scorecardresearch
 

Kaushik Sen COVID Positive: ভ্যাকসিন নেওয়ার পর সস্ত্রীক কোভিড আক্রান্ত অভিনেতা কৌশিক সেন

সম্প্রতি অভিনেতা জিৎ, শুভশ্রী, উজান গঙ্গোপাধ্যায়ের পর এবার কোভিডে (Covid-19) আক্রান্ত অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং তাঁর স্ত্রী রেশমি সেন (Reshmi Sen)। গত ১৪ এপ্রিল, করোনা টেস্টের রিপোর্টে পজিটিভ হন তাঁরা।

Advertisement
কৌশিক, রেশমি এবং ঋদ্ধি কৌশিক, রেশমি এবং ঋদ্ধি
হাইলাইটস
  • বলিউডের পর টলিউডেও একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা কোভিডে আক্রান্ত হচ্ছেন
  • ছেলে ঋদ্ধি সেন ও তাঁর বান্ধবী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় কোভিড নেগেটিভ, এমনটাই জানিয়েছেন কৌশিক।

বলিউডের পর টলিউডেও একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা কোভিডে আক্রান্ত হচ্ছেন। সম্প্রতি অভিনেতা জিৎ, শুভশ্রী, উজান গঙ্গোপাধ্যায়ের পর এবার কোভিডে (Covid-19) আক্রান্ত অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং তাঁর স্ত্রী রেশমি সেন (Reshmi Sen)। গত ১৪ এপ্রিল, করোনা টেস্টের রিপোর্টে পজিটিভ হন তাঁরা। তবে ছেলে ঋদ্ধি সেন ও তাঁর বান্ধবী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় কোভিড নেগেটিভ, এমনটাই জানিয়েছেন কৌশিক।

ঋদ্ধি-র রিপোর্ট নেগেটিভ আসায় তিনি আপাতত বাড়ি ছেড়ে অন্যত্র থাকছেন। কৌশিক জানিয়েছেন, তাঁদের বাড়ির কাছেই একজন গ্রুপ মেম্বারের বাড়িতে থাকছেন ঋদ্ধি ও সুরঙ্গনা। তাঁদের বাড়ির রাঁধুনি সেখানেই রান্না বান্নার ব্যবস্থা করেছেন। বাড়িতে বাবা-মায়ের জন্য পৌঁছে দিচ্ছেন ঋদ্ধি এবং সুরঙ্গনা। দরজার কাছেই খাবার রেখে চলে যাচ্ছেন তাঁরা।

আজতক বাংলার সঙ্গে টেলিফোনিক সাক্ষাৎকারে কৌশিক বলেন,'গত ১ এপ্রিল থেকে আমাদের নাটকের রিহার্সাল চলছিল। আমরা তিন জনেই ঠিক ছিলাম। তার পর গত ১০ এপ্রিল আমি আর রেশমি করোনার প্রথম ডোজ নিই। তার পর থেকেই করোনার লক্ষ্মণ ধরা পড়ে। সন্দেহ হওয়ায় টেস্ট করাই। প্রথমে আমার রিপোর্ট পজিটিভ আসে। কিছউ দিন পর রেশমির রিপোর্টও পজিটিভ আসে। ঋদ্ধির নেগেটিভ এসেছে।'

রেশমি আরও জানিয়েছেন, এখনও শরীর বেশ কাহিল দুজনেরই। মাঝে মাঝেই জ্বর আসছে তাঁর। কৌশিকের কাশি এখনও কমেনি। রিপোর্ট পজিটিভ আসার পর টানা বেশ কিছু দিন ভালোই জ্বর ছিল কৌশিকের। তবে রক্তে অক্সিজেনের মাত্রা ঠিক থাকায় সমস্যা বাড়েনি।

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। মঙ্গলবারই কোভিডে আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন।

Advertisement

 

Advertisement