scorecardresearch
 

Anupam- Prashmita Wedding: বিয়ের ছবি শেয়ার করলেন প্রস্মিতা, অনুপম কী বললেন?

Tollywood Couple: বিয়ের পরে শুধুমাত্র একটি ছবিই নেটমাধ্যমে শেয়ার করেছিলেন নবদম্পতি। শুক্রবার বিশেষ দিনের স্মৃতিচারণ করে আরও কয়েকটি ছবি সকলের সামনে আনলেন অনুপম পত্নী।

Advertisement
অনুপম- প্রস্মিতার বিয়ের ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম) অনুপম- প্রস্মিতার বিয়ের ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

চলতি বছরের বসন্তে অনুপম রায়ের জীবনেও নতুন বসন্ত এসেছে। গত ২ মার্চ প্রস্মিতা পালকে বিয়ে করেছেন গায়ক। বেশি তামঝাম ছাড়া, পরিবার- পরিজনদের উপস্থিতিতে এদিন আইনী বিয়ে সেরেছেন জুটি। দক্ষিণ কলকাতার এক বিলাসবহুল ক্লাবে বসেছিল অনুপম ও প্রস্মিতার ঘরোয়া বিয়ের আসর। বিয়ের পর নতুন পথ চলার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান অনুপম।    

বিয়ের পরে শুধুমাত্র একটি ছবিই নেটমাধ্যমে শেয়ার করেছিলেন নবদম্পতি। শুক্রবার বিশেষ দিনের স্মৃতিচারণ করে আরও কয়েকটি ছবি সকলের সামনে আনলেন অনুপম পত্নী। একই দিনে আয়োজন হয়েছিল অনুপম- প্রস্মিতার ওয়েডিং
রিসেপশনের। লাল নয়, এদিন কনে প্রস্মিতা পরেছিলেন গোলাপি রঙের বেনারসি। পাত্র অনুপমের পরনে ছিল বেইজ রঙা পাঞ্জাবি। সঙ্গে বউয়ের শাড়ীর সঙ্গে কনট্রাস্ট করে গোলাপি সুতোর কাজ রয়েছে অনুপমের পাঞ্জাবিতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

 

বেনাসিরর সঙ্গে স্বর্ণালঙ্কারে সেজেছিলেন প্রস্মিতা। চুলের খোঁপায় লাগানো জিপসি ফুল, কপালে ছোট্ট টিপ, ঠোঁটে গোলাপি লিপস্টিক, হাতে মেহেন্দি। এদিন ছিমছাম ও স্নিগ্ধ সাজে সকলের নজর কেড়েছেন গায়িকা। কমেন্টবক্স ভরেছে প্রশংসায়। বেশিরভাগ নেটিজেনের মন্তব্য, 'খুব মিষ্টি লাগছে...'। বউয়ের শেয়ার করা ছবিতে এখনও অবধি কোনও মন্তব্য করেননি অনুপম। তবে পোস্টটি লাইক করেছেন তিনি।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prashmita Paul (@prashmita)

 

প্রসঙ্গত, ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। এরপর গত ২৭ নভেম্বর পিয়া ও অভিনেতা- পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায় বিয়ে করেন। প্রস্মিতারও এটা দ্বিতীয় বিয়ে। এর আগে শৌনক নামে এক চিকিৎসকের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। যদিও সেই বিয়ের কয়েক মাসের মধ্যেই বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। 

অনুপম ও প্রস্মিতার আলাপ পরিচয় বহু বছরের। যদিও এর আগে তাঁদের শুধুমাত্র পেশাগত আলাপ ছিল। পিয়ার সঙ্গে অনুপমের বিচ্ছেদের পরে, প্রস্মিতার  সঙ্গে বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম হয় গায়কের। গত বছর থেকেই জুটির সম্পর্কেরগুঞ্জন শোনা যাচ্ছিল। সেই গুঞ্জন সত্যি হয়। ফেব্রুয়ারির শেষেই অনুপম ঘোষণা করেন, তিনি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি এবং পাত্রী প্রস্মিতা। 

 

Advertisement