scorecardresearch
 

নিখিল-নুসরত সম্পর্কে বড় ফাটল? ইনস্টায় একে অপরকে করলেন আনফলো!

বেশ কয়েকদিন ধরেই টলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরতের সঙ্গে তাঁর স্বামীর নিখিলের সম্পর্কে টানাপোড়েন চলছে। এবার সেই জল্পনা আরও বাড়িয়ে দুজনই একে অপরকে ইনস্টাগ্রামের আনফলো করে দিয়েছেন। এমনিতে শেষ কয়েকমাসে নুসরতের ইনস্টা প্রোফাইলে দেখা যায়নি নিখিলকে নিয়ে কোনও পোস্ট। বেশ কয়েকদিন ধরেই টলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরতের সঙ্গে তাঁর স্বামীর নিখিলের সম্পর্কে টানাপোড়েন চলছে। এবার সেই জল্পনা আরও বাড়িয়ে দুজনই একে অপরকে ইনস্টাগ্রামের আনফলো করে দিয়েছেন। এমনিতে শেষ কয়েকমাসে নুসরতের ইনস্টা প্রোফাইলে দেখা যায়নি নিখিলকে নিয়ে কোনও পোস্ট।

নুসরত জাহান ও নিখিল জৈন। ফাইল ছবি-ইন্ডিয়া টুডে নুসরত জাহান ও নিখিল জৈন। ফাইল ছবি-ইন্ডিয়া টুডে
হাইলাইটস
  • ইনস্টাতে একের অপরকে আনফলো নিখিল-নুসরতের
  • সম্পর্কে টানাপোড়েন ঘিরে জল্পনা
  • দুজনের কেউ এবিষয়ে মুখ খোলেননি

বেশ কয়েকদিন ধরেই টলিউডে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরতের সঙ্গে তাঁর স্বামীর নিখিলের সম্পর্কে টানাপোড়েন চলছে। এবার সেই জল্পনা আরও বাড়িয়ে দুজনই একে অপরকে ইনস্টাগ্রামের আনফলো করে দিয়েছেন। এমনিতে শেষ কয়েকদিন ধরে নুসরতের ইনস্টা প্রোফাইলে দেখা যায়নি নিখিলকে নিয়ে কোনও পোস্ট। তেমনই সম্প্রতি নিখিলের ইনস্টা প্রোফাইলের পোস্টগুলিতে নেই নুসরত। ফলে প্রশ্ন উঠেছে, নিখিল ও নুসরতের মধ্যে কি দূরত্ব বাড়ছে ?

বাড়ছে জল্পনা

শুক্রবার জন্মদিন ছিল নুসরত জাহানের। সেখানে ইনস্টাগ্রামে তাঁর বন্ধু থেকে শুরু করে শুভাকাঙ্খীরা সবাই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। কিন্তু তাৎপর্যপূর্ণ ভাবে নিখিলের থেকে শুভেচ্ছাবার্তার কোনও পোস্ট দেখা যায়নি। তা ঘিরেই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও নুসরত এখনও নিখিলের সংস্থা ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়াকে ফলো করছেন। ঘটনাচক্রে এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডর নুসরত জাহান। অন্যদিকে, নিখিলের প্রোফাইল থেকেও কার্যত গায়েব নুসরত। তিনি কেবলমাত্র নুসরতের ফ্যান পেজকে ফলো করছেন।

কী বলছেন নুসরত

ফলে এই দুজনের সম্পর্কে টানাপোড়েন চলছে কিনা, তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে। অন্যদিকে শোনা যাচ্ছে, টলিউড অভিনেতা যশ সেনগুপ্তের সঙ্গে রাজস্থান সফরে রয়েছেন নুসরত। যদিও প্রকাশ্যে এই দুজনের কেউই একথা জানাননি। ফলে বিষয়টি নিয়ে জলঘোলা শুরু হয়েছে। এমনিতে সংবাদমাধ্যমের সামনে পারিবারিক বিষয়ে বিশদে কখনই কিছু বলেননি নুসরত। তবে কয়েকদিন আগে নুসরত জাহান 'ক্যালকাতা টাইমস'কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন,"আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্যে নয়। আমাকে সব সময়ে বিচারের মুখোমুখি ঠিলে দেওয়া হয়েছে। তবে এবার আমি কোনও মন্তব্য করবো না। অভিনেত্রী হিসাবে আমার কাজের জন্যে কেবল আমাকে বিচার করতে পারেন তাছাড়া কিছু নয়। এটি ভাল, খারাপ বা কুরুচিপূর্ণ হোক, এটি আমার ব্যক্তিগত জীবন এবং আমি এটি কারও সঙ্গে শেয়ার করবো না।"

আরও পড়ুন, নিখিলের সঙ্গে বিচ্ছেদ ঘিরে রটনা ! এবার মুখ খুললেন নুসরত

যশকে ঘিরে জল্পনা

অন্যদিকে যশ দাশগুপ্তের নুসরতের ব্যক্তিগত সমস্যা সম্পর্কে কোনও ধারণা নেই এবং তাঁদের একসঙ্গে রাজস্থান ভ্রমণের কথা উল্লেখ করেননি। তিনি বলেছেন, “আমি প্রতি বছর রোড ট্রিপে যাই এবং এবার আমি রাজস্থানে গিয়েছি। যে কেউ সেখানে ভ্রমণ করতে পারেন, তাই না? এবং যতদূর নুসরতের বিয়ের বিষয়,তাঁর ব্যক্তিগত সমস্যা সম্পর্কে আমার কোনও ধারণা নেই। দয়া করে এটি সম্পর্কে তাঁকেই জিজ্ঞাসা করুন।" তবে দুজন এই কথা বললেও, ইনস্টা আনফলো করে দেওয়ায় জল্পনা বাড়ছে তাদের সম্পর্কের পরিস্থিতি নিয়ে।