scorecardresearch
 

Aparajita Adhya- Mamata Banerjee: 'পরেরবার ভোটের টিকিট কনফার্ম!' মমতাকে জড়িয়ে ছবি দেওয়ায় এবার ট্রোলড অপরাজিতা

Aparajita Adhya Got Trolled: দু'দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন অভিনয়ের সঙ্গে। কথা হচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে নিয়ে। সকলের মনের অনেক কাছের হয়েও, এবার ট্রোলড হলেন তিনি।

Advertisement
অপরাজিতা আঢ্য ও মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) অপরাজিতা আঢ্য ও মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

তিনি সকলের প্রিয় 'লক্ষ্মী কাকিমা'! অন্যান্য একাধিক পরিচয় থাকলেও, আসলে বর্তমানে এই নামেই তিনি বেশি পরিচিত, বিশেষত বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে। দু'দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন অভিনয়ের সঙ্গে। কথা হচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে নিয়ে। সকলের মনের অনেক কাছের হয়েও, এবার ট্রোলড হলেন তিনি। সোশ্যাল পেজে তাঁকে কটূকথা শোনাতে ছাড়লেন না নেটিজেনরা।

ঠিক কী ঘটেছিল? আসলে বুধবার তারকাদের নিয়ে ইকো পার্কে বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে হাজির ছিলেন টলি ও টেলিপাড়ার বহু তারকারা। এমনকি তৃণমূল নেত্রীকে ধন্যবাদ জানিয়ে অনেকে ছবিও শেয়ার করেছেন। বাদ যাননি, অপরাজিতা আঢ্যও। মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ছবি তুলেছেন তিনি। আর সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "স্বর্ণালী সন্ধ্যা"। আর এতেই চটেছেন নেটিজনদের একাংশ। কমেন্ট বক্সে তারা ক্ষোভ উগড়ে দিয়েছেন। 

এক নেটিজেন লিখেছেন, "পরের বারের ভোটের টিকিট কনফার্ম। রাজ্যের শিক্ষার এই বেহাল দশা একজনের জন্য তার সাথেই এইসব । বাহ ভালো ভাবতাম । শিক্ষিত ভাবতাম আগে।" অন্য আরেকজন লিখেছেন, "সবকিছু ঠিক আছে।। কিন্তু ছবির প্রথমে চটি কেন চাটলেন...।" এক নেটাগরিক আবার লিখেছেন, "একটা সন্ধ্যা যদি ওখানেও কাটাতেন যেখানে চাকরিপ্রার্থীরা ৫৭৮ দিন ধরে ধর্ণা দিচ্ছে..."      


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Advertisement

 

যদিও মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও, জুন মালিয়া, উষা উত্থুপ, লীনা গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অরিন্দম শীল, পাওলি দাম, ভরত কলদের সঙ্গেও ছবি শেয়ার করেছেন অপরাজিতা। কিন্তু অনেকের আপত্তি মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করায়। অভিনেত্রীর বহু অনুগামীর কথায় অভিমানের সুর। একজন লিখেছেন, "অপরাজিতা ম্যাম এটা আপনার থেকে আশা করিনি...শিক্ষিত মানুষজন শিক্ষিত মানুষদের কষ্ট বুঝবে ভেবেছিলাম..." অন্য আরেকজন ফ্যান লিখেছন, "খুব ভাল লাগত দিতি আপনাকে। কিন্তু এখন দেখছি আপনিও চটি চাটতে শুরু করে দিয়েছেন...।" যদিও এই সব কমেন্টের কোনও উত্তরই দেননি অভিনেত্রী। 

প্রসঙ্গত, দুর্গা পুজো কার্নিভালে দক্ষিণপাড়া দুর্গোৎসব কমিটির হয়ে কার্নিভালের অংশগ্রহণ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হওয়ায়, তাঁর সঙ্গে সৌজন্য বিনিময় করেন নায়িকা। মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর হাতে দুটি চকোলেট দেন। আর এরপর থেকে শুরু হয় সমালোচনার ঝড়। যদিও অবশেষে রবিবার, এবিষয় মুখ খুলেছেন নায়িকা।    


 

Advertisement