scorecardresearch
 

Manali Dey: নিজেকে 'তারকাটা' বলছেন মানালি, কেস কী?

টলিউড তথা ছোটপর্দার খুবই জনপ্রিয় মুখ মানালি দে। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ফিল্ম ইন্ডাস্টিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন অভিনেত্রী। করোনা কালেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন মানালি। বিয়ে করেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে। মানালি দে ও অভিমন্য মুখোপাধ্যায় বর্তমানে একপ্রকার চুটিয়ে সংসার করছেন।

Advertisement
মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড তথা ছোটপর্দার খুবই জনপ্রিয় মুখ মানালি দে
  • নিজের অভিনয় দক্ষতা দিয়ে ফিল্ম ইন্ডাস্টিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন অভিনেত্রী
  • করোনা কালেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন মানালি। বিয়ে করেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে।

টলিউড তথা ছোটপর্দার খুবই জনপ্রিয় মুখ মানালি দে। নিজের অভিনয় দক্ষতা দিয়ে ফিল্ম ইন্ডাস্টিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন অভিনেত্রী। করোনা কালেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন মানালি। বিয়ে করেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে। মানালি দে ও অভিমন্য মুখোপাধ্যায় বর্তমানে একপ্রকার চুটিয়ে সংসার করছেন। বুধবার ছিল অভিমন্যুর জন্মদিন। আর সেই উপলক্ষ্যে বরকে মিষ্টি শুভেচ্ছায় ভরিয়ে দিলেন মানালি।

অভিমন্যুকে জন্মদিনের শুভেচ্ছা মানালির 
মানালি তাঁর ও তাঁর পরিচালক স্বামী অভিমন্যুর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, শুভ জন্মদিন বন্ধু বর। এরকমই বন্ধু হয়ে থেকো আমার সারাজীবনের জন্য। সব স্বপ্ন সত্যি হোক তোমার। ভালোবাসি তোমায়। তোমার তারকাটা বউ। মানালির এই পোস্টে অনেকে তারকাই অভিমন্যুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: শরীরচর্চা করতে গিয়ে আঙুলে আঘাত, হাসপাতালে ভর্তি অরুণিমা ঘোষ

 

 

আরও পড়ুন: অসুস্থ প্রভাত রায়, পরিচালককে দেখতে হাসপাতালে ভিক্টর

মানালি তারকাটা তার প্রমাণ 
মানালি যে তারকাটা সেটার প্রমাণ তিনি একাধিকবার বিভিন্ন ঘটনা বর্ণনার মাধ্যমে প্রমাণ করেছেন। মানালি এক রিয়্যালিটি শো-তে এসে বলেছিলেন যে বিয়ের পর জীবন আগের মতোই আছে। খুব একটা বদল ঘটেনি। মানালি ঘরের কাজে তেমন পটু নয়। তাঁর সংসার গুছিয়ে রাখেন অভিমন্যুর মা-বাবা। শুধু তাই নয়, তিনি অভিমন্যুকে দুটি শর্তে বিয়ে করেছিলেন। প্রথমত, অভিনেত্রী তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে পারবেন না এবং দ্বিতীয়টি হল তিনি ঘর গোছাতে পারবেন না। 

Advertisement

আরও পড়ুন: বুড়িবালামের যুদ্ধ ফুটে উঠবে 'বাঘা যতীন'-এ, ওড়িশায় শ্যুটিংয়ের ছবি শেয়ার করলেন দেব

বর অভিমন্যুকে হুমকি
শেষ এখানেই নয়। দিদি নম্বর ওয়ানে এসে বর অভিমন্যুকে হুমকিও দিয়েছিলেন। কারণ বিয়ের দুবছর পরও মানালি হানিমুনে যেতে পারেননি। মানালি রিয়্যালিটি শোতে এসে এও জানিয়ে ছিলেন যে তিনি চোখে মাস্ক পরে শুতে যান। এর কারণ হিসাবে মানালি জানিয়েছিলেন যে তাঁর বর অভিমন্যু রাত জেগে সিনেমা দেখেন সে কারণে মানালির ঘুম হয় না। তাই সেই কারণেই চোখে মাস্ক পরে থাকেন। গায়ক সপ্তকের সঙ্গে প্রথম বিয়ে করেন মানালি। কিন্তু সেই বিয়ে টেকেনি। ডিভোর্সের পর মানালি পুরোপুরি কাজে ডুবে গিয়েছিলেন। এরপর তাঁর জীবনে আসেন অভিমন্যু। পরিচালক বর কিন্তু এই তারকাটা বউয়ের সঙ্গেই দিব্য আছেন।     
 

Advertisement