scorecardresearch
 

পোষ্যকে হারিয়ে শোকার্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী

সব চেষ্টা ব্যর্থ করে অবশেষে চলে গেল চিকু। আদরের পোষ্যকে এ নামেই ডাকতেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সন্তান স্নেহে পালন করা পোষ্যের বিয়োগে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন শেষকৃত্যের ছবিও। গত কয়েক মাস ধরে চিকুর চিকিৎসার জন্য কলকাতা থেকে চেন্নাইয়ে চিকিৎসকদের কাছে ঘুরে বেরিয়েছেন মিমি।

Advertisement
চিকুর সঙ্গে মিমি চিকুর সঙ্গে মিমি
হাইলাইটস
  • সন্তান স্নেহে পালন করা পোষ্যের বিয়োগে ভেঙে পড়েছেন অভিনেত্রী
  • সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন শেষকৃত্যের ছবিও
  • ক্যানসারে আক্রান্ত হয় চিকু

সব চেষ্টা ব্যর্থ করে অবশেষে চলে গেল চিকু। আদরের পোষ্যকে এ নামেই ডাকতেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সন্তান স্নেহে পালন করা পোষ্যের বিয়োগে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন শেষকৃত্যের ছবিও। গত কয়েক মাস ধরে চিকুর চিকিৎসার জন্য কলকাতা থেকে চেন্নাইয়ে চিকিৎসকদের কাছে ঘুরে বেরিয়েছেন মিমি। ক্যানসারে আক্রান্ত হয় চিকু। কিন্তু শেষ রক্ষা হল না।

পোস্টে মিমি লেখেন, 'You took away a part of me with you forever. Away from all the pain may u rest in peace. Mommy loves you.' চিকুকে মায়ের মতোই ভালোবাসতেন মিমি। তাই, পশুপ্রেমী মাত্রেই জানবেন, সন্তান হারানোর বেদনা অনুভব করছেন মিমি। পোস্টটি বাংলা করলে দাঁড়ায়, 'আমার একটা অংশ তোর সঙ্গে চিরতরে চলে গেল। সব ব্যথার অবসান, যেখানেই থাকিস, শান্তিতে থাকিস। মা তোকে সব সময় ভালোবাসবে।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

পোস্টটি দেখে মিমির বহু অনুরাগী সমবেদনা জানিয়েছেন। এঁদের মধ্যে অনেকে পশুপ্রেমীও ছিলেন। তাঁরাও অনেকে নিজেদের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন কমেন্ট বক্সে। অনেকে নিজেদের পোষ্যকে হারানোর বেদনার কথা জানিয়ে সমব্যথী হয়েছেন মিমির সঙ্গে।  প্রসঙ্গত, কয়েক মাস আগে ক্যান্সার ধরা পড়ে চিকু-র। কলকাতা বিভিন্ন চিকিৎসক হাসপাতালে যখন কোনও আশার আলো দেখা দেখতে পাননি, তখন চেন্নাইয়ে নিয়ে গিয়েছেন চিকুকে। সেখান থেকে চিকিৎসা করিয়ে ফিরে আসার পর কিছউ দিন ভালোই ছিল সে। তার পর আচমকাই ছন্দপতন।

Advertisement

 

Advertisement