scorecardresearch
 

Aindrila Sharma Update: ভেন্টিলেশনে ফের হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, অবস্থা অত্যন্ত সঙ্কটজনক

Aindrila Sharma Health Update: ঐন্দ্রিলাকে নিয়ে সকলের উদ্বেগ বাড়ে, সম্প্রতি করা সব্যসাচী চৌধুরীর পোস্টের পর। স্বাস্থ্যের অবনতি হয়েছে অভিনেত্রীর। ছোটপর্দার  বামাক্ষ্যাপা 'মিরাকল'-এর জন্য প্রার্থনা করার আবেদন করেন সকলকে।

Advertisement
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

Aindrila Sharma Latest News: সোশ্যাল মিডিয়ায় জুড়ে নেটিজেনদের একটাই  প্রার্থনা, 'সুস্থ হয়ে উঠুক ঐন্দ্রিলা...।' চাইলেও কাছে যাওয়ার উপায় নেই। দূর থেকেই সকলের লড়াকু মেয়েটাকে বলে যাচ্ছে, 'ফাইট ঐন্দ্রিলা, ফাইট'! একটা প্রশ্ন ঘোরাফেরা করছে, 'কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা'?  অভিনেত্রীকে নিয়ে সকলের উদ্বেগ বাড়ে, সম্প্রতি করা সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) পোস্টের পর। স্বাস্থ্যের অবনতি হয়েছে অভিনেত্রীর। ছোটপর্দার  বামাক্ষ্যাপা 'মিরাকল'-এর জন্য প্রার্থনা করার আবেদন করেন সকলকে।

শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। সূত্র মারফত জানা যাচ্ছে, আবারও হৃদরোগে আক্রান্ত তিনি। তবে সেই ধাক্কা সামলে নিয়েছেন আপাতত তিনি। তবে বলা যায় আরও সঙ্কটজনক অভিনেত্রী। পর পর হার্ট অ্যাটাক হওয়ায়, দেওয়া হয়েছে ‘সিপিআর’। মঙ্গলবার স্ক্যান রিপোর্টে দেখা যায়, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তা বাড়াচ্ছে। নতুন করে যে রক্ত জমাট বেঁধেছে, তা আকারে এতই ক্ষুদ্র যে অস্ত্রোপচার করা যাবে না। তাই ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হচ্ছে। চিকিৎসকদের চিন্তা বাড়াচ্ছে সংক্রমণ। তাঁর শরীরে সেপসিস রয়েছে। 

সোমবার রাতে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার আবেদন জানিয়ে ফেসবুকে পোস্ট করেন সব্যসাচী। তিনি লেখেন, "কোনওদিন এটা এখানে এখানে লিখব ভাবিনি। আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটি অলৌকিক ঘটনার জন্য প্রার্থনা। অতিপ্রাকৃতর জন্য প্রার্থনা। সে লড়ে যাচ্ছে সব প্রতিকূলতার বিরুদ্ধে, মানুষের সীমার বাইরে।"

 

 

১ নভেম্বর থেকে আচমকা ব্রেন স্ট্রোক হয়ে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন  ঐন্দ্রিলা শর্মা। এর আগে দু'বার ক্যান্সারকে হারিয়ে কাজে ফিরেছিলেন অভিনেত্রী। কিন্তু জীবনযুদ্ধে ফের লড়াই শুরু তাঁর। প্রায় বছর সাতেক আগে ২০১৫ সালে শিরদাঁড়ার ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। বছরভর দীর্ঘ লড়াইয়ের পর, গত বছরের শেষে জানা যায় দ্বিতীয়বার ক্যান্সারকে হারিয়েছেন তিনি। একাধিকবার ঝুঁকিপূর্ণ সার্জারির পর চলেছে কেমোথেরাপি, রেডিয়েশন। তবুও মুখের হাসি কখনও অমিল হতে দেখেননি কাছের মানুষেরা। বারবার পড়ে গিয়েও, গা ঝেড়ে আবার উঠে দাঁড়িয়েছেন ঐন্দ্রিলা শর্মা। এখন সকলের অপেক্ষা, ফিট হয়ে, হাসি মুখেই তাঁর ফেরার।  
 

Advertisement

Advertisement