scorecardresearch
 

Srabanti Chatterjee: 'সত্যিই তো বলে মানুষ', ফের শ্রাবন্তীকে খোঁচা রোশনের!

ইনস্টা স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, 'সচ হি তো কেহতে হ্যায় লোগ।' এক দিন আগেই একটি সাক্ষাৎকারে কিশোর কুমারের গাওয়া গানের লাইন বলেছিলেন শ্রাবন্তী, 'কুছ তো লোগ কহেঁঙ্গে, লোগো কা কাম হ্যায় ক্যাহনা...।' রাশনোর ইনস্টা স্টোরি দেখে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন, শ্রাবন্তীকে ফের ঘুরিয়ে জবাব দিলেন রোশন।

Advertisement
শ্রাবন্তী - রোশন শ্রাবন্তী - রোশন
হাইলাইটস
  • যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না
  • তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন।

সোশাল মিডিয়ায় তাঁদের প্রকাশ্য বাকবিতণ্ডা কারও অজানা নয়। যদিও একে অপরকে সরাসরি কিছু বলেন না, তবে ঘুরিয়ে যা বলেন তা দেখে কারও বুঝতে বাকি থাকে না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর বর্তমান স্বামী রোশন সিং (Roshan Singh) কাকে উদ্দেশ্য করে কথাগুলি বলছেন। সোমবার গভীর রাতে রোশন ফের একবার সোশাল মিডিয়ায় খোঁচা দেওয়া পোস্ট শেয়ার করলেন, যাতে ঘুরিয়ে শ্রাবন্তী-কে কটাক্ষ করলেন।

ইনস্টা স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, 'সচ হি তো কেহতে হ্যায় লোগ।' এক দিন আগেই একটি সাক্ষাৎকারে কিশোর কুমারের গাওয়া গানের লাইন বলেছিলেন শ্রাবন্তী, 'কুছ তো লোগ কহেঁঙ্গে, লোগো কা কাম হ্যায় ক্যাহনা...।' রোশনের ইনস্টা স্টোরি দেখে নেটিজেনদের একটি বড় অংশ বলছেন, শ্রাবন্তীকে ফের ঘুরিয়ে জবাব দিলেন রোশন। আদালতে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে রোশন  বধূ ফিরিয়ে আনার মামলা দায়ের করেন মাস খানেক আগে। গত ১৮ জুন সেই মামলা সংক্রান্ত সমন পাঠানো হয় শ্রাবন্তীকে। এবং তিনি তা গ্রহণও করেন। তবে সমন গ্রহণ করেও আদালতে উপস্থিত হননি তিনি।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি সাক্ষাৎকার ছাপা হয়েছে। সেখানে তিনি জানান, একাধিক সম্পর্ক ভাঙলেও এখনও ভালবাসার ওপর আস্থা হারাননি তিনি। নায়িকার কথায়, 'আমি এমন মানসিক অবস্থাতেই নেই যে প্রেম কিংবা বিয়ের কথা ভাবব। তবে আমি এখনও ভালবাসায় বিশ্বাস করি। আমার পরিবার, বিশেষত আমার বোন সেই আস্থাকে আঁকড়ে রাখতে সাহায্য করেছে'। স্বামী রোশন সিং প্রসঙ্গে কথা বলতে গিয়ে নায়িকা জানিয়েছেন, তিনি এখন কারও কাছে ফিরে যেতে চাননা। কাজ ছাড়া কিছু নিয়েই চিন্তাভাবনা করছেন না। এই বিষয়টা আইনজীবীদের ওপর ছেড়েছেন।

Advertisement

 

গসিপ নিয়ে শ্রাবন্তীর সাফ জবাব, ‘আমি বিষয়টিকে স্রেফ ইগনোর করি। আমি এটুকু জানি আমি সফট টার্গেট। আর তাই মানুষ আমাকে নিয়ে কথা বলে। আমার জীবনের স্ট্রাগল তাঁরা বোঝে না। তাই আমি নিজের কাজ এবং জীবন চালিয়ে যাওয়ার ক্ষেত্রে মনোযোগ দিয়েছি। এই কিছুদিন আগে বোনের সঙ্গে এই নিয়ে রসিকতা করছিলাম। আগে পরিবারের লোকজনেরও খারাপ লাগত। কিন্তু এখন তাঁরাও বিষয়গুলো হেসে উড়িয়ে দেয়। আসলে দূরে বসে অনেক কিছু বলা যায়। আমার জায়গায় থাকলে বোঝা যাবে কতটা কঠিন সময় কাটিয়েছি’। বিষয়টাকে মজা করে গানের ছলে তিনি বলেন, 'কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা'।

 

Advertisement