scorecardresearch
 

Arijit Singh Viral Video: জিয়াগঞ্জে মন্দিরে হঠাত্‍ অরিজিত্‍, কালী ভুলে শিল্পীকে নিয়ে মাতোয়ারা ভক্তরা, VIDEO VIRAL

Arijit Singh: নিতান্তই সাধারণ জীবনযাপন করেন তিনি। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক।

Advertisement
 অরিজিৎ সিং অরিজিৎ সিং

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। নিতান্তই সাধারণ জীবনযাপন করেন তিনি। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী সংবাদমাধ্যমকেও সাক্ষাৎকার দেন না। তাঁকে দেখার জন্য, জিয়াগঞ্জের বাড়ির বাইরে ভিড় জমান বহু ফ্যানেরা।

ছেলেদের স্কুল থেকে আনা হোক কিংবা দোকান- বাজার, প্রায়ই মুর্শিদাবাদের অলিগলিতে দেখা যায় তাঁকে। সকলের মুখেই শোনা যায় একেবারে মাটির মানুষ তিনি। এবার ফের ভাইরাল জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়কের ভিডিও।     

অরিজিৎ সিংয়ের এক ফ্যানক্লাবের শেয়ার করা একটি ভিডিও এই মুহূর্তে ঘুরছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, এক কালী মন্দিরে ভক্তি ভরে প্রার্থনা করছেন তিনি। পরনে হালকা সবুজ পঞ্জাবি ও সাদা পাজামা। ফ্যানক্লাবের তরফে দাবী করা হয়েছে, ভিডিওটি কালী পুজোর দিন জিয়াগঞ্জের এক মন্দিরে লেন্সবন্দী করা হয়েছে। মন্দিরে অরিজিৎকে সাধারণ মানুষের মতো দাঁড়িয়ে থাকতে দেখে অবাক আগত অন্যান্য ভক্তরা। নিজেরদের প্রার্থনার করা ভুলে শিল্পীকে 'হা'-করে দেখছেন সকলে। 

আরও পড়ুন

 

 

প্রসঙ্গত, ছোটবেলা থেকে গানের তালিম নিয়েছেন অরিজিৎ। বাড়িতেও সঙ্গীতের পরিবেশ। ২০০৫ সালে গানের রিয়্যালিটি শো 'ফেম গুরুকুল'-র মাধ্যমে মুম্বইয়ে পা রাখেন শিল্পী। কিন্তু সেখানে ফিনালে অবধিও পৌঁছাতে পারেননি তিনি। কিন্তু কথায় বলে, 'নিয়তির লিখন কেউ খণ্ডাতে পারে না'। অরিজিৎ-এর ক্ষেত্রেও একথা প্রযোজ্য। কর্মজীবন চরাই- উতরাই তো ছিলই, ব্যক্তিগত জীবনও যেন একেবারে সিনেমার মতোই তাঁর। 

Advertisement

অরিজিৎ সিং-এর লাভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। 

 

Advertisement