scorecardresearch
 

Sreelekha Mitra: শ্রীলেখার রূপ-রহস্য 'সেক্স বারবার', জানালেন অভিনেত্রী

বৃহস্পতিবার এক ফ্যানের প্রশ্ন ছিল, 'আপনার বয়স কত? আপনার সৌন্দর্যের রহস্য কী?' জিম সেশনের মাঝে নিজস্ব ভঙ্গিতে শ্রীলেখা জবাব দেন, 'কয়েক বছরে হাফ সেঞ্চুরি করব।' আর সৌন্দর্যের চাবিকাঠি? নিজস্ব ভঙ্গিতে শ্রীলেখার উত্তর, ‘এজ নো বার, কাস্ট নো বার, সেক্স বারবার।’ উত্তর পেয়ে কমেন্ট বক্সে রিয়্যাকশনের ছড়াছড়ি।

শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • প্রতি দিন ফ্যানদের একটি মজার প্রশ্নের প্রশ্নের মজার উত্তর দেবেন।
  • কথা রাখছেন তিনি।
  • এমন ভঙ্গিতে উত্তর দিচ্ছেন, যা খবরে উঠে আসছে।

গত কাল জানিয়েছিলেন, তাঁর সঙ্গে ডেটে যেতে হলে কী শর্ত পূরণ করতে হবে। আর জানালেন তাঁর বয়স কত এবং তাঁর সৌন্দর্যের রহস্য কী? ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) নিয়ে। সোশাল মিডিয়ায় তিনি জানিয়েছিলেন, প্রতি দিন ফ্যানদের একটি মজার প্রশ্নের প্রশ্নের মজার উত্তর দেবেন। কথা রাখছেন তিনি। আর এমন উত্তর দিচ্ছেন, আরও স্পষ্ট করে বললে, এমন ভঙ্গিতে উত্তর দিচ্ছেন, যা খবরে উঠে আসছে।

বৃহস্পতিবার এক ফ্যানের প্রশ্ন ছিল, 'আপনার বয়স কত? আপনার সৌন্দর্যের রহস্য কী?' জিম সেশনের মাঝে নিজস্ব ভঙ্গিতে শ্রীলেখা জবাব দেন, 'কয়েক বছরে হাফ সেঞ্চুরি করব।' আর সৌন্দর্যের চাবিকাঠি? নিজস্ব ভঙ্গিতে শ্রীলেখার উত্তর, ‘এজ নো বার, কাস্ট নো বার, সেক্স বারবার।’ উত্তর পেয়ে কমেন্ট বক্সে রিয়্যাকশনের ছড়াছড়ি। তার মধ্যে অবশ্য কয়েকজন তাঁর শরীর নিয়েও কটাক্ষ করেছেন। সামাপ্রতিক ট্রোলিংয়ের ট্রেন্ড যা, তাতে শরীর, গায়ের রং, ব্যক্তিগত জীবন - সমস্ত বিষয়েই নেট নাগরিকদের বিশেষ মতামতের ঠেলা সহ্য করতে হচ্ছে সেলেবদের। শ্রীলেখা তাঁদের থেকে আলাদা নন।

 

নিজের মতামত, পছন্দ নিয়ে বরাবরই বেশ সোজাসাপ্টা শ্রীলেখা। রাখঢাক করে কোনও দিনই কথা বলেন না তিনি। তাই এমন উত্তর তিনিই দিতে পারেন। যেখানে অভিনেত্রীদের বয়স গোপন করা নিয়ে একটা দীর্ঘ দিনের চলকে একেবারে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছেন শ্রীলেখা।

গত কাল বুধবার সকালে সঞ্জীব নামে এক ফ্যান তাঁকে প্রশ্ন করেন, শ্রীলেখার প্রতি তাঁর ভালোবাসা তিনি কী ভাবে ব্যক্ত করবেন? উত্তরে শ্রীলেখা বলেন, 'যদি তুমি সত্যিই আমায় ভালোবাসো তা হলে রাস্তার কুকুর-বেড়ালদের একটু দেখো। ওদের নিয়ে ভালোবেসে তুমি যদি ছবি দাও তা হলে আমি কফি ডেটে নিয়ে যাব, ডান।'

শ্রীলেখার উত্তর পাওযার পর সঞ্জীবও ডান লিখে রিপ্লাই করেন ভিডিওতে। এটা অনেকেরই জানা, শ্রীলেখা একজন আদ্যোপান্ত পশুপ্রেমী। তিনি প্রতি দিন তাঁর বাড়ির আশপাশের পথ কুকুর এবং বেড়ালদের খাওয়ান। শরীর খারাপ হলে তাদের চিকিৎসার ব্যবস্থা করেন। এ নিয়ে বহুবার তাঁকে সমস্যার সম্মুখীনও হতে হয়েছে, তবে কোনও দিন পিছিয়ে আসেননি তিনি।