scorecardresearch
 

Mimi- Abir: নতুনভাবে 'আলাপ' জমাবেন আবির- মিমি, প্রেম- মজার মোড়কে দর্শকের জন্যেও থাকছে উপহার

New Bangla Movie: প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় আসছে নতুন ছবি 'আলাপ'। চলছে ছবির শেষ মুহূর্তের কাজ। এবার প্রকাশ্যে এল আবির, মিমি সহ অন্যান্যদের লুক।

Advertisement
'আলাপ' ছবির লুকে মিমি ও আবির (ছবি: সংগৃহীত) 'আলাপ' ছবির লুকে মিমি ও আবির (ছবি: সংগৃহীত)

ফের জুটিতে দেখা যাবে মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। এখব্র এখন প্রায় সকলেরই জানা। প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় আসছে নতুন ছবি 'আলাপ'। চলছে ছবির শেষ মুহূর্তের কাজ। এবার প্রকাশ্যে এল আবির, মিমি সহ অন্যান্যদের লুক।

সরস্বতী পুজোর দিন সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই ছবির কথা। এরপর ধীরে ধীরে সামনে আসতে থাকে নানা তথ্য। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। এছাড়া সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। আবির- মিমি ছাড়াও ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন দেবপ্রিয় মুখোপাধ্যায়, তন্বী লাহা রায়, কিঞ্জল নন্দ, সত্রাজিৎ সেন প্রমুখ। 

মূলত তিনজনের জীবনকে কেন্দ্র করেই তৈরি হয়েছে 'আলাপ'-র গল্প। পাবলো মজুমদার (আবির), অদিতি মিত্র (মিমি চ), এবং স্বাতীলেখা সেন (স্বস্তিকা), তিনজনেই ভিন্ন তথ্যপ্রযুক্তি কোম্পানিতে কাজ করে। তাদের জীবনের রাস্তা আলাদা হলেও, পেশার কারণে একই রাস্তায় এসে মিলিতে হয়। এরপর রম- কম এই গল্প ঠিক কোন দিকে এগোয়, তা জানা যাবে খুব শীঘ্রই।

 

Alaap movie

মিমি চক্রবর্তী বলেন, "আবিরদা আমার পরিবারের মতো। আমরা একে অপরের সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্য। যখন আমি ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতাম না, তখন আবিরদা আমার জন্য ছিলেন। ওঁর সঙ্গে যে কোনও কিছু নিয়ে আলোচনা করা যায়।"

আবির চ্যাটার্জি চট্টোপাধ্যায় জানালেন, "এটি খুব আকর্ষণীয় একটা ওল্ড স্কুল রোম্যান্টিক গল্প। চাকিদা একজন আন্ডাররেটেড পরিচালক, এবং তিনি যেভাবে গল্প বলেন তা অনন্য। আমি চাকিদার সঙ্গে একজন ডিওপি হিসাবে কাজ করেছি এবং আমি ওঁকে ২০ বছরেরও বেশি সময় ধরে চিনি। ১০-১২ বছর আগে, চাকিদা মিমি এবং আমাকে একসঙ্গে একটি ছবির প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত ছবিটি হয়নি। অবশেষে, কাজটা হল। এটি একটি খুব মিষ্টি এবং মজার প্রেমের গল্প।"

Advertisement

 

পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি বলেন, "ছবিটিতে দেখা যাবে 'ভাল লাগা' এবং 'ভালোবাসা' দুটো আলাদা জিনিস এবং গল্পের মূল ইউএসপি হল, নায়ক- নায়িকা নিজেদের প্রকৃত অনুভূতি উপলব্ধি করতে পারে না ছবির শেষ অবধি।"

প্রেম, বন্ধুত্ব ছাড়াও আত্ম-আবিষ্কারের একটি নতুন অভিজ্ঞতা হবে 'আলাপ'-র মাধ্যমে, এমনটাই মনে করছেন নির্মাতারা। আধুনিক সম্পর্কের জটিলতার মধ্যে, এই ছবির মাধ্যমে একটি আনন্দদায়ক জার্নির প্রতিশ্রুতি দিচ্ছেন পরিচালক। আগামী ২৬ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবিটি। 


 

Advertisement