scorecardresearch
 

Sreelekha Mitra: 'সেক্সের লাগাম আমার হাতেই', ছবিতে ঘোষণা শ্রীলেখার

যাঁরা এই শব্দটির মানে বোঝেন না, তাঁরা একটু ইন্টারনেটের সাহায্য নিলেই জানতে পারবেন, এর অর্থ যৌনতার ক্ষেত্রে যে নারী লাগাম নিজের হাতে রাখতেই পছন্দ করেন। এমন ক্যাপশন হয়তো শ্রীলেখার পক্ষেই লেখা সম্ভব। কারণ বরাবর স্পষ্টবক্তা শ্রীলেখা, নিজের ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার সব কিছু নিয়েই অন্তত্য সোজাসাপ্টা মন্তব্য করতে ভালোবাসেন।

শ্রীলেখা মিত্র শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • যদি চাহনি হৃদয়ে গভীর ক্ষত তৈরি না করে তবে ছবির ক্যাপশন নিঃসন্দেহে করবে
  • ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে এমনই ছবি শেয়ার করলেন শ্রীলেখা

কালো স্টকিংস, কালো হাই হিল জুতো, কালো মসৃন লাঠি, খোলা চুলে গাঢ় লাল ঠোঁট নিয়ে অন্তর্ভেদী দৃষ্টিতে যেন পুরুষ হৃদয় ফালাফালা করতে চাইছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra). যদি চাহনি হৃদয়ে গভীর ক্ষত তৈরি না করে তবে ছবির ক্যাপশন নিঃসন্দেহে করবে। ফেসবুকে নিজের অফিশিয়াল পেজ থেকে এমনই ছবি শেয়ার করলেন শ্রীলেখা। আপাতত সুইৎজারল্যান্ডের জুরিখে রয়েছেন। কিন্তু নেটমাধ্যমে একরাশ উত্তাপ ছড়িয়ে দিলেন সেখান থেকেই।

ছবির ক্যাপশনে লিখলেন, The ‘Dominatrix’ me. যাঁরা এই শব্দটির মানে বোঝেন না, তাঁরা একটু ইন্টারনেটের সাহায্য নিলেই জানতে পারবেন, এর অর্থ যৌনতার ক্ষেত্রে যে নারী লাগাম নিজের হাতে রাখতেই পছন্দ করেন। এমন ক্যাপশন হয়তো শ্রীলেখার পক্ষেই লেখা সম্ভব। কারণ বরাবর স্পষ্টবক্তা শ্রীলেখা, নিজের ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার সব কিছু নিয়েই অন্তত্য সোজাসাপ্টা মন্তব্য করতে ভালোবাসেন। মুখে এবং মনে আলাদা কিছু নেই। এর জন্য তাঁকে ট্রোলও করা হয়েছে বহুবার। তবে তার জবাবও দিয়েছেন নিজস্ব ভঙ্গিতে।

 

কটাক্ষ, ট্রোলিং, আপত্তিজনক মন্তব্য এখন আম-বাত (Social Media Trolling)। সেলিব্রিটি হলে কিছু মানুষের কদর্য মানসিকতার খেসারত দিতে হচ্ছে সেলিব্রিটিদের। সাম্প্রতিককালে বহু শিল্পী এবং সেলেবরা এ ধরনের ট্রোলিংয়ের শিকার হয়েছে। তাঁরা কী পরবেন, কী খাবেন, কেমন ভাবে কথা বলবেন, তা সবই ঠিক করে দিতে চান এই নেটিজেনদের একাংশ! এ বার অভিনেত্রী শ্রীলেখা মিত্র-ও (Sreelekha Mitra) স্লাট শেমিংয়ের (Slut Shaming) শিকার হলেন সোশাল মিডিয়ায়। গত শুক্রবার মেঘলা দিনের গান শুনিয়েছিলেন শ্রীলেখা। সেই পোস্টেই কদর্য মন্তব্য ফুটে উঠল। স্ক্রিনশট শেয়ার করে অবশ্য তার যোগ্য জবাবও দিয়েছেন শ্রীলেখা।

নিজের মতামত, পছন্দ নিয়ে বরাবরই বেশ সোজাসাপ্টা শ্রীলেখা। রাখঢাক করে কোনও দিনই কথা বলেন না তিনি। তাই এমন উত্তর তিনিই দিতে পারেন। যেখানে অভিনেত্রীদের বয়স গোপন করা নিয়ে একটা দীর্ঘ দিনের চলকে একেবারে মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছেন শ্রীলেখা।