scorecardresearch
 

Ritabhari Chakraborty: ঋতাভরীর মুখেও কাকলি ফার্নিচার! সোশালে পোস্ট মজার ভিডিও

সোশাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিজের বোন মধুজা ভৌমিকের সঙ্গে এটি মজার ভিডিও শুট করে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন ঋতাভরী। আসল বিজ্ঞাপনের মতোই একটানা 'দামে কম মানে ভালো কাকলি ফর্নিচার' বলে গিয়েছেন দুজনে। নানা ভঙ্গিতে। সেটাই নতুন করে খানিকটা মজা ছড়িয়ে দিয়েছে ইন্টারনেটে।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • নিজের বোন মধুজা ভৌমিকের সঙ্গে এটি মজার ভিডিও শুট করে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন ঋতাভরী।
  • আসল বিজ্ঞাপনের মতোই একটানা 'দামে কম মানে ভালো কাকলি ফর্নিচার' বলে গিয়েছেন দুজনে।

সোশাল মিডিয়ার ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিজের বোন মধুজা ভৌমিকের সঙ্গে এটি মজার ভিডিও শুট করে সোশাল মিডিয়ায় পোস্ট করলেন ঋতাভরী। আসল বিজ্ঞাপনের মতোই একটানা 'দামে কম মানে ভালো কাকলি ফর্নিচার' বলে গিয়েছেন দুজনে। নানা ভঙ্গিতে। সেটাই নতুন করে খানিকটা মজা ছড়িয়ে দিয়েছে ইন্টারনেটে। সোশাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় ঋতাভরী। প্রচুর ফ্যান ফলোইং রয়েছে তাঁর। ভিডিও শেয়ার হওয়ার পর থেকে একের পর কমেন্টে ভরে গিয়েছে তাঁর পেজ। একই সঙ্গে শেয়ারও হয়েছে প্রচুর।

সম্প্রতি বর্ষার গান 'সাওয়ান'-এর টিজারে দারুণ সুন্দর লাগছে ঋতাভরীকে। নীল শাড়িতে বৃষ্টিভেজা গানে বর্ষার আমেজ নিয়ে আসেন অভিনেত্রী। বৃষ্টিতে প্রেম আর গান এই কম্বিনেশনটা খুবই পরিচিত প্রায় সকলেরই। বড় থেকে ছোট পর্দা, এমনকি মিউজিক অ্যালবামেও সেই দৃষ্টান্ত আমরা বারবার পেয়েছি। তা সে রাজ কাপুরের 'পেয়ার হুয়া ইকরার হুয়া'  কিংবা রবীনা টন্ডনের 'টিপ টিপ বরসা পানি' যাই হোক না গেল। এবার সেই রকমই একটি মিউজিক ভিডিয়ো সামনে নিয়ে আসছেন ঋতাভরী। প্রকাশ্যে আসা টিজার ও ছবিতে তুঁতে শাড়িতে, খোলা চুল, ভেজা গায়ে নায়িকার এক মোহময়ী লুক নজর কাড়তে বাধ্য সকলের। ছাদে শুকোতে দেওয়া জামাকাপড় বৃষ্টি থেকে বাঁচানোর সময়ই জুটির প্রেমমাখা আদুরে মুহূর্তের সাক্ষী হবেন সকলে।

 

গত ২-৩ দিন ধরে সোশাল মিডিয়ায় হঠাৎই কাকলি ফার্নিচার নিয়ে প্রবল হইচই! ওপার বাংলার একটি ফার্নিচার সংস্থার বিজ্ঞাপন নেট রসিকতার দারুণ খোরাক জুগিয়েছে। এখন সমান ভাবে জুগিয়ে চলেছে। প্রায় সমস্ত ধরনের সোশাল মাধ্যম কাকলি ফার্নিচারের মিমে ভরে গিয়েছে। তবে অনেকে এখনও এ বিষয়ে ওয়াকিবহাল নন।

 

বাংলাদেশের একটি আসবাব প্রস্তুতকারক সংস্থা কাকলি ফার্নিচারের বিজ্ঞাপন থেকেই এর সূত্রপাত। বিজ্ঞাপনে দেখা যায়, দুই অল্পবয়স্ক মেয়ে একটি আসবাবের শো-রুমে এসে কখও লাফিয়ে, কখনও আরাম কেদারায় বসে এক ভাবে বলতে শোনা যাচ্ছে, 'দামে কম মানে ভালো কাকলি ফর্নিচার'। বিজ্ঞাপনের ইউএসপি ওটাই। একটানা ওই একটি বাক্য বলাতেই নেট নাগরিকদের মিমের খোরাক জোগাতে সক্ষম বলে মনে করছেন সকলে।

Advertisement

 

Advertisement