েল আসছে তবে সিরিজ হিসাবে।

বড়পর্দায় দারুণ সফলতা পেয়েছিল পরমব্রত অভিনীত প্রলয়। এবার পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে ফিরছে 'আবার প্রলয়'। তবে তা বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে এই সিরিজ। জি ফাইভে দেখা মিলবে এই সিরিজের। সোমবার থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। আর এই প্রথমবার শ্যুটিং ফ্লোরে দেখা গেল রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে। 

শ্যুটিংয়ের ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায় 
সোশ্যাল মিডিয়ায় পরিচালক রাজ চক্রবর্তী এই শ্যুটিংয়ের একাধিক ছবি পোস্ট করেছেন। আর সেখানেই দেখা গেল বাবা রাজ চক্রবর্তীর কোলে চেপে খুদে ইউভান ঘুরে বেড়াচ্ছে। 

প্রযোজনার দায়িত্বে শুভশ্রী
শুটিং ফ্লোরে অবশ্য দেখা গেল শুভশ্রীকেও। প্রথমবার রাজ চক্রবর্তী কোনও। ওয়েব সিরিজ তৈরি করছেন এবং সেই সিরিজের প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজ-ঘরনী শুভশ্রী। তাই শুটিংয়ের তদারকি করতে তিনিও হাজির ছিলেন এদিন। 

আরও পড়ুন: Raj- Subhashree- Yuvaan: ছেলেকে নিয়ে ডুয়ার্সে ছুটি কাটাচ্ছেন রাজ- শুভশ্রী, হাতির সঙ্গে ইউভান কী কাণ্ডই না করছে!

শুটিং ফ্লোরে হাজির ছোট্ট ইউভানও
মা-বাবা দুজনেই যখন বাংলা সিনেমার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে যুক্ত, সেখানে বাদ যায় কি করে তাঁদের পুত্র ইউভান। এর আগেও অনেক ছোট বয়সে ইউভানকে দেখা গিয়েছিল রাজের সিনেমার শুটিংয়ে। সেই সময় ইউভান মাইক নিয়ে খেলা করছিল। এবার আবার প্রলয় সিরিজের সেটে বাবার কোলে চেপে খানিকক্ষণ শ্যুটিংয়ের তদারকি করলেন। চোখে সানগ্লাস, গায়ে শীত পোশাক এবং ক্রক্স পরে বাবার কালো একেবারে স্মার্ট লুকে ধরা দিয়েছে খুদে ইউভান। 

দশ বছর পর তৈরি হচ্ছে সিক্যুয়েল
২০১৩ সালে পরিচালক রাজ চক্রবর্তী তৈরি করেন প্রলয়। যা তাঁর কেরিয়ারের অন্যতম হিট ছবি ছিল। ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রাম ও তাঁর আকস্মিক মৃত্যুকে নিয়ে তৈরি হয়েছিল এই সিনেমা। এই সিনেমায় বরুণ বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল পরমব্রতকে। সিনেমায় দেখা মিলেছিল মিমি চক্রবর্তীরও। ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় ও পরাণ বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল। এবার দশ বছর পর প্রলয়-এর সিক্যুয়েল আসছে তবে সিরিজ হিসাবে। এখানে দেখা মিলবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিষ মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া ও সায়নী ঘোষের। এই সিরিজে সুন্দরবনের নারী পাচার সহ একাধিক দুর্নীতিকে তুলে ধরা হবে। 

Advertisement

  

Advertisement