scorecardresearch
 

Corona: সেফ হোম, কমিউনিটি কিচেন শুরু করলেন নুসরত

সব কিছু নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। টলিউডের একের পর এক সেলেবরা যখন করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, সে সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসাদ অভিনেত্রী নুসরত জাহান। তাঁর নির্বাচনী ক্ষেত্রে বসিরহাটের (Basirhat) মানুষদের জন্য সেফ হোম এবং কমিউনিটি কিচেনের ব্যবস্থা করলেন নুসরত।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • নির্বাচনী প্রচারে একাধিক বার বসিরহাটে এসেছেন তিনি।
  • সম্প্রতি রাজ্যের বিধানসভা ভোটের সময়ও বহুবার প্রচারে দেখা গিয়েছে তাঁকে।

রাজনীতি থেকে সিনেমা, অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে সম্পর্কের কানাঘুষো, সব কিছু নিয়েই শিরোনামে থাকেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। টলিউডের একের পর এক সেলেবরা যখন করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, সে সময় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসাদ অভিনেত্রী নুসরত জাহান। তাঁর নির্বাচনী ক্ষেত্রে বসিরহাটের (Basirhat) মানুষদের জন্য সেফ হোম এবং কমিউনিটি কিচেনের ব্যবস্থা করলেন নুসরত।

নির্বাচনী প্রচারে একাধিক বার বসিরহাটে এসেছেন তিনি। সম্প্রতি রাজ্যের বিধানসভা ভোটের সময়ও বহুবার প্রচারে দেখা গিয়েছে তাঁকে। করোনার সময় প্রচারের কারণে অনেকে কটাক্ষ করেন তাঁকে। তবে তিনি প্রচার মঞ্চ থেকে বার বার মানুষের পাশে থাকার কথা বলেছেন। তিনি কথা রাখলেন। একটি সোশাল পোস্ট করে নুসরত লেখেন, 'Launched a Free "Safe Home" for COVID Patients with mild symptoms at Bhaybla Polytechnic College, Basirhat along with Community Kitchen services. You may contact 9064634383 for assitance.'

 

যাঁদের করোনার উপসর্গ রয়েছে তাঁরা বিনামূল্যে সেফ হোমে চিকিৎসা পাবেন। তার সঙ্গে কিউনিটি কিচেন সার্ভিসের কথাও লেখেন নুসরত। তার সঙ্গে একটি ফোন নম্বরও দেন টুইটে। যে কোনও রকম সমস্যায় ফোন করতে পারবেন সাধারণ মানুষ। যাঁরা করোনা আক্রান্ত হওয়ার কারণে বাজারে যেতে বা রান্না করতে পারছেন না তাঁদের জন্য থাকবে এই পরিষেবা।

 

Advertisement
Advertisement