scorecardresearch
 

Ritabhari Chakraborty: কালো বিকিনিতে জলকেলি ঋতাভরীর, ভাইরাল ভিডিও

অভিনয়ের সঙ্গে সঙ্গে গানের অ্যালবামের জন্যেও খবরের শিরোনামে এসেছেছিলেন নায়িকা। এ সবের সঙ্গে সমাজ সেবার জন্যেও সব সময় তৈরি থাকেন ঋতাভরী। তা প্রবীণদের করোনা টিকার ব্যবস্থা করা হোক, বা মূক-বধির শিশুদের প্রধান আশ্রয়স্তম্ভ হয়ে ওঠা। সব মিলিয়ে বহু গুণের গুণী তিনি। একই সঙ্গে তাঁর ফ্যাশনিস্তা হট অবতারও ভীষণ ভাবে চর্চার বিষয় হয়ে ওঠে সোশাল মিডিয়ায়। কেন তাঁকে বং ক্রাশ বলা হচ্ছে, এ থেকেই সহজে অনুমান করা যেতে পারে।

ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • কালো ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে জলকেলিতে উষ্ণতা ছড়ালেন ঋতাভরী।
  • তাঁর ফ্যাশনিস্তা হট অবতারও ভীষণ ভাবে চর্চার বিষয় হয়ে ওঠে সোশাল মিডিয়ায়।
  • কেন তাঁকে বং ক্রাশ বলা হচ্ছে, এ থেকেই সহজে অনুমান করা যেতে পারে।

টলিউডের পর বলিউডেও নিজের পরিচিতি ধীরে ধীরে তৈরি করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন। অভিনয়ের সঙ্গে সঙ্গে গানের অ্যালবামের জন্যেও খবরের শিরোনামে এসেছেছিলেন নায়িকা। এ সবের সঙ্গে সমাজ সেবার জন্যেও সব সময় তৈরি থাকেন ঋতাভরী। তা প্রবীণদের করোনা টিকার ব্যবস্থা করা হোক, বা মূক-বধির শিশুদের প্রধান আশ্রয়স্তম্ভ হয়ে ওঠা। সব মিলিয়ে বহু গুণের গুণী তিনি। একই সঙ্গে তাঁর ফ্যাশনিস্তা হট অবতারও ভীষণ ভাবে চর্চার বিষয় হয়ে ওঠে সোশাল মিডিয়ায়। কেন তাঁকে বং ক্রাশ বলা হচ্ছে, এ থেকেই সহজে অনুমান করা যেতে পারে।

মঙ্গলবার সকালে কালো ফ্লোরাল প্রিন্টেড বিকিনিতে জলকেলিতে উষ্ণতা ছড়ালেন ঋতাভরী। নেপথ্যে রেস ছবির খোয়াহ দেকে ঝুঠে মুঠে... গানে শরীর দোলালেন নায়িকা। গানটি গেয়েছেন মোনালী ঠাকুর এবং নীরজ শ্রীধর। সিনেমায় গানটিতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। চার্ট বাস্টার গানের সঙ্গে ক্যাপশনে নায়িকা লেখেন, 'Being a cancerian - water is my safe haven! Always… I can be in the water all day! #waterbaby #jacuzzi #cancerian #feelitreelit' কর্কট রাশির মানুষ হওয়ার সুবাদে জলই যে তাঁর স্বর্গ তা জানাতে ভোলেননি। সারা দিন জলে থাকতে পারেন এ কথাও জানিয়েছেন ঋতাভরী। পোস্টের মাত্র ৬ ঘণ্টার মধ্যে লাইকের সংখ্যা ৬০ হাজার!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

অভিনয় তো করতে পারেনই, গানেও নিজের স্বকীয়তা বার বার প্রমাণ করছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এর আগে মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' (Rup Sagore Moner Manush Kacha Sona)। সেই গানের  ভিডিয়ো জুড়ে যেন অভিনেত্রী স্মৃতিচারণ করেছেন নিজের ছেলেবেলার। ঋতাভরীর স্কুল হরিয়ানা বিদ্যামন্দিরের আনাচ কানাচ ধরা পড়েছে ভিডিওর ফ্রেমগুলিতে। নিজের প্রথম হিন্দি সিঙ্গলসে অন্য রূপে সামনে আসেন ঋতাভরী। শুধু অভিনয় করা বা গান করাই নয়, গানটি নিজে লিখেছেনও।

গানটি দারুণ সফল হয়েছিল। বর্ষার শুরুতে বর্ষার আমেজে সকলকে ভিজিয়েছিলেন নায়িকা। তার সঙ্গে তাঁর কণ্ঠের মাদকতায় মজেছিলেন দর্শক-শ্রোতারা।