scorecardresearch
 

Aparna Sen Open Letter: মন্ত্রীর ভাইয়ের 'টালিগঞ্জের যোগ কীভাবে?' বিস্ফোরক অভিযোগ অপর্ণা সেনের

Aparna Sen Open Letter: মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে ওপেন চ্যালেঞ্জ ছুড়লেন তারকা অভিনেত্রী ও পরিচালক অপর্ণা সেন। স্বরূপ বিশ্বাসের টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সম্পর্ক কী? অথবা কীভাবে তিনি টালিগঞ্জের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হয়েছেন এই প্রশ্নগুলি তুলে ধরেন খোলা চিঠির মাধ্য়মে। সোশ্যাল মিডিয়ায় তিনি খোল চিঠি প্রকাশ করেছেন। 

Advertisement
মন্ত্রীর ভাইয়ের 'টালিগঞ্জের যোগ কীভাবে?' বিস্ফোরক অভিযোগ অপর্ণা সেনের মন্ত্রীর ভাইয়ের 'টালিগঞ্জের যোগ কীভাবে?' বিস্ফোরক অভিযোগ অপর্ণা সেনের

Aparna Sen Open Letter: এবার সরাসরি রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের ভাই স্বরূপ বিশ্বাসের বিরুদ্ধে ওপেন চ্যালেঞ্জ ছুড়লেন তারকা অভিনেত্রী ও পরিচালক অপর্ণা সেন। স্বরূপ বিশ্বাসের টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে সম্পর্ক কী? অথবা কীভাবে তিনি টালিগঞ্জের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হয়েছেন এই প্রশ্নগুলি তুলে ধরেন খোলা চিঠির মাধ্য়মে। সোশ্যাল মিডিয়ায় তিনি খোল চিঠি প্রকাশ করেছেন। পরিচালকদের সংগঠনের তথ্যের ভিত্তিতে অভিনেত্রী বিস্ফোরক মন্তব্য করেছেন। আসুন দেখে নিই কী বলেছেন তিনি।

"চিঠিগুলি পড়লাম।
আমার কয়েকটি প্রশ্ন আছে।
প্রথম প্রশ্ন, শ্রী স্বরূপ বিশ্বাস কি সিনেমা তথা টেলিভিশন ইন্ডাস্ট্রির কোনও টেকনিশিয়ান? যদি না হন, তাহলে শুধুমাত্র তৃণমূলের সদস্য হওয়ার সুবাদে কেমন করে তিনি এই ইন্ডাস্ট্রির ফেডারেশনের সভাপতি পদে বহাল থাকতে পারেন?
শুনলাম তাঁর নাকি সহকারী পরিচালকের কার্ড আছে। কিন্তু আমি যতদূর জানি, অন্তত দুটি ছবিতে অবসার্ভারের কাজ না করলে সহকারী পরিচালকের কার্ড পাওয়া যায় না।

দ্বিতীয় প্রশ্ন, তিনি যে দুটি ছবিতে অবসার্ভার ছিলেন, সেই দুটি ছবির নাম কী?
তৃতীয় প্রশ্ন, সহকারী পরিচালকের কার্ড হাতে পাওয়ার পর থেকে তিনি আজ পর্যন্ত ক’টি ছবিতে কাজ করেছেন, এবং ছবিগুলির নাম কী?
শুনেছি সহকারী পরিচালকের কার্ড হাতে পাওয়ার ১৩ মাসের মধ্যে কোনও ছবিতে সহকারী পদে কাজ না করলে, সহকারী কার্ডটি খারিজ হয়ে যায়। একথা যদি সত্যি হয়, এবং উনি যদি ১৩ নাসের মধ্যে কোনও ছবিতে কাজ না করে থাকেন, ওঁর কার্ড কি খারিজ করা হয়েছে?
এই ইন্ডাস্ট্রির সর্বাধিক বয়্যেজেষ্ঠ চলচ্চিত্র পরিচালক হিসেবে আমি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর্স গিল্ডের কাছে নিশ্চয়ই এই ক’টি প্রশ্নের উত্তর আশা করতে পারি?
কাউকে কোনও দোষারোপ করা আমার উদ্দেশ্য নয়। যে প্রশ্নগুলি আমার মনে এসেছে, আমি তার সদুত্তর চাইছি মাত্র।"

Advertisement

 

Advertisement