scorecardresearch
 

নববর্ষে হিট সুজয়-দেবযানির ইউনিক প্রদর্শনী 'পরব'

অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় ব্র্যান্ড 'ওই সে' এবং 'সুজয় প্রসাদ অ্যাক্সেসারিজ' এর প্রদর্শনী 'পরব'। জুম টিওগ্রফি কাফে-তে অনুষ্ঠিত এই প্রদর্শনীতে দেবযানী চট্টোপাধ্যায়ের ব্র্যান্ডের বিভিন্ন রকমের এথনিক ও ইন্দো ওয়েস্টার্ন ফিউশন পোশাক, সঙ্গে তিনি লঞ্চ করলেন তার নতুন প্রাত্যহিক পোশাকের অনবদ্য রেঞ্জ 'রোজ পরি'।

Advertisement
প্রদর্শনীতে চান্দ্রেয়ী, সুজয়প্রসাদ এবং দেবযানী প্রদর্শনীতে চান্দ্রেয়ী, সুজয়প্রসাদ এবং দেবযানী
হাইলাইটস
  • মূলত প্রাত্যহিক পরিধানের পোশাকই ছিল দু দিনের প্রদর্শনীর অন্যতম আকর্ষণ
  • যা নিজের অনবদ্য শিল্প কলার জন্য মন কেড়েছে সকলের

নতুন বছরের শুরুতে অনুষ্ঠিত হল অভিনেত্রী দেবযানী চট্টোপাধ্যায় ও সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় ব্র্যান্ড 'ওই সে' এবং 'সুজয় প্রসাদ অ্যাক্সেসারিজ' এর প্রদর্শনী 'পরব'। জুম টিওগ্রফি কাফে-তে অনুষ্ঠিত এই প্রদর্শনীতে দেবযানী চট্টোপাধ্যায়ের ব্র্যান্ডের বিভিন্ন রকমের এথনিক ও ইন্দো ওয়েস্টার্ন ফিউশন পোশাক, সঙ্গে তিনি লঞ্চ করলেন তার নতুন প্রাত্যহিক পোশাকের অনবদ্য রেঞ্জ 'রোজ পরি'।

মূলত প্রাত্যহিক পরিধানের পোশাকই ছিল দু দিনের প্রদর্শনীর অন্যতম আকর্ষণ। সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়ের ব্র্যান্ড 'সুজয় প্রসাদ ফ্যাশন অ্যাক্সেসারিজ'-এর অনন্য ক্লে, উডেন, সেরামিক ও বিভিন্ন ধরনের উত্তর আধুনিক গয়নার রেঞ্জও প্রদর্শিত হয়, যা নিজের অনবদ্য শিল্প কলার জন্য মন কেড়েছে সকলের। প্রদর্শনীর উদ্বোধন করেন অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে উজ্জ্বল হয়ে উঠেছিল প্রদর্শনীর শেষ দিনটি।

মানুষের বিপুল সারা পেয়ে আপ্লুত দেবযানী ও সুজয় প্রসাদ দুজনেই। দেবযানী জানালেন, 'করোনা আবার ভয়ানক রূপ ধারণ করছে ক্রমশ। তার মধ্যেও যে ভাবে এই প্রদর্শনী তে মানুষের সাড়া পেয়েছি তার সত্যিই তুলনা হয় না। মানুষের কাছে 'ওই সে' এমন দুঃসময়েও যে এতটা সমাদৃত হবে ভাবি নি। আমার নতুন রেঞ্জ রোজ পরি হোক বা পুরুষদের জন্য তৈরী ধুতির কালেকশন এই প্রদর্শনী তে যে ভাবে সমাদৃত হল, তা আমায় আরও উদ্যম নিয়ে কাজ করার অনুপ্রেরণা দিচ্ছে। আমি সত্যি জুম টিওগ্রাফির কাছে কৃতজ্ঞ যে তারা এত সুন্দর করে দুদিনের জন্য তাদের কাফেতে আমাদের এই প্রদর্শনী আয়োজন করতে দিয়েছেন। আর বিশেষ ধন্যবাদ জানাই সেই সমস্ত মানুষদের যারা এসেছেন। এত ভালোবাসার জন্য সকলকে একান্ত ধন্যবাদ।'

অন্য দিকে সুজয় প্রসাদ বলেন, 'সুজয় প্রসাদ ফ্যাশন অ্যাক্সেসারিজ-এর প্রতি মানুষের যে ভালোবাসা আমি পেলাম, সেটা সত্যি ভাষায় প্রকাশ করা যায় না। ক্লে, উডেন, সেরামিক এর এক্সক্লুসিভ গয়নার স্টেটমেন্ট পিসের উপর মানুষের যে আগ্রহ আমি এই প্রদর্শনী তে দেখলাম, তাতে একটা বিষয় নিশ্চিত করে বলতে পারি যে ভবিষ্যতে আবারও এমন প্রদর্শনীতে আয়োজন করার ইচ্ছে বেড়ে গেল। এই ঘরোয়া প্রদর্শনীতে আমরা মানুষকে আরও কাছ থেকে জানার সুযোগও পেলাম। কেনাকাটা না, গল্প আড্ডা এবং মনোজ্ঞ আলোচনায় দুটো দিন যেন উদযাপিত হয়েছে। সমস্ত করোনা সাস্থ্য বিধি মাথায় রেখে আমরা দুএই প্রদর্শনীর আয়োজন করেছিলাম। মানুষ যেভাবে আমাদের এই উদ্যোগকে সাদরে গ্রহণ করেছেন তার জন্য সকলকে ধন্যবাদ।'

Advertisement

 

Advertisement