scorecardresearch
 

Oindrila-Ankush video: শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ! ঐন্দ্রিলার সঙ্গে ব্রেক-আপ?

কদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার বিয়ে নিয়ে ভালোই নাটক চলছে। দুদিন আগেই ঐন্দ্রিলার সঙ্গে ছবি পোস্ট করে অঙ্কুশ জানিয়েছিলে যে তাঁর ও ঐন্দ্রিলার বিয়ে হবে কিনা সেটা জানা নেই। তারপর থেকেই প্রসেনজিৎ থেকে শুরু করে আবীর, তৃষা থেকে শুরু করে সন্দীপ্তা সকলেই জানতে ইচ্ছুক যে আদৌ অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করছেন কিনা।

Advertisement
ঐন্দ্রিলা-শ্রাবন্তী-অঙ্কুশ ঐন্দ্রিলা-শ্রাবন্তী-অঙ্কুশ
হাইলাইটস
  • কদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার বিয়ে নিয়ে ভালোই নাটক চলছে।
  • দুদিন আগেই ঐন্দ্রিলার সঙ্গে ছবি পোস্ট করে অঙ্কুশ জানিয়েছিলে যে তাঁর ও ঐন্দ্রিলার বিয়ে হবে কিনা সেটা জানা নেই
  • তারপর থেকেই প্রসেনজিৎ থেকে শুরু করে আবীর, তৃষা থেকে শুরু করে সন্দীপ্তা সকলেই জানতে ইচ্ছুক যে আদৌ অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করছেন কিনা

কদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনেতা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলার বিয়ে নিয়ে ভালোই নাটক চলছে। দুদিন আগেই ঐন্দ্রিলার সঙ্গে ছবি পোস্ট করে অঙ্কুশ জানিয়েছিলে যে তাঁর ও ঐন্দ্রিলার বিয়ে হবে কিনা সেটা জানা নেই। তারপর থেকেই প্রসেনজিৎ থেকে শুরু করে আবীর, তৃষা থেকে শুরু করে সন্দীপ্তা সকলেই জানতে ইচ্ছুক যে আদৌ অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করছেন কিনা। এরই মাঝে শোনা যাচ্ছে শ্রাবন্তীকে নাকি বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা। 

শ্রাবন্তীকে বিয়ে করবেন অঙ্কুশ
একাধিক তারকাই এই জুটিকে ভিডিও বার্তা পাঠিয়ে জিজ্ঞাসা করেছেন কী কারণে তাঁরা বিয়ে করছেন না বা আদৌও তাঁদের বিয়ের পরিকল্পনা রয়েছে কিনা। এই তালিকায় এবার যুক্ত হলেন শ্রাবন্তীও। যেখানে তিনি বলেন, "তোদের একসঙ্গে কত বছর হল বল তো? তোদের রিলেশনশিপ বোধহয় ১২ বছরের বেশি হয়ে গিয়েছে। অনেকদিন তো হল! বিয়েটা কবে করছিস?" শ্রাবন্তীর মুখে ওই প্রশ্ন শুনে দৌড়ে অঙ্কুশের কাছে গিয়েছিলেন ঐন্দ্রিলা। ভিডিও দেখে অঙ্কুশ বলেন, "ধুর! সবসময় ভালো লাগে না। সবাই একই প্রশ্ন করছে। কী করে বলি? লজ্জায় কারওকে কিছু বলতে পারছি না।" ভিডিওতে অঙ্কুশের বিরক্তি এতটাই চূড়ান্ত পর্যায়ে পৌঁছায় যে তাঁকে ভিডিওতে বলতে শোনা যায়, "শ্রাবন্তীর যদি আমার ব্যাচেলর থাকায় এত প্রবলেম থাকে, তাহলে ও আমাকে বিয়ে করে নিক! আমার কোনও আপত্তি নেই।" এই কথা শোনার পর ঐন্দ্রিলার মুখখানি দেখার মতো হয়। আর বেগতিক দেখে সেখান থেকে চম্পট দেন অঙ্কুশ। মজাদার এই ঘটনার ভিডিও আপলোড করেছেন দুই তারকাই। 

 

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে ঐন্দ্রিলার সঙ্গে আদরমাখা ছবি শেয়ার অঙ্কুশের, দিলেন বিয়ের খবর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

Advertisement

 

আরও পড়ুন: কেন বিয়ে করছিস না? অঙ্কুশ-ঐন্দ্রিলাকে বকা দিলেন বুম্বাদা

অঙ্কুশ-শ্রাবন্তীর সিনেমা
প্রসঙ্গত, অঙ্কুশ ও শ্রাবন্তীকে ইডিয়ট ও কানামাছি সিনেমায় জুটি বাঁধতে দেখা গিয়েছে। এই জুটিকে বেশ পছন্দ করেন দর্শকেরা। তবে বাস্তবে তাঁরা খুবই ভালো বন্ধু ছাড়া আর কিছুই নয়। ঐন্দ্রিলা ও অঙ্কুশের ১২ বছরের বেশি সম্পর্ক অথচ তাঁরা এখনও বিয়ের পিঁড়িতে বসতে পারেননি। আর সেই নিয়েই নেট দুনিয়ায় চলছে অঙ্কুশ-ঐন্দ্রিলার মজাদার ভিডিও।   

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

একাধিক তারকা জিজ্ঞাসা করছেন তাঁদের বিয়ে নিয়ে
এর আগে অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ে করা না নিয়ে বেশ ধমকেছিলেন প্রসেনজিৎ ও আবীর চট্টোপাধ্যায়। কিন্তু অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই বলে আসছেন যে তাঁরা ১৪ ফেব্রুয়ারি আসল কারণ সামনে আনবেন। প্রথম প্রথম বিষয়টি নেটিজেনদের মাথায় না আসলেও এখন সকলেই বুঝতে পারছেন যে এটা কোনও সিনেমার প্রচারের অংশ। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

সিনেমার প্রচার
কারও দাবি, লাভ ম্যারেজ ছবির জন্য ওই প্রোমোশন করছেন তাঁরা। উল্লেখ্য, ২০২১ সালেই লাভ ম্যারেজ ছবির শ্যুটিং শুরু হওয়ার ঘোষণা হয়েছিল। পিবি চাকি পরিচালিত সিনেমায় অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা আঢ্য কাজ করছেন।

Advertisement