scorecardresearch
 

Aindrila Sharma: আদরের 'বুনু'কে মনখোলা চিঠি ঐন্দ্রিলার দিদির, লিখলেন...

Aindrila Sharma: মাত্র ২৪ বছর বয়সী লড়াকু ঐন্দ্রিলার এই হৃদয়বিদারক -কঠিন সত্যি, এখনও মেনে নিতে সমস্যা হচ্ছে সকলেরই। আদরের মিষ্টির প্রয়াণে শোকার্ত বাবা- মা- দিদি ও তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী।

ঐশ্বর্য ও ঐন্দ্রিলা শর্মা (সৌজন্যে: ফেসবুক) ঐশ্বর্য ও ঐন্দ্রিলা শর্মা (সৌজন্যে: ফেসবুক)

ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) প্রয়াণের পর কেটে গেছে প্রায় দু'দিন। এখনও সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরছে তাঁর জন্য বিভিন্ন পোস্ট। রবিবার না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। মাত্র ২৪ বছর বয়সী লড়াকু মেয়েটার এই হৃদয়বিদারক - কঠিন সত্যি, এখনও মেনে নিতে সমস্যা হচ্ছে সকলেরই। আদরের মিষ্টির প্রয়াণে শোকার্ত বাবা- মা- দিদি ও তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। আদরের 'বুনু'র মৃত্যুর পর, তাঁর স্মৃতিচারণ করে আবেগঘন পোস্ট শেয়ার করলেন ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য শর্মা। 

রবিবার ঐন্দ্রিলার মরদেহ যখন হাসপাতাল থেকে আনা হয়েছিল তাঁর দক্ষিণ কলকাতার আবাসনে, বোনকে শেষবারের মতো নিজের হাতে সাজিয়েছিলেন তাঁর দিদি। টিপ, ব্লাশার, লিপস্টিকে যত্ন করে সাজানোর এই মুহূর্ত দেখে চোখে জল এসেছিল প্রায় সকলের।

 

Aindrila Sharma

 

ঐন্দ্রিলার মৃত্যুর পরের দিন সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করে, বোনের জন্য একটি খোলা চিঠি লিখলেন তাঁর দিদি। ঐশ্বর্য লিখেছেন, "আমার ছোট্ট বুনু.. এইভাবেই সারাজীবন দু'জন দু'জনের হাত ধরে বেঁচে ছিলাম , আছি এবং থাকবো.....।" 

 

Aindrila Sharma elder sister aishwarya sharma

 

ঐন্দ্রিলা শর্মার সোশ্যাল পেজে প্রায়ই দেখা মিলত তাঁর পরিবারের। দিদির সঙ্গে নানা মুহূর্ত তিনি তুলে ধরতেন সকলের সামনে। পেশায় ডাক্তার ঐশ্বর্য শর্মা। দিল্লিতে কর্মরতা তিনি। বোনের অসুস্থতার পরই তড়িঘড়ি ফেরেন কলকাতায়। ঐন্দ্রিলার প্রয়াণের আগেও একটি মিষ্টি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, "আমার প্রিয় নায়িকার সঙ্গে...আমার সব কিছু...।" 

 

Aindrila Sharma elder sister aishwarya sharma

 

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর দুপুর ১২টা ৫৯ মিনিটে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। আচমকা ব্রেন স্ট্রোক হওয়ার পর, ১ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। এর আগে দু'বার ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা। পরিবার -কাছের বন্ধুরা ছাড়াও অভিনেত্রীর সুস্থতা কামনায় করেছিলেন তারকা থেকে শুরু করে নেটিজেনরা। কিন্তু শেষ রক্ষা হল না। ঐন্দ্রিলা শর্মার মৃত্যু সংবাদে শোকের ছায়া নেমেছে সর্বত্র। অনুপ্রেরণা হয়ে সকলের মননে থেকে যাবেন ঐন্দ্রিলা...