scorecardresearch
 

Srabanti Chatterjee: 'সব কিছু সাদা-কালোর মতো সহজ নয়', কাকে বললেন শ্রাবন্তী?

সম্প্রতি শ্রাবন্তী একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়, যার ক্যাপশন দেখেও একই কথা বলে হচ্ছে। তিনি কাউকে উদ্দেশ্য করেই লিখেছেন সেই ক্যাপশন। শ্রাবন্তী লিখছেন, 'Things are not quite so simple always as black and white....' অর্থাৎ, সব কিছু সাদা-কালোর মতো সব সময় সহজ হয় না। তাঁদের সম্পর্ক যে সহজ নেই তা প্রকাশ হয়েছে বহু দিন আগে।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী।
  • গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে।
  • তবে কেউ নাম করে কিছু বলেননি।

গত বছর পুজোর পর থেকে সম্পর্কে ভাঙন ধরেছে। তার পর থেকে সোশাল মিডিয়ায় একে অপরের বিরুদ্ধে মন্তব্য করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী। গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে। তবে কেউ নাম করে কিছু বলেননি। কিন্তু সন্তব্যের উদ্দেশ্য কী, তা সকলেই বুঝতে পারছেন।

সম্প্রতি শ্রাবন্তী একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়, যার ক্যাপশন দেখেও একই কথা বলে হচ্ছে। তিনি কাউকে উদ্দেশ্য করেই লিখেছেন সেই ক্যাপশন। শ্রাবন্তী লিখছেন, 'Things are not quite so simple always as black and white....' অর্থাৎ, সব কিছু সাদা-কালোর মতো সব সময় সহজ হয় না। তাঁদের সম্পর্ক যে সহজ নেই তা প্রকাশ হয়েছে বহু দিন আগে। দিন কতক আগে রোশনের একটি পোস্টেও ঠারেঠোরে লেখা হয়েছিল, 'বিশ্বাসঘাতকতা করা সহজ... কিছু বেশি চ্যালেঞ্জিংও ট্রাই করো... যেমন কারও বিশ্বাসভাজন হওয়া।' মন্তব্যের কেন্দ্রে যে শ্রাবন্তীই ছিলেন, তা বলছেন অনেকে।

 

এমনিতে নায়িকাকে নিয়ে চর্চার সীমা নেই নেট মাধ্যমে। যদিও তা প্রায় সবটাই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। তৃতীয় বিয়ে প্রায় ভাঙার মুখে। এমন সময় নতুন 'বয়ফ্রেন্ডের' খবরে সেই চর্চার আগুনে ঘি ঢেলেছে। সম্প্রতি ২০০৪ সালের মার্ডার ছবির গান 'দিন কো হাজার বার রোকা' ব্যাকগ্রাউন্ডে রেখে শ্রাবন্তী (Srabanti Chatterjee) একটি ভিডিও পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। তার কমেন্ট বক্সে নেট নাগরিকদের প্রবল কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

Advertisement

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে গত রবিবার দুপুরে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা গিয়েছে, কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন। শ্রাবন্তীর সঙ্গে ভাঙা সংসার জোড়া দিতে আদালতে মামলাও করেছেন রোশন। চলতি মাসে যার শুনানি রয়েছে।

কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

 

Advertisement