scorecardresearch
 

ইন্দ্রনীলকে সোশালে 'আনফলো' করলেন বরখা! তবে কি বিচ্ছেদ?

মাসখানেক আগে ইন্দ্রনীলের সঙ্গে অভিনেত্রী ইশা সাহার (Ishaa Saha) সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। ‘তরুলতার ভূত’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল-ইশা। ছবি মু্ক্তি পাওয়ার আগেই তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিল টলিপাড়ায়। যদিও সংবাদ মাধ্যমে ইশা সাফ জানিয়ে দিয়েছিলেন, এই ধরনের কোনও সম্পর্ক নেই

Advertisement
ইন্দ্রনীল বরখা, ইশা সাহা ইন্দ্রনীল বরখা, ইশা সাহা
হাইলাইটস
  • শনিবার ইনস্টাগ্রাম ইন্দ্রনীলের ইনস্টাগ্রাম প্রোফাইল আনফলো করেন বরখা।
  • তার পর থেকে পুরনো গুঞ্জনে নতুন করে বিতর্ক উস্কে উঠেছে।

এক ছাদের তলায় থাকছেন না বহু দিন ধরে। অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত-র (Indraneil Sengupta) সঙ্গে ছবিও শেয়ার করা বন্ধ করে দিয়েছেন বেশ কয়েক মাস হয়ে গিয়েছে। এ বার তাঁকে আনফলো করলেন স্ত্রী বরখা বিশত (Barkha Bisht)। শনিবার ইনস্টাগ্রাম ইন্দ্রনীলের ইনস্টাগ্রাম প্রোফাইল আনফলো করেন বরখা। তার পর থেকে পুরনো গুঞ্জনে নতুন করে বিতর্ক উস্কে উঠেছে।

কী ছিল সেই বিতর্ক?

মাসখানেক আগে ইন্দ্রনীলের সঙ্গে অভিনেত্রী ইশা সাহার (Ishaa Saha) সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। ‘তরুলতার ভূত’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল-ইশা। ছবি মু্ক্তি পাওয়ার আগেই তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিল টলিপাড়ায়। যদিও সংবাদ মাধ্যমে ইশা সাফ জানিয়ে দিয়েছিলেন, এই ধরনের কোনও সম্পর্ক নেই তাঁর এবং ইন্দ্রনীলের মধ্যে। 

ইশা সংবাদ মাধ্যমে বলেছিলেন, ‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’ অন্য দিকে ইন্দ্রনীল সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, বরখার সঙ্গে তাঁর সম্পর্ক একদম স্বাভাবিক রয়েছে। তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। ইশার বিষয়ে অভিনেতার বক্তব্য ছিল, ‘এ সব রটনা তৈরি হওয়ার জন্য আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। ফেব্রুয়ারি মাসে শেষ বার সে শহরে পা রেখেছিলাম কাজের সূত্রে।’

সাম্প্রতিক সূত্র বলছে, ইন্দ্রনীল নাকি ইতিমধ্যেই নিজের ফ্ল্যাট ছেড়ে লাগোয়া বাবা-মায়ের সঙ্গে অন্য একটি ফ্ল্যাটে থাকছেন। সন্তান মীরা থাকছে বরখার সঙ্গে। সূত্র আরও বলছে, আপাতত দু’জন-দু’জনের থেকে খানিক ‘ব্রেক’ নিতে চাইছেন। এ ব্যাপারে বিষদে জানতে আজতক বাংলার তরফ থেকে ইন্দ্রনীল-কে থেকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি। সম্পর্কের টানাপড়েন নিয়েও বরখা বা ইন্দ্রনীল কেউ-ই এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই বলেননি।

Advertisement

Advertisement